বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৮ নভেম্বর ২০১৯, ০০:০০

গাড়িচাপায়

শিশু নিহত

যাযাদি রিপোর্ট

মিরপুরের শাহআলী থানাধীন ঝিলপাড় বস্তির সামনের সড়কে গাড়ি চাপায় এক শিশু নিহত হয়েছে। রোববার সকাল সোয়া ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত শিশুটির নাম মো. হাফেজ (৮)। তার বাবার নাম হানিফ মিয়া এবং মা হাসি বেগম। সড়কের পাশে হাসি বেগম পিঠা বিক্রি করেন।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া বলেন, সকাল সোয়া দশটার দিকে ঝিলপাড় বস্তির সামনের সড়কে একটি গাড়ি শিশুটিকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়। এ খবরে এলাকাবাসী গাড়িটিকে ধাওয়া করলে চালক গাড়ি ফেলে পালিয়ে যান। এর পর ঘণ্টাখানেক সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আদাবরে নারীর

মরদেহ উদ্ধার

যাযাদি রিপোর্ট

রাজধানীর আদাবর এলাকার একটি বাসা থেকে হাসিনা বেগম (৩৬) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে আদাবর-১০ এর ৭১২/১৯/৫৩ বাসা থেকে ওই নারীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। নিহত হাসিনার গ্রামের বাড়ি বাগেরহাটের মোড়লগঞ্জে।

আদাবর থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, সুরতহালের সময় নিহত হাসিনার নাক ও কানে রক্ত দেখা গেছে। তার স্বামী ডাবলু মিয়া ঘটনার পর থেকে পলাতক রয়েছেন। ধারণা করা হচ্ছে, হাসিনাকে খুনের পর স্বামী ডাবলু পালিয়ে গেছেন। তাকে আটকের চেষ্টা চলছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুকুরে ভাসছিল

নবজাতকের লাশ

যাযাদি রিপোর্ট

রাজধানীর খিলগাঁওয়ের পশ্চিম নন্দিপাড়ার একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় (একদিন বয়সী) এক ছেলে নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল সাড়ে ৮টার দিকে লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) সাদিকুল ইসলাম জানান, খবর পেয়ে সকালে পশ্চিম নন্দিপাড়া তিতাস রোডের শহিদুলের পুকুর থেকে ভাসমান অবস্থায় নবজাতকের লাশটি উদ্ধার করা হয়। তার আনুমানিক বয়স একদিন হবে। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

মাদ্রাসাছাত্রীর

আত্মহত্যা

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

চাঁদপুরের ফরিদগঞ্জে তাসলিমা আক্তার (১৬) নামে এক মাদ্রাসা ছাত্রী আত্মহত্যা করেছে। রোববার ভোররাতে উপজেলার ১২ নং চরদুঃখিয়া পশ্চিম ইউনিয়নের পুটিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

জানা গেছে, ঢাকায় রাজমিস্ত্রির কাজ করা বিলস্নাল হোসেনের মেয়ে তাসলিমা সন্তোষপুর দারুল সুন্নাত মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী। তাসলিমার ফুফাতো ভাই শহিদুল ইসলাম জানান, শনিবার রাতে সে নিজ ঘরে ঘুমাতে যায়। ভোরে তার মা মনোয়ারা বেগম তাকে ঘুম থেকে উঠার জন্য ডাকলে তিনি সাড়া-শব্দ না পাননি। পরে দরজা ভেঙে ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তাসলিমার ঝুলন্ত লাশ দেখতে পায়। ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, লাশ উদ্ধার করা হয়েছে।

ফেনসিডিলসহ

গ্রেপ্তার ৩

স্টাফ রিপোর্টার, রাজবাড়ী

র্

যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল শনিবার বিকেলে রাজবাড়ী সদর উপজেলার চরলক্ষ্ণীপুর এলাকা থেকে ৯৪১ বোতল ফেনসিডিলসহ তিনজনকে গ্রেপ্তার করেছে। এসময় তাদের বহনকারী মাইক্রোবাসটিও জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হলো- মুন্সিগঞ্জ সদর উপজেলার সরদারপাড়া গ্রামের মৃত মনির হোসেনের ছেলে নাসিরউদ্দিন, বিটিশাল মন্দির গ্রামের মতিউর রহমানের ছেলে রুবেল ও চাঁপাইনবাবগঞ্জ জেলার হাজারবিঘি গ্রামের নজরুল ইসলামের ছেলে মর্তুজা আলম।

র্

যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুলস্নাহ আল মঈন হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে দৌলতদিয়া-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার চরলক্ষ্ণীপুর এলাকায় চেকপোস্ট বসিয়ে একটি মাইক্রোবাস থেকে তাদের আটক করা হয়। তারা মাদক ব্যবসার সাথে যুক্ত। এ ব্যাপারে রাজবাড়ী সদর থানায় মাদক আইনে মামলা হয়েছে।

ইজিবাইক চালকের

মরদেহ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় সজল দেবনাথ ভজন (২২) নামে এক ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার সকাল ১০টার দিকে উপজেলার হাঁসাইগাড়ী বিলে রাস্তার পাশ থেকে মরদেহ উদ্ধার করা হয়। সজল উপজেলার লস্করপুর গ্রামের ভূপেন্দ্র দেবনাথের ছেলে।

নওগাঁ সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফায়সাল বিন আহসান বলেন, শনিবার রাত ৯টার দিকে নওগাঁ শহরে সজলকে ইজিবাইকসহ তার বন্ধুরা দেখেছিল। অজ্ঞাত যাত্রীরা পরিকল্পনা করে হয়তো তাকে ভাড়া নিয়ে হাঁসাইগাড়ীর দিকে যাচ্ছিলেন। ইজিবাইক ছিনতাইয়ের জন্য পরিকল্পনা করে হত্যা করা হয়ে থাকতে পারে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<75995 and publish = 1 order by id desc limit 3' at line 1