শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৩ আগস্ট ২০১৮, ০০:০০

বাসের ধাক্কায়

যুবকের মৃত্যু

যাযাদি রিপোটর্

রাজধানীর পল্টন জিরো পয়েন্ট ইম্পেরিয়াল হোটেল সংলগ্ন রাস্তায় প্রেসক্লাবগামী খাজা পরিবহন নামে একটি বাসের ধাক্কায় অজ্ঞাতপরিচয় (৩৫) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার বিকাল ৩টার দিকে দুঘর্টনাটি ঘটে।

পল্টন থানার উপ-পরিদশর্ক (এসআই) ওয়ালিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, দুঘর্টনার পর দ্রæত ওই ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল নিয়ে এলে কতর্ব্যরত চিকিৎসক সাড়ে ৩টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে, চালক পালিয়ে গেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতাল মগের্ রাখা হয়েছে।

ভুল চিকিৎসায়

রোগীর মৃত্যু

নওগঁা প্রতিনিধি

নওগঁা শহরের পঞ্চভাই নামে একটি বেসরকারি ক্লিনিকে ভুল চিকিৎসায় অনিল ঘোষ (৬৫) নামে এক রোগীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছে রোগীর পরিবারের লোকজন। শনিবার দিবাগত রাতে অপারেশন থিয়েটারে তার মৃত্যু হয়।

অনিলের ছেলে অশোক কুমার বলেন, শনিবার বিকালে শহরের পঞ্চভাই ক্লিনিকে বাবাকে ভতির্ করানো হয়। সেখানে অথোের্পডিক বিশেষজ্ঞ ডা. আবু হেনা সেলিমের তত্ত¡াবধানে রাতে হাতের অপারেশন করানোর জন্য অপারেশন থিয়েটারে নেয়া হয়। এ সময় এনেসথেসিয়া বিশেষজ্ঞ ডা. ইসকেন্দার তাকে এনেসথেসিয়া ইনজেকশন দেন। এরপর আর তার জ্ঞান ফেরেনি। প্রায় ২ ঘণ্টা পর আমার বাবা মারা গেছেন বলে জানান ডাক্তাররা। এ বিষয়ে চিকিৎসক এবং ক্লিনিক মালিকদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

চলন্ত ট্রাক থেকে

পড়ে যুবক নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চলন্ত ট্রাক থেকে ছিটকে পড়ে সন্তোষ রায় (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। রোববার দুপুরের দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বিশ্বরোড এলাকায় এ দুঘর্টনা ঘটে। নিহত সন্তোষ হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার আদাঐর এলাকার হরি রায়ের ছেলে।

খঁাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) হোসেন সরকার জানান, দুপুরে নরসিংদী থেকে ট্রাকে করে কঁাঠাল নিয়ে মাধবপুরে ফিরছিলেন সন্তোষ। ট্রাকটি বিশ্বরোড এলাকার ফাহাদ ফিলিং স্টেশনের সামনে এলে ট্রাকের ওপর থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

৩ লাখ ৪০ হাজার

ইয়াবা জব্দ

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফে তিন লাখ ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছেন বিজিবি সদস্যরা। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। রোববার ভোর রাতের দিকে টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়া রহমান প্রজেক্ট এলাকা থেকে পাচারের সময় ইয়াবাগুলো জব্দ করা হয়।

টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কনের্ল মো. আছাদুদ-জামান চৌধুরী জানান, নাজিরপাড়া রহমান প্রজেক্ট এলাকা দিয়ে ইয়াবার একটি চালান বাংলাদেশে প্রবেশ করতে পারে, এমন সংবাদে ভিত্তিতে সেখানে অভিযান চালায়। এ সময় পাচারকারীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে বস্তা ফেলে পালিয়ে যায়। পাচারকারীদের ফেলে যাওয়া বস্তায় তিন লাখ ৪০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

পিকআপ ভ্যানের

ধাক্কায় যুবক নিহত

যশোর প্রতিনিধি

যশোরের মনিরামপুরে পিকআপ ভ্যানের ধাক্কায় তাজিম্মুল আলম অভি (২১) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। শনিবার রাত সোয়া ৯টার দিকে যশোর-চুকনগর আঞ্চলিক মহাসড়কের মনিরামপুর পল্লি বিদ্যুৎ অফিসের সামনে এ দুঘর্টনা ঘটে। নিহত অভি যশোর সরকারি সিটি কলেজের অনাসর্ দ্বিতীয় বষের্র ছাত্র এবং মনিরামপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের আলম মাস্টারের ছেলে।

প্রত্যক্ষদশীর্রা জানান, অভি মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন, পেছনে বসা ছিল সদ্য এসএসসি পাস করা ছাত্র মুরাদ। মনিরামপুর পল্লি বিদ্যুৎ অফিসের সামনে পেঁৗছালে বিপরীত দিক থেকে আসা যশোরগামী একটি পিকআপ ভ্যান মোটরসাইকেলটিকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অভির মৃত্যু হয়। গুরুতর আহত হয় মুরাদ।

ডাকাতের হামলায়

গৃহবধূ নিহত

চঁাদপুর প্রতিনিধি

চঁাদপুরের সদর উপজেলায় একটি বাড়িতে ডাকাতের হামলায় এক গৃহবধূর মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, ডাকাতদল ওই বাড়ি থেকে নগদ টাকা ও স্বণার্লংকারও লুট করে নিয়ে গেছে। সদর উপজেলার বালিয়া ইউনিয়নের চাপিলা গ্রামে শনিবার দিবাগত ভোরে এ ঘটনা ঘটে। নিহত সালেহা বেগম ওই এলাকার ফয়েজ উল্লাহ আল ফারুকের স্ত্রী।

চঁাদপুর সদর মডেল থানার ওসি মো. ওয়ালী উল্লাহ জানান, ভোরে টয়লেটে যাওয়ার জন্য ঘর থেকে বের হন সালেহা। এ সময় ৫/৬ জন মুখোশধারী ডাকাত ঘরে ঢুকে সালেহার ছেলের বউ তাহমিনা আক্তারের হাত-পা বেঁধে ফেলে। পরে ডাকাতরা ঘর থেকে নগদ ২০ হাজার টাকা এবং স্বণার্লংকার লুট করে। এ সময় সালেহা তাদের বাধা দিতে গেলে ডাকাতরা তাকে শ্বাসরোধ করে হত্যা করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<7779 and publish = 1 order by id desc limit 3' at line 1