শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৯ নভেম্বর ২০১৯, ০০:০০

সৌদিতে বাংলাদেশি

যুবকের মৃতু্য

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

সৌদি আরবের আরাফ শহরে সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশী শ্রমিকের মৃতু্য হয়েছে। রোববার স্থানীয় সময় সকাল ১০টায় এ দুর্ঘটনা ঘটে।

যুবক গোলজার (৩৮) সাইকেলে কর্মস্থলে যাওয়ার পথে একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়। নিহত গোলজার নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার খাগকান্দা ইউনিয়নের ডোমারচর গ্রামের রফিকের পুত্র। তিনি ১২ বছর ধরে সৌদি প্রবাসী বলে তার পারিবারিক সূত্র জানায়। তিনি মাঝে মধ্যে ছুটিতে বাড়িতে আসতেন। সংসারে তার স্ত্রী ও এক ছেলে রয়েছে। অভিবাসন কর্মী উন্নয়ন প্রোগ্রামের (ওকাপ) কর্মী আমিনুল ইসলাম জানান, নিহত যুবকের লাশ দেশে আনার জন্য সকল প্রক্রিয়া চলছে।

বিদু্যৎস্পৃষ্টে সুবর্ণচরে

যুবকের মৃতু্য

সুবর্ণচর (নোয়াখালী) সংবাদদাতা

নোয়াখালীর সুবর্ণচরে পূর্বচরবাটা ইউনিয়নে বিদু্যৎস্পৃষ্ট হয়ে রফিক উল্যাহ প্রকাশ রফিক ডুবাইওয়ালা (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

সোমবার সকাল সাড়ে ১১টার দিকে জোবায়ের বাজারসংলগ্ন চরমজিদ গ্রামে এ ঘটনা ঘটে। তিনি একই গ্রামের সফি উল্যাহর ছেলে। স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে নিজেদের পুকুরে পানি সেচ দেওয়ার জন্য একটি পানির মোটর বসান রফিক উল্যাহ। মোটর বসানোর পর বিদু্যতের লাইন দিতে গিয়ে অসাবধানতাবশত বিদু্যতের তারে জড়িয়ে বিদু্যৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন রফিক।

সড়ক দুর্ঘটনায়

ব্যবসায়ীর মৃতু্য

ডিমলা (নীলফামারী) সংবাদদাতা

নীলফামারীর ডিমলায় সড়ক দুর্ঘটনায় শরিকুজ্জামান দিদার (৪০) নামের একজন ছাপাখানা ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি উপজেলার বাবুরহাট গ্রামের জামানের ছেলে।

জানা গেছে, শরিফুজ্জামান দিদার রোববার বিকালে মোটরসাইকেলে তার শ্যালকসহ রংপুর যাওয়ার পথে ছোটপুল নামক স্থানে বিপরীত থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটলে গুরুতর আহত হন। দিদারকে ডিমলা হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫টায় তার মৃতু্য হয়। সোমবার বিকাল ৪টায় জানাজা শেষে তার মরদেহ ডিমলা কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে।

জমি বিরোধে

পিতা-পুত্র আহত

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোলস্নাহাটে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের গুলিতে পিতা ও পুত্র আহত হয়েছেন। আহত পিতা শের আলী শেখ (৬৫) ও ছেলে ওয়াহিদুল (৩৫)কে মোলস্নাহাট উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, আপন চাচাতো ভাইদের মধ্যে জমিজমাসংক্রান্ত বিরোধ চলে আসছিল। রোববার রাতে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। একপর্যায়ে বাসু শেখের ছেলে এখলাছ এবং ওয়াসিক লোকজন নিয়ে হামলা চালায়। এতে শের আলী শেখ (৬৫) গুলিতে ও তার ছেলে ওয়াহিদুল মারপিটে আহত হয়েছেন। চিকিৎসক অভিজিত কুমার মৃধা বলেন, শের আলী শেখ নামের এক রোগী ডান পায়ে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়। অস্ত্রোপচার করে রাতেই তার ডান পা থেকে একটি গুলি বের হয়েছে। তিনি ও তার ছেলে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কালিহাতীতে ২

শিশুর মৃতু্য

কালিহাতী (টাঙ্গাইল) সংবাদদাতা

টাঙ্গাইলের কালিহাতীতে খেলনা পুতুলকে গোসল করাতে গিয়ে পানিতে পড়ে ২ শিশুর মৃতু্য হয়েছে। সোমবার সকালে উপজেলার এলেঙ্গা বানিয়াবাড়ী গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

এলেঙ্গা পৌরসভার মেয়র নূর এ আলম সিদ্দিকী জানান, নাহিদ ও আবিরের বাড়ি পাশাপাশি। তারা দুজন খেলার সাথী। সোমবার সকালে দুজনে পুতুল নিয়ে খেলা করছিল। সে সময় তারা খেলনা পুতুলকে গোসল করাতে পাশের ডোবায় গেলে পানিতে পড়ে যায়। কিছুক্ষণ পর লাশ পানিতে ভেসে ওঠে। পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত শিশুরা হলো, এলেঙ্গা পৌরসভার বানিয়াবাড়ীর জাহিদ হোসেনের ছেলে নাহিদ হোসেন (৪) ও আবু বক্করের ছেলে আবির হোসেন (৪)।

দুর্ঘটনায় আহত

যুবকের মৃতু্য

আদমদীঘি (বগুড়া) সংবাদদাতা

বগুড়ার আদমদীঘিতে সড়ক দুর্ঘটনার আহত মোটরসাইকেল আরোহী আমিনুল ইসলাম আমিনের (৩৫) সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মৃতু্য হয়েছে। নিহত আমিনুল ইসলাম আমিন আদমদীঘি উপজেলার দেলুগঞ্জ গ্রামের মৃত কছিম উদ্দীনের ছেলে।

নিহত আমিনুল ইসলামের বড় ভাই মাজেদুল ইসলাম জানান, শনিবার রাতে উপজেলার শালগ্রামে একটি অনুষ্ঠান শেষে মোটরসাইকেলে বাড়ি ফেরার সময় ছাতিয়ান গ্রামের ছোট আখিরা মোড়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হয়। তাকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে রাতেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিন দিন পর সোমবার সকালে মারা যান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<76176 and publish = 1 order by id desc limit 3' at line 1