logo
বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৩ নভেম্বর ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

কচুয়ায় কলেজ

শিক্ষার্থীর মৃতু্য

কচুয়া (চাঁদপুর) সংবাদদাতা

কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থীর ডিগ্রি পরীক্ষা দেওয়া হলো না। পরীক্ষার প্রবেশপত্র নেওয়ার সময় অস্বস্তিবোধ করলে তাকে কলেজের একটি কক্ষে নিয়ে শুইয়ে রাখা হয়। তার অবস্থার অবনতি ঘটলে কলেজ কর্তৃপক্ষ দ্রম্নত কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. নাঈমা আক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ইসহাকের বাবা রাহেন উদ্দিন আহাজারি করে বলেন, 'আমার ছেলের আর ডিগ্রি পরীক্ষা দেওয়া হলো না।' কলেজছাত্র ইসহাকের মৃতু্যর সংবাদে পরিবারে শোকের মাতম বিরাজ করছে। তার কলেজের অধ্যক্ষ শাহ মো. জালাল উদ্দিন চৌধুরীসহ কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা মৃতু্যর সংবাদে ইসহাকের বাড়িতে যান এবং তার লাশ দাফন সম্পন্ন করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন।

সীতাকুন্ডে ভ্যান

চালক নিহত

সীতাকুন্ড (চট্টগ্রাম) সংবাদদাতা

চট্টগ্রামের সীতাকুন্ডে দ্রম্নতগামী বাসচাপায় মো. কালাম (৩৫) নামে এক ভ্যানচালক নিহত হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ৮টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের এসকেএম জুট মিলস গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সে আলী চৌধুরী পাড়া এলাকার জাহাঙ্গীর আলমের পুত্র। প্রত্যক্ষ্যদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, চট্টগ্রামমুখী বাস মহাসড়কের এসকেএম জুট মিল গেট এলাকা অতিক্রমকালে একইমুখী মালবাহি ভ্যানকে চাপা দেয়। এতে বাসের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ভ্যানচালক কালামের মৃতু্য হয়।

আনোয়ারায়

অস্ত্র উদ্ধার

আনোয়ারা (চট্টগ্রাম) সংবাদদাতা

চট্টগ্রামের আনোয়ারায় দুইটি দেশি বন্দুক ও একটি কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। বৃহষ্পতিবার মধ্যরাতে উপজেলার বরুমচড়া ইউনিয়নের আব্দুস শুককুরের বাড়ির আঙিনা থেকে শপিং ব্যাগে মোড়ানো অবস্থায় অস্ত্র গুলো উদ্ধার করা হয়। ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

আনোয়ারা থানা সূত্রে জানাযায়, বৃহষ্পতিবার রাতে পুলিশের একটি টিম বরুমচড়া ইউনিয়নের আব্দুস শুককুরের বাড়ির আঙিনায় খড়ের স্তূপ থেকে পরিত্যক্ত অবস্থায় শপিং ব্যাগে মোড়ানো দুইটি দেশীয় তৈরি বন্দুক ( এলজি) ও একটি কার্তুজ উদ্ধার করে। এ ঘটনা জানাজানি হলে এলাকায় উদ্ধারকৃত অস্ত্রেও মালিকানা নিয়ে পরষ্পরবিরোধী বক্তব্য পাওয়া যায়। আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

আড়াইহাজারে ৮

জুয়াড়ি আটক

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) সংবাদদাতা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৮ জুয়াড়িকে আটক করে কোর্টে প্রেরণ করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার হাইজাদী ইউনিয়নের ধন্দী এলাকা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জুয়ার আড্ডায় হানা দেয় পুলিশ। এ সময় জুয়ার আড্ডা থেকে জুয়া খেলার আলামতসহ ৮ জুয়াড়িকে আটক করা হয়। আটককৃতরা হলো, উপজেলার ঝাউগড়া এলাকার খোকন (৪২), ভিটিকামালদী এলাকার সারোয়ার ভূঁইয়া স্বপন (৪২), জাকির হোসেন (৩০), একই এলাকার আমান মিয়া (৩৫), ধন্দী বাজার এলাকার আনার মিয়া (৪০) সোনারগাও থানাধীন শেখকান্দী এলাকার মৃত মালেক ভূঁইয়ার ছেলে শফিকুল ইসলাম (৩৪), বুরুমদী এলাকার শফিকুল ইসলাম (৩৬) ও একই এলাকার নুরুল হক (৩৩)। শুক্রবার সকালে তাদেরকে নারায়ণগঞ্জ আদালতে চালান করা হয়েছে।

বাবুগঞ্জে সাজাপ্রাপ্ত

আসামি গ্রেপ্তার

বাবুগঞ্জ (বরিশাল) সংবাদদাতা

বাবুগঞ্জে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি কেদারপুর ইউনিয়নের মধ্য ভূতেরদিয়া গ্রামের মৃত ছোমেদ আলী হাওলাদারের ছেলে সান্টু হাওলাদারকে নিজ বাড়ি এলাকা থেকে গ্রেপ্তার করেছেন বাবুগঞ্জ থানা পুলিশ।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে ওসি (তদন্ত) আব্দুর রহমানের নেতৃত্বে এসআই সুলতান মাহমুদ সঙ্গীয় এ এস আই রাসেলকে নিয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন। সান্টু চুরি মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি। গতকালই তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

হারপিক পানে

তরুণের মৃতু্য

সীতাকুন্ড (চট্টগ্রাম) সংবাদদাতা

চট্টগ্রামের সীতাকুন্ডে রেজাউল করিম ইমন (২০) নামে এক তরুণের মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার রাত ১০টায় উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের ইমাম নগর এলাকায় নিহতের এ ঘটনা ঘটে। সে একি এলাকার সুলতান কন্ট্রাকটর বাড়ির মৃত শামসুল আলমের পুত্র।

সীতাকুন্ড থানার পরিদর্শক (তদন্ত) শামীম শেখ জানান, বৃহস্পতিবার বিকালে ইমন পরিবারের অলক্ষ্যে তার প্রেমিকাকে নিয়ে ভাটিয়ারী গলফ ক্লাবে ঘুরতে যায়। রাতে বিষয়টি তার পরিবারের লোকজন জানতে পেরে ইমনকে গালমন্দ করেন। এতে পরিবারের উপর অভিমান করে ঘরের বাথরুমে থাকা হারপিক পান করেন। এ ঘটনার পর পরিবারের লোকজন তাকে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে থানায় অপমৃতু্য মামলা দায়ের করা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে