বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

রিকশা থেকে পড়ে

কৃষকের মৃতু্য

মদন (নেত্রকোনা) সংবাদদাতা

নেত্রকোনার মদনে রোববার সকালে চলন্ত রিকশা থেকে রাস্তায় লুটিয়ে পড়ে হাসিমুদ্দিন (৫০) নামের এক কৃষকের মৃতু্য হয়েছে। তিনি খালিয়াজুরী উপজেলার আসাদপুর গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে।

শনিবার আটপাড়া উপজেলার কুলশ্রী গ্রামে বেয়াই জাহেদ মিয়ার বাড়িতে বেড়াতে আসেন। রোববার সকালে মার্কেটে কেনাকাটা শেষে কুলশ্রী যাওয়ার উদ্দেশে রওনা হলে সুখারী নামক স্থানে হঠাৎ রিকশা থেকে পড়ে যান। লোকজন তাকে আহত অবস্থায় মদন হাসপাতালে নিয়ে এলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক কমিউনিটি মেডিকেল অফিসার আব্বাস উদ্দিন তাকে মৃত ঘোষণা করেন।

হত্যা মামলার

আসামি গ্রেপ্তার

রাজাপুর (ঝালকাঠি) সংবাদদাতা

ঝালকাঠির রাজাপুরের বড়ইয়া ইউনিয়নে বহুল আলোচিত হাত-পা কেটে দেহ থেকে বিচ্ছিন্ন করে নৃশংস হত্যাকান্ডের ঘটনায় মামলার সাত নম্বর আসামি মো. হেলাল ফকিরকে (৩৫) গ্রেপ্তার করেছে রাজাপুর থানা পুলিশ। রোববার সকাল সাড়ে ১১টায় উপজেলা সদরের মেডিকেল মোড় এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়।

হেলাল উপজেলার বড়ইয়া গ্রামের মো. আমজেদ আলী ফকিরের পুত্র। শুভ নৃশংস হত্যাকান্ডের পর থেকেই হেলাল পলাতক ছিল।

উলেস্নখ্য, চলতি বছরের ২৬ মার্চ রাতে শুভকে তার বাসা থেকে ডেকে নিয়ে হাত-পা কেটে দেহ থেকে বিচ্ছিন্ন করে নৃশংসভাবে হত্যা করা হয়েছিল। এই নিয়ে এখন পর্যন্ত

ওই মামলার ৪ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পানিতে ডুবে

বৃদ্ধের মৃতু্য

বাজিতপুর (কিশোরগঞ্জ) সংবাদদাতা

কিশোরগঞ্জের নিকলী উপজেলার গুরই ইউনিয়নের পাড়াবাজিতপুর পূর্বপাড়া গ্রামের পানিতে ডুবে মো. ফজলুর রহমান (৭৫) নামে এক বৃদ্ধের মৃতু্য হয়েছে।

কান্দিরা বন্দের মধ্যে গোরু খুঁজতে গিয়ে তার মৃতু্য হয়েছে বলে খবর পাওয়া গেছে। তার লাশ গতকাল রোববার সকালের দিকে কান্দিরা বন্দের পানির মধ্যে ভেসে ওঠে। লাশ ময়নতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে বলে নিকলী থানা পুলিশ নিশ্চিত করেছে।

সর্পদংশনে

ছাত্রীর মৃতু্য

চুয়াডাঙ্গা সংবাদদাতা

চুয়াডাঙ্গায় সর্পদংশনে মাদ্রাসা ছাত্রীর মৃতু্য হয়েছে। শনিবার সকাল সাড়ে ৬টার দিকে দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের জিরাট গ্রামের হাসেম আলীর মেয়ে স্কুলছাত্রী নাজমিন নাহার (১৩) সর্পদংশনের শিকার হয়। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

জানা গেছে, শুক্রবার রাত ৩টার দিকে ঘুমন্ত অবস্থায় তাকে বিষধর সাপে দংশন করে। দ্রুত তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পথে মারা যায়। চিকিৎসক জানিয়েছেন, রোগীর শরীরে দ্রম্নত বিষ ছড়িয়ে পড়ায় অল্প সময়ের মধ্যে তার মৃতু্য হয়। গতকালই দুপুর ২টার সময় জিরাট দক্ষিণপাড়া কবরস্থানে দাফনকার্য করা হয়।

ইয়াবাসহ মাদক

ব্যবসায়ী গ্রেপ্তার

দুমকি (পটুয়াখালী) সংবাদদাতা

পটুয়াখালীর দুমকিতে ১৫৫০ পিস ইয়াবাসহ আনিছুর রহমান (২৮) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার ভোররাতে উপজেলার থানা ব্রিজ এলাকা থেকে মাদক বিক্রেতা আনিছুর রহমানকে আটক করা হয়। এ সময় তার সাথে থাকা একটি থলেব্যাগ তলস্নাশি করে ১৫৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

দুমকি থানার সেকেন্ড অফিসার এসআই তাপস চন্দ্র গুহ জানায়, উপজেলার থানা ব্রিজ এলাকায় টহল পুলিশের একটি টিম টেম্পো যাত্রীদের সাথে সন্দেহভাজন মাদকব্যবসায়ী আনিছুর রহমানকে আটক করে। পরে তার হাতের থলে ব্যাগে তলস্নাশি চালিয়ে ১৫৫০ পিস ইয়াবা জব্দ করা হয়। ধৃত আনিছুর রহমানের গ্রামের বাড়ি উপজেলার থানা ব্রিজ-মৌকরণ সড়কের কাটাখালী এলাকায়। তার পিতার নাম আবদুর রহীম।

অস্ত্রসহ দুই

যুবক আটক

নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রাম থেকে একটি রিভলবারসহ দুই যুবককে আটক করেছের্ যাব-৫'র সদস্যরা। শনিবার সন্ধ্যায় তাদের অস্ত্রসহ আটক করা হয়।

আটককৃতরা হলেন রাজশাহী শহরের হাদির মোড় এলাকার রফিকুল ইসলামের ছেলে রাশেদুল ইসলাম প্রিন্স ও আতিকুর রহমান ভূঁইয়ার ছেলে বেলাল হোসেন ভূঁইয়া।র্ যাব-৫ সিপিসি ২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি রাজিবুল আহসান জানান, উপজেলার মাঝগাঁও ইউনিয়ন পরিষদের সামনে অভিযান চালিয়ে রাশেদুল ইসলামকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে একই এলাকায় তার সহযোগী বেলাল ভূঁইয়াকে আটক করতে গেলে সে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিতি টের পেয়ে পুকুরে ঝাঁপ দেয়। পরের্ যাব সদস্যরা পুকুরে নেমে বেলালকে আটক করে এবং তার কাছ থেকে একটি রিভলবার উদ্ধার করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<67964 and publish = 1 order by id desc limit 3' at line 1