logo
বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

  অনলাইন ডেস্ক    ০৮ নভেম্বর ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

বিদু্যৎস্পৃষ্টে

বৃদ্ধা নিহত

শেরপুর (বগুড়া) সংবাদদাতা

বগুড়ার শেরপুরের বৃন্দাবন পাড়ায় বৃহস্পতিবার ভোরে নিজ ঘরে বিদু্যতের সুইচ দিতে গিয়ে রবিবালা (৬২) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন।

জানা যায়, উপজেলার গাড়িদহ ইউনিয়নের বৃন্দাবন পাড়ার যাত্রারাম সরকারের স্ত্রী রবিবালা বৃহস্পতিবার শেষ রাত আনুমানিক সাড়ে ৫টার দিকে শিউলি ফুল তোলার জন্য বাহিরে আসেন। ফুল তুলে নিয়ে নিজ ঘরে পুনরায় প্রবেশ করার পর বিদু্যতের সুইচ দিলে সুইচের সঙ্গে আটকে যায়। পরে তার নাতনি শ্রাবনি তাকে ছাড়াতে গেলে সেও সটকে দূরে চলে যায়। শ্রাবনির চিৎকারে লোকজন এসে বিদু্যতের লাইন বন্ধ করে তাকে উদ্ধার করলেও বৃদ্ধা রবিবালা সেখানেই মারা যান। পরে সকাল ৯টার দিকে স্থানীয় উত্তরবাহিনী মহাশ্মশানে তার লাশ দাহ করা হয়।

ডাকাত দলের

সদস্য গ্রেপ্তার

বরিশাল অফিস

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার কাজীরহাট থানা পুলিশের অভিযানে এক ডাকাত সদস্য গ্রেপ্তার হয়েছে।

বৃহষ্পতিবার সকালে মেহেন্দিগঞ্জ উপজেলার ভাষানচর সাতহাজার বিঘা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া মানিক হাওলাদার (০৪) কাজীরহাট থানাধীন কুদিঘাটা এলাকার আবদুল মালেক পেশকারের ছেলে। বিষয়টি নিশ্চিত করে কাজীরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুল ইসলাম জানান, মানিকের বিরুদ্ধে একটি ডাকাতিসহ তিনটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা ছিল। এ ছাড়া তার বিরুদ্ধে আরও বেশ কিছু মামলা রয়েছে। সে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। গ্রেপ্তারের পর তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

উলিপুরে গৃহবধূর

মরদের উদ্ধার

উলিপুর (কুড়িগ্রাম) সংবাদদাতা

কুড়িগ্রামের উলিপুরে ৫ সন্তানের জননী এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে উপজেলার তবকপুর ইউনিয়নের সাদুলস্ন্যা ফকির পাড়া গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গ্রামের ইটভাটা শ্রমিক মহসীন আলীর স্ত্রী কদভান বেগম (৪৫) তার শয়নঘরের আঁড়ার (ধরনা) সঙ্গে গলায় রশি বেঁধে ফাঁস দেয়। প্রতিবেশীরা এসে ঘটনা দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেন। উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গাংনীতে তাজা

বোমা উদ্ধার

গাংনী (মেহেরপুর) সংবাদদাতা

মেহেরপুরের গাংনীর মানিকদিয়া মাদ্রাসার পাশ থেকে চারটি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে স্থানীয় হেমায়েতপুর পুলিশ ক্যাম্পের সদস্যরা বোমাগুলো উদ্ধার করে পানিভর্তি বালতিতে চুবিয়ে নিষ্ক্রিয় করে।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান জানান, দুর্বৃত্তরা একটি পস্নাস্টিকের ব্যাগে লালটেপ জড়ানো বোমাগুলো স্থানীয় মাদ্রাসার পাশে রেখে যায়। পথচারিরা দেখে পুলিশে সংবাদ দিলে সেগুলো উদ্ধার করা হয়। বোমাগুলো শক্তিশালী ও এলাকায় আতঙ্ক ছড়ানোর জন্য রাখা হতে পারে বলে ধারণা করছে পুলিশ।

চিপস কারখানার

মালিককে জরিমানা

যাযাদি ডেস্ক

নড়াইলের লোহাগড়া উপজেলার একটি চিপস কারখানায় অভিযান চালিয়ে বিভিন্ন অনিয়মের অভিযোগে কারখানা মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দুপুরে জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রিয়াংকা দাশ এই জরিমানা করেন।

সূত্র জানায়, উপজেলার লক্ষ্ণীপাশা বাজার এলাকায় একটি স্থানীয় চিপস কারখানায় অভিযান চালিয়ে বিভিন্ন অনিয়ম পাওয়া যায়। এ সময় কারখানা মালিক আইতুলস্নাহ খমিনিকে আটক করা হয়। পরে ভোক্তা অধিকার আইনে কারখানা মালিককে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক বছর কারাদন্ডের আদেশ দেয় ভ্রাম্যমাণ আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রিয়াংকা দাশ বিষয়টি নিশ্চিত করেছেন।

পানিতে ডুবে

শিশুর মৃতু্য

ফকিরহাট (বাগেরহাট) সংবাদদাতা

বাগেরহাটের ফকিরহাটে পুকুরের পানিতে ডুবে মুরছালিন শেখ (৩) নামে এক শিশুর মৃতু্য হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার বেতাগা ইউনিয়নের চাকুলি গ্রামে এ দুর্ঘটনা ঘটে। মুরছালিন একই গ্রামের মোতালেব শেখের ছেলে। শিশুটির বাবা মোতালেব শেখ জানান, দুপুরে খেলা করার সময় সবার অজান্তে বাড়ির পাশের পুকুরে পড়ে ডুবে যায় মুরছালিন। পরে পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে