logo
শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১০ অক্টোবর ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষপে

বিদু্যৎস্পৃষ্টে নির্মাণ

শ্রমিকের মৃতু্য

যাযাদি রিপোর্ট

রাজধানীর মিরপুরে বিদু্যৎস্পৃষ্ট হয়ে দুলাল (২৫) নামে এক নির্মাণ শ্রমিকের মৃতু্য হয়েছে। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রমিকের সহকর্মী আহাদুল ইসলাম জানান, তারা মিরপুর-১৩ নম্বর সেকশনের পাঁচ নম্বর রোডে নির্মাণাধীন ছয়তলা একটি ভবনে কাজ করছিলেন। ওই ভবনের পাঁচতলায় রশি বেঁধে রড উঠানোর সময় পাশের বৈদু্যতিক তারে লেগে দুলাল বিদু্যৎস্পৃষ্ট হন। পরে তাকে আহতাবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে আনা হলে দায়িত্বরত চিকিৎসক সকাল ১১টায় মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান, দুলালের ঠিকানা জানা নেই তার। তবে, মিরপুর-১৩ নম্বর সেকশন এলাকাতেই থাকতেন তিনি। রাজমিস্ত্রির সহযোগী হিসেবে চার-পাঁচদিন ধরেই তিনি ওই ভবনে কাজ করছিলেন।

সাপের কামড়ে

বৃদ্ধার মৃতু্য

চরভদ্রাসন (ফরিদপুর) সংবাদদাতা

সাপের কামড়ে মঙ্গলবার রাত নয়টার দিকে ফরিদপুরের চরভদ্রাসনে সদর ইউনিয়নের আ. গফুর মৃধা ডাঙ্গির জহুরা খাতুন (৭২) নামের এক বৃদ্ধার মৃতু্য হয়েছে। তিনি ওই গ্রামের মৃত চান মিয়া মৃধার স্ত্রী।

জহুরার বড় ছেলের স্ত্রী ফয়জুন্নেছা জানান মঙ্গলবার বেলা এগারোটার দিকে পরিবারের কয়েকজনকে সাথে নিয়ে জমি সংক্রান্ত কাজে পরিত্যক্ত এক ভিটায় যান তার শাশুড়ি। হঠাৎ তার শাশুড়ি চিৎকার দেন। কাছে গিয়ে দেখতে পান বা পায়ের হাঁটুর নীচে রক্ত ঝরছে। এরপর তারা জহুরাকে চরভদ্রাসন স্বাস্থ্য কমপেস্নক্সে নিলে ফরিদপুরে নেওয়ার পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক। কিন্তু জহুরার অবস্থা আশঙ্কাজনক হয়ে গেলে পরিবারের লোকজন তাকে কবিরাজের দ্বারা চিকিৎসা করান। পরে রাত নয়টার দিকে ওই ইউনিয়নের বাদুলস্না মাতুব্বরের ডাঙ্গি গ্রামে তার ভাইয়ের বাড়িতে মৃতু্যবরণ করেন তিনি।

সিলিন্ডার বিস্ফোরণে

নিহত এক

শহিদুলস্নাহ মুন্সী, আশুলিয়া

সাভারের আশুলিয়ায় ফায়ার এক্সটিংগুইসার (অগ্নিনির্বাপক) বিস্ফোরণে আনিস নামের (৪০) এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার দুপুরে আশুলিয়ার বাইপাইলের বগাবাড়ি এলাকায় এইচ আর ফায়ার ফাইটিংয়ের দোকানে এ ঘটনা ঘটে।

নিহত ওই যুবক ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার কৈতলা গ্রামের ফিরোজ হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী দোকান মালিক শরীফ হোসেনের ছেলে হাসিবুল জানায়, দুপুরে ওই দোকানে একটি এক্সটিংগুইসারের বোতল লিকেজ ছিল এ সময় ওই যুবক লিকেজ বোতলটির মুখা লাগাতে গেলে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে আশুলিয়ার গণস্বাস্থ্য হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়। পরে পরিবারের সদস্যরা তার লাশ গ্রামের বাড়িতে নিয়ে যায়। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ট্রেনে কাটা পড়ে

অজ্ঞাত ব্যক্তির মৃতু্য

কালিয়াকৈর (গাজীপুর) সংবাদদাতা

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার উত্তর বক্তারপুর এলাকায় গতকাল বুধবার ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির (৫৫) মৃতু্য হয়েছে।

রেলওয়ে কর্তৃপক্ষ ও রেলওয়ে পুলিশ জানায়, জয়দেবপুর-রাজশাহী রেললাইনের উপজেলার উত্তর বক্তারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ওই এলাকায় সকাল ৮টার দিকে রাজশাহীগামী সিল্কসিটি পরিবহণের একটি ট্রেনের নীচে কাটা পড়লে ওই ব্যক্তির মৃতু্য হয়। এলাকাবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের দ্বিখন্ডিত লাশ উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। এ সময় তার পরনে হলুদ রংয়ের হাফহাতা শার্ট ও লালচে সাদা ডোরাকাটা লঙ্গি ছিল।

স্কুলছাত্র হত্যায় মূল

অভিযুক্ত গ্রেপ্তার

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কোটালীপাড়ায় সৌরভ গাঙ্গুলী নামে ১০ম শ্রেণির এক ছাত্রকে ছুরিকাঘাতে হত্যাকান্ডে মূল অভিযুক্ত সাজ্জাদ হোসেনকে (১৮) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সকালে খুলনা মহানগরীর মহেশ্বরপাশা এলাকার একটি বাড়ি থেকে কোটালীপাড়া থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত সাজ্জাদ হোসেন বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার পুঠিখালী গ্রামের আবু সাঈদের ছেলে।

সে তার জন্মের পর থেকেই কোটালীপাড়া উপজেলার তারাশী গ্রামে নানা বাড়িতে থাকত। পুলিশের একটি সূত্র জানিয়েছে, প্রেমঘটিত বিরোধের কারণেই সাজ্জাদ হোসেন রোববার রাত ১০টার দিকে সৌরভকে দেবগ্রাম উমাচরণ পূর্ণচন্দ্র সার্বজনীন উচ্চবিদ্যালয়ের হোস্টেলের বাইরে এনে সৌরভের পেটে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়।

৭টি স্বর্ণের বারসহ

যুবক আটক

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় একটি যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ রিপন (৩০) নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। বুধবার ভোরে কুষ্টিয়ার মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের কাতলামারি এলাকায় জে আর পরিবহণের একটি বাস থেকে তাকে আটক করা হয়। আটক রিপন টাঙ্গাইলের মির্জাপুর এলাকার খোরশেদ আলমের ছেলে।

বিজিবি-৪৭ কুষ্টিয়া ব্যাটালিয়নের অধিনায়ক মো. রফিকুল আলম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা জে আর পরিবহণের একটি বাসে স্বর্ণের বার পাচার হওয়ার গোপন খবর আসে। এ খবরের ভিত্তিতে সন্দেহভাজন রিপন নামে ওই যুবককে আটক করা হয়। পরে তার দেহ তলস্নাশি করে ৭টি স্বর্ণের বার জব্দ করা হয়। আটক যুবকের বিরুদ্ধে মিরপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে