logo
শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৩ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষপে

ট্রাক-কাভার্ডভ্যান

সংঘর্ষে নিহত ১

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

নারায়ণগঞ্জের আড়াইহাজারের পুরিন্দা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাক-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে কাভার্ডভ্যান চালকের মৃতু্য হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত ভোর রাতে। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম নিহতের পরিচয় নিশ্চিত করেন। পুলিশ জানায়, বুধবার দিবাগত ভোররাত ৩টার দিকে ঢাকা- সিলেট মহাসড়কের পুরিন্দা এলাকায় নরসিংদীগামী কাভার্ডভ্যান এবং ঢাকাগামী একটি মাছবাহী ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় কাভার্ডভ্যান চালক রফিকুল ইসলাম গুরুতর আহত হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃতু্য হয়।

টঙ্গীতে গৃহবধূর

লাশ উদ্ধার

টঙ্গী (গাজীপুর) সংবাদদাতা

মাত্র দুই মাস আগে বিয়ে হওয়া এক গৃহবধূর গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। তার নাম শিরিনা বেগম। বুধবার রাতে টঙ্গীর সাতাইশ খরতৈল এলাকার শাজাহান মিয়ার বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। তার স্বামীর নাম সাদ্দাম হোসেন।

মেয়ের মতু্যর খবর পেয়ে নরসিংদী থেকে ছুটে এসেছেন নিহত শিরিনার মা ফুলমালা বেগম। তিনি জানান, মাত্র দুই মাস আগে তার মেয়ের বিয়ে হয়েছে। স্বামী সাদ্দাম হোসেন তার কর্মস্থল টঙ্গীতে তার মেয়েকে নিয়ে দাম্পত্য জীবন কাটাচ্ছিলেন। টঙ্গী থানার ওসি এমদাদুল হক জানান, মতু্যর সঠিক কারণ উদঘাটনে তদন্ত শুরু হয়েছে। এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানায় একটি অপমৃতু মামলা হয়েছে।

মির্জাগঞ্জে মাদক

ব্যবসায়ী আটক

মির্জাগঞ্জ (পটুয়াখালী) সংবাদদাতা

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার বৈদ্যপাশা গ্রাম থেকে আতাহার হাওলাদার নামে এক মাদক ব্যবসায়ীকে ২০ পিস ইয়াবাসহ বুধবার সন্ধ্যায় আটক করেছে মির্জাগঞ্জ থানাপুলিশ। তিনি উপজেলার বৈদ্যপাশা গ্রামের মৃত নাজেম হাওলাদারের ছেলে।

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম জানান, মির্জাগঞ্জ থানার এসআই সুমন চন্দ্র মজুমদারের নেতৃত্বে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই গ্রামের বৈদ্যপাশা ব্রিজের পূর্ব পাশ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

হিলি সীমান্তে

মাদক উদ্ধার

হাকিমপুর (দিনাজপুর) সংবাদদাতা

দিনাজপুরের হাকিমপুরের হিলি সীমন্তে বুধবার রাতে পুলিশ এক অভিযান চালিয়ে ৩৪০ বোতল ফেনসিডিলসহ দু'মাদক চোরাকারবারিকে আটক করেছে। উপজেলার লোহাচড়া গ্রামের পাকারাস্তার ওপর থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, উপজেলার নওদাপাড়া গ্রামের রিয়াজুল ইসলাম ও আকাশ বাবু।

হাকিমপুর থানার ওসি আব্দুর রাজ্জাক আকন্দ জানান, সীমান্তের ওপার থেকে ফেনসিডিলগুলো পাচার করে ঢাকার উদ্দেশে রওনা হওয়ার জন্য হিলি সীমান্তের লোহাচড়া এলাকায় মাদক চোরাকারবারিরা অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল অভিযান চালিয়ে ৩৪০ বোতল ফেনসিডিলসহ তাদের আটক করেন।

সাজাপ্রাপ্ত পলাতক

আসামি গ্রেপ্তার

জগন্নাথপুর (সুনামগঞ্জ) সংবাদদাতা

সুনামগঞ্জের জগন্নাথপুরে আড়াই রছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি ফুল মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি ওই উপজেলার ইসমাইল চক গ্রামের মৃত রাশিদ উলস্নার ছেলে।

বুধবার বিকালে জগন্নাথপুর থানার এএস আই শাহিন চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে দিরাই উপজেলার নাচনি হাওর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, বৃহস্পতিবার সকালে আসামিকে সুনামগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে।

বগুড়ায় ইয়াবাসহ

যুবক আটক

সোনাতলা (বগুড়া) সংবাদদাতা

বগুড়ার সোনাতলায় ২০ পিস ইয়াবাসহ সুলতান আহম্মেদ নামের এক যুবককে আটক করেছে থানা পুলিশ। বুধবার রাতে থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার তেকানী চুকাইনগর ইউনিয়নের মহেশপাড়া গ্রাম থেকে তাকে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেন।

তিনি ওই ইউনিয়নের পূর্ব তেকানী গ্রামের মৃত মিছির উদ্দিনের ছেলে। থানার অফিসার ইনচার্জ আব্দুলস্নাহ আল মাসউদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিকে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার সকালে বগুড়া জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে