logo
বৃহস্পতিবার ১৩ ডিসেম্বর, ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৪

  অনলাইন ডেস্ক    ১১ আগস্ট ২০১৮, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

অস্ত্রসহ গ্রেপ্তার

চার ডাকাত

যাযাদি রিপোটর্

চট্টগ্রামের আকবরশাহ থানার গাউসিয়া লেক সিটি এলাকায় শুক্রবার ভোররাতে অভিযান চালিয়ে একটি একনলা বন্দুক, ২ রাউন্ড কাতুর্জ ও ১টি ছোরাসহ অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন জাবেদ হোসেন (২৮), জসিম উদ্দিন (৩৮), ফিরোজ আল মামুন (৩২) ও আরিফুর রহমান লিটন (২৮)। নগর গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার মোহাম্মদ মইনুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় চার ডাকাতকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। অবৈধ অস্ত্র রাখা এবং ডাকাতির প্রস্তুতি নেয়ার অপরাধে তাদের বিরুদ্ধে দুটি মামলা দায়ের করা হয়েছে।

শিয়াল মারা ফঁাদে

শিশুর মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের গড়িয়ালা গ্রামে শুক্রবার সকালে শিয়াল মারা ফঁাদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বঁাধন (৩) নামে একটি শিশু মারা গেছে। বঁাধন ওই গ্রামের হাসানুজ্জামানের ছেলে।

ঝিনাইদহের এএসপি (সদর সাকের্ল) কনক কুমার দাস জানান, বঁাধনদের পাশের বাড়ির বাচ্চু তার মুরগি খামারের চারপাশে বিদ্যুতের তার দিয়ে শিয়াল মারা ফঁাদ পেতে রাখেন। সকালে বঁাধন খেলতে খেলতে ওই খামারে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার ও খামার মালিক বাচ্চুকে আটক করেছে।

ছিনতাই চক্রের ৭

সদস্য গ্রেপ্তার

যাযাদি রিপোটর্

চট্টগ্রামের বাকলিয়া থানার নতুন ব্রিজ এলাকায় শুক্রবার ভোররাতে অভিযান চালিয়ে রহমান (২০), জাবেদ (২০), আলাউদ্দিন (১৯), সোহেল (১৮), মতিন (২০), মোরশেদ (২২) ও মুন্না (২২) নামের ছিনতাই চক্রের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বাকলিয়া থানার ওসি প্রণব চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ছিনতাইকাজে ব্যবহৃত পঁাচটি ছোরাসহ তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে ছিনতাইয়ের প্রস্তুতি নেয়ার অপরাধে বাকলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এক ব্যক্তির

লাশ উদ্ধার

জয়পুরহাট প্রতিনিধি

নিখেঁাজের একদিন পর জয়পুরহাটের সদর উপজেলার কুজিশহর গ্রামের একটি বাগানে গলায় ফঁাস দেয়া অবস্থায় মাহাতাব নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মাহাতাব সদর উপজেলার দোগঁাছী গ্রামের বাসিন্দা।

জয়পুরহাট সদর থানার ওসি সেলিম হোসেন জানান, বৃহস্পতিবার বেলা ১১টায় জেলা প্রশাসনের ওই কমর্চারী চিঠিপত্র নিয়ে সদর উপজেলার খয়েরডারা গ্রামে যান। এরপর থেকে মাহাতাব নিখেঁাজ থাকায় ওই রাতেই তার পরিবারের লোকজন সদর থানায় জিডি করেন। এরপর শুক্রবার সকালে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মগের্ পাঠানো হয়।

শিক্ষাথীের্দর বাস

উল্টে নিহত ১

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি সদরের আলুটিলা এলাকায় শুক্রবার সকালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষাথীর্ বহনকারী একটি বাস উল্টে মো. হাফিজুল্লাহ শেখ (৫১) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। হাফিজুল্লাহ কুমিল্লার নাঙ্গলকোটের উত্তরপাড়ার বাসিন্দা।

খাগড়াছড়ি ফায়ার সাভির্স ও সিভিল ডিফেন্সের লিডার জসিম উদ্দিন জানান, চবির বিভিন্ন বিভাগের শিক্ষাথীর্রা একটি বাসযোগে খাগড়াছড়ি ঘুরতে আসেন। পথে আলুটিলা পাহাড় থেকে বাসটি নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন হাফিজুল্লাহ নামে এক পথচারী। ফায়ার সাভিের্সর সদস্যরা ঘটনাস্থল থেকে আহত শিক্ষাথীের্দর উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভতির্ করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে