শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১২ জানুয়ারি ২০২০, ০০:০০

সড়ক দুর্ঘটনায়

নিহত ১

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় ঝিনাইদহ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কম্পিউটার অপারেটর মো. উজ্জ্বল হোসেন (৩২) নিহত হয়েছেন। শনিবার দুপুরে সদর উপজেলার গিলাবাড়িয়া ইটভাটার কাছে মাইক্রোবাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনি নিহত হন।

নিহত উজ্জ্বল হরিণাকুন্ডু উপজেলার শাখারীদহ গ্রামের আশির উদ্দীন মহুরীর ছেলে। তিন মাস আগে উজ্জ্বল বিয়ে করেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে। ঝিনাইদহ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির সোহেল রানা জানান, উজ্জ্বল শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে মোটরসাইকেলযোগে গ্রাম থেকে শহরে আসছিলেন। ঝিনাইদহ হরিণাকুন্ডু সড়কের পাগলাকানাই ইউনিয়নের গিলাবাড়িয়া কিংশুক ইটভাটার কাছে পৌঁছলে একটি মাইক্রোবাসের সাথে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই উজ্জ্বল মারা যায়।

পিকআপের চাপায়

দিনমজুর নিহত

শ্রীপুর (গাজীপুর) সংবাদদাতা

গাজীপুরের শ্রীপুরে পিকআপের নিচে চাপা পড়ে দিনমজুর ইসলাম উদ্দিন (৩৫) নিহত হয়েছেন। নিহত ইসলাম শ্রীপুর পৌরসভার কেওয়া পূর্বখন্ড গ্রামের আবুল কাশেমের ছেলে। শুক্রবার দিবাগত রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার ফরিদপুর গ্রামের আরএকে সিরামিকস কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে।

মাওনা হাইওয়ে থানার ওসি মঞ্জুরুল হক জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের আর এ কে সিরামিকস কারখানার সামনে পিকআপকে বেপরোয়া গতির একটি ট্রাক ওভারটেক করার সময় ট্রাকের ধাক্কায় পিকআপটি সড়কের পাশে ছিটকে পড়ে উলটে যায়। এ সময় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ইসলাম উদ্দিন পিকআপের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মাওনা হাইওয়ে থানায় নিয়ে আসে। কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে নিহতের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাক ও পিকআপ আটক করলেও উভয় চালক পালিয়ে যায়।

মাটির দেয়াল

চাপায় নিহত ১

চুনারুঘাট (হবিগঞ্জ) সংবাদদাতা

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার চিমটিবিল খাশপাড়া গ্রামে মাটির ঘরের দেয়ালচাপায় বেগমুন্নেছা (৫০) নামের এক বৃদ্ধ মহিলা নিহত হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে পুরানো মাটির ঘরের দেয়াল ভাঙার কাজ করার সময় দেয়ালটি তার ওপর পড়ে যায়। সাথে সাথে বাড়ির লোকজন তাকে চুনারুঘাট হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান। চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ বেগমুন্নেছার পরিবারকে আর্থিক সহায়তা দেয়ার আশ্বাস দেন।

আমবাগানে

ঝুলন্ত লাশ

চারঘাট (রাজশাহী) সংবাদদাতা

চারঘাটে আমবাগান থেকে মানিক (৪০) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মানিক উপজেলার মেরামতপুর গ্রামের নবির হোসেনের ছেলে।

চারঘাট মডেল থানা ও পারিবারিক সূত্রে জানা যায়, মানিক বৃহস্পতিবার বিকালে বাড়ি থেকে বের হয়ে রাতে বাড়ি ফেরেননি। শুক্রবার সকালে স্থানীয়রা বাড়ির পাশের একটি আমবাগানে গলায় মাফলার পেঁচানো অবস্থায় তাকে ঝুলতে দেখে। এলাকাবাসী তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে চারঘাট থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করে।

আগুনে পুড়েছে

গুদাম-বসতঘর

যাযাদি ডেস্ক

চট্টগ্রামের বন্দর থানাধীন সাগরিকা সিনেমা হলের পেছনে আগুনে পুড়েছে গুদাম, বসতঘরসহ কয়েকটি দোকান। শনিবার ভোর ৫টার দিকে বৈদু্যতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে ফায়ার সার্ভিস জানিয়েছে।

বন্দর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোরশেদ আলম জানান, সাগরিকা সিনেমা হলের পেছনে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের চারটি গাড়ি ঘটনাস্থলে গিয়ে সকাল ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলে জানান তিনি। মোরশেদ বলেন, আগুনে একটি গুদাম, সাত কক্ষবিশিষ্ট একটি বসতঘর, একটি মুদির দোকান, একটি ফার্মেসি এবং একটি কসমেটিক্সের দোকান পুড়ে গিয়ে ছয় লাখ টাকার মতো ক্ষতি হয়েছে।

ইয়াবাসহ তিন

যুবক আটক

মির্জাগঞ্জ (পটুয়াখালী) সংবাদদাতা

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার উত্তর সুবিদখালী গ্রাম থেকে ২০ পিস ইয়াবাসহ তিন যুবককে আটক করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ।

পুলিশ জানায়, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২০ পিস ইয়াবা। আটকৃতরা হলো গোপাল চন্দ্র হাওলাদার (২০), ননী চন্দ্র হাওলাদার (২১) এবং দুলাল দেবনাথ (৩২)। মির্জাগঞ্জ থানার ওসি এমআর শওকত আনোয়ার ইসলাম জানান, আটককৃতরা অপরাধ স্বীকার করেছে। এ ব্যাপারে মির্জাগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার তাদেরকে পটুয়াখালী জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<83941 and publish = 1 order by id desc limit 3' at line 1