বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

পরিবর্তনের জন্য ধানের শীষে ভোট দিন: ইশরাক

যাযাদি রিপোর্ট
  ১৩ জানুয়ারি ২০২০, ০০:০০
বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ইশরাক হোসেন রোববার পুরান ঢাকার রায়সাহেব বাজার এলাকায় নির্বাচনী জনসংযোগ করেন -যাযাদি

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ইশরাক হোসেন বলেছেন, গত ১৩ বছরে এ ঢাকাকে ধ্বংস করা হয়েছে, এ অবস্থার পরিবর্তনের জন্য ধানের শীষে ভোট দিন।

রোববার ঢাকা জজকোর্ট চত্বরে থেকে নির্বাচনী প্রচারণা শুরুর প্রাক্কালে ভোটারদের কাছে এ আহ্বান জানান তিনি।

ইশরাক বলেন, দুর্নীতি আর দুশাসনের কবলে পড়ে ঢাকা এখন একটি যুদ্ধবিধ্বস্ত শহরের চেয়েও খারাপ শহরে পরিণত হয়েছে। গত ১৩ বছর বড় বড় প্রকল্পের নামে শুধু লুট করা হয়েছে। আবারও তারা লুট করতে চায়। এ অবস্থা থেকে ঢাকাকে মুক্ত করতে হবে। ঢাকার মানুষকে বাঁচাতে হবে।

প্রচারণায় অংশ নিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, আজকে ঢাকাবাসীসহ সারাদেশের মানুষ পরিবর্তন চায়। আমি জনগণকে আহ্বান জানাব সরকারি দলের প্রার্থীরা আপনাদের কাছে ভোট চাইতে আসলে জিজ্ঞেস করবেন দেশের অর্থনীতির অবস্থা কি? আজকে দেশের মানুষের জীবন বিপন্ন। সারাদেশের ন্যায় ঢাকাবাসীও পরিবর্তন চায় আর। এই পরিবর্তনের লক্ষ্যে ইশরাক হোসেনকে ধানের শীষে ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করুন।

তিনি বলেন, বিএনপি ইশরাক হোসেনের পেছনে থেকে এই শহরকে বসবাসযোগ্য শহর হিসেবে গড়ে তোলার জন্য কাজ করবে। যানজট মুক্ত ও দূষণমুক্ত নগরী গড়ে তোলার জন্য ইশরাক হোসেন যে পদক্ষেপ নেবে বিএনপি তার সঙ্গে থাকবে।

মোশাররফ বলেন, ইশরাক হোসেন একজন ইঞ্জিনিয়ার ও এই শহরে সাবেক সফল মেয়র সাদেক হোসেন খোকার সুযোগ্য সন্তান। সে হিসেবে বিএনপি ধানের শীষ প্রতীকে তাকে মনোনয়ন দিয়েছে। আপনাদের ঘরের ছেলেকে আপনারা ধানের শীষে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব-উন নবী খান সোহেল, মেয়রপ্রার্থী ইশরাক হোসেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য রাজিব আহসান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, মহানগর দক্ষিণ যুবদলের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<84161 and publish = 1 order by id desc limit 3' at line 1