শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৭ আগস্ট ২০১৮, ০০:০০

ভবন থেকে পড়ে

২ শ্রমিকের মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি নিমার্ণাধীন ভবন থেকে পড়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। তারা হলেন জুয়েল (২৬) ও তুষার (২৭)।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ভবনের দ্বিতীয় তলা থেকে পড়ে তাদের মৃত্যু হয়। রূপগঞ্জ থানার উপপরিদশর্ক (এসআই) সাজাউল ইসলাম জানান, সিটি গ্রæপের নিমার্ণাধীন পঁাচ তলা ভবনে কাজ করছিলেন জুয়েল ও তুষার। ওই ভবনের দ্বিতীয় তলার বাহিরের অংশে কাজ করার সময় তারা ক্রেনের চেইন ছিঁড়ে পড়ে যান। তাৎক্ষণিকভাবে আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গড়াই নদীতে

যুবকের লাশ

মাগুরা প্রতিনিধি

মাগুরার গড়াই নদী থেকে নিখেঁাজ এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম জানান, সদর উপজেলার কছুন্দি ইউনিয়নের হরিনগর গ্রামে গড়াই নদী থেকে বুধবার সন্ধ্যায় তার লাশ উদ্ধার করা হয়।

নিহত বিপ্লব সাহার (২০) বাড়ি মাগুরার শ্রীপুর উপজেলার রায়নগর গ্রামে। ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী বাজারের গৌতম দত্তের মুদি দোকানের কমর্চারী ছিলেন তিনি। বিপ্লবের কাকা প্রণব বলেন, সোমবার সকালে বিপ্লব দোকানে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার কোনো খেঁাজ পাওয়া যাচ্ছিল না। স্থানীয়রা গড়াই নদীতে তার লাশ ভাসতে দেখে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তা উদ্ধার করে। অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল বলেন, নিহতের মুখে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

চোলাই মদসহ দুই

বিক্রেতা আটক

কেরানীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জের সদর উপজেলায় চোলাই মদসহ দুই মাদক বিক্রেতাকে আটকের খবর জানিয়েছে র‌্যাব। এরা হলেন উপজেলার ল²ীগঞ্জ গ্রামের মো. আনোয়ার ওরফে জাকির হোসেন (৪৮) ও একই উপজেলার নূর পুকুরপাড় গ্রামের মো. তাহিদুল ইসলাম (৫৩)।

বুধবার রাতে র‌্যাব-১১ মুন্সীগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএসপি মো. মহিতুল ইসলামের স্বাক্ষরে আসা এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আটককৃতরা দীঘির্দন ধরে এলাকায় চোলাই মদ ও মাদক বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হাট ল²ীগঞ্জ গ্রামে রাতে অভিযান চালিয়ে তাদের আটক এবং ৪৫ লিটার চোলাই মদ ও মাদক বিক্রির ছয় হাজার ৩৩০ টাকা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

বিদেশি পিস্তলসহ

আটক ১

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা থেকে বিদেশি পিস্তলসহ রশিদুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে গোবিন্দগঞ্জ পৌরসভার গোহাটিপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে এক রাউন্ড তাজা গুলি উদ্ধার করে পুলিশ।

আটক রশিদুল ইসলাম পৌরসভার ৪ নম্বর ওয়াডের্র গোহাটিপাড়ার মৃত ফজের আলীর ছেলে।

গোবিন্দগঞ্জ থানার ওসি মো. মুজিবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রশিদুলকে একটি পিস্তল ও ম্যাগজিনে থাকা এক রাউন্ড তাজা গুলিসহ আটক করা হয়। রশিদুল গোবিন্দগঞ্জ উপজেলা যুবদলের একজন সাবেক কমীর্। আটকের পর তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। রশিদুল নাশকতার উদ্দেশে পিস্তলটি ব্যবহার করছে বলে ধারণা করা হচ্ছে।

বিষপানে গৃহবধূর

আত্মহত্যা

বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা

হবিগঞ্জের বাহুবলে আয়েশা আক্তার (২০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। বুধবার বিকালে উপজেলার নারিকেলতলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ ওই গ্রামের ছালেক মিয়ার স্ত্রী।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে বুধবার বিকালে আয়েশা আক্তার স্বামীর বাড়িতে পরিবারের সদস্যদের অগোচরে বিষপান করে। পরে পরিবারের লোকজন বিছানায় ছটপট করতে দেখে তাকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভতির্ করেন। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে পরে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। বাহুবল মডেল থানার অফিসার ইনচাজর্ মো. মাসুক আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<8263 and publish = 1 order by id desc limit 3' at line 1