বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দুর্নীতিবিরোধী অভিযানে সর্বাত্মক সহযোগিতা করবে জাতীয় পার্টি

নতুনধারা
  ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

যাযাদি রিপোর্ট

দেশে চলমান ক্যাসিনোবিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, অভিযানে শেখ হাসিনাকে জাপা সর্বাত্মক সহযোগিতা করবে।

রোববার রাজধানীর বনানীতে জাতীয় পার্টি চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ে খুলনা বিভাগীয় সাংগঠনিক কমিটির সভায় তিনি এ কথা বলেন।

জিএম কাদের বলেন, অত্যন্ত শক্তিশালী নেতৃত্বে শেখ হাসিনা দেশের সবচেয়ে বড় সমস্যা দুর্নীতি ও অনিয়ম দূর করবেন। আমরা ওনাকে কথা দিতে চাই, জাতীয় পার্টি এই প্রচেষ্টায় সব সময় তার পাশে থাকবে। তাকে সর্বাত্মক সহযোগিতা করবে।

তিনি বলেন, আমরা যখন যেভাবে পারি, যেভাবে ওনারা চাইবেন, সেভাবে এই কর্মকান্ডকে সাফল্যমন্ডিত করতে সহযোগিতা করব।

কলাবাগান ক্লাবে ক্যাসিনো পরিচালনায় জাপার প্রেসিডিয়াম সদস্য ও জাপার মহানগর উত্তরের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টুর নাম ওঠার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, 'এ বিষয়ে পরে বলব।'

আগামী ২৮ ডিসেম্বর ঢাকায় জাতীয় পার্টির কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। এর আগে বিভিন্ন জেলা-উপজেলায় জাতীয় পার্টির কমিটি ঢেলে সাজানোর কথা জানান জিএম কাদের। তবে তৃণমূলে দলের অবস্থা যে শোচনীয়, তা সভায় স্বীকারও করেন জিএম কাদের।

তিনি বলেন, অনেক স্থানে পূর্ণাঙ্গ কমিটির মেয়াদ ফুরিয়ে গেছে। প্রায় জায়গায় সমস্যা আছে, বিশৃঙ্খলা আছে। কাউন্সিলের আগে এসব গুছিয়ে নিতে না পারলে সংগঠনকে সার্বিকভাবে শক্তিশালী করতে পারব না।

এ সময় দলের কেন্দ্রীয় সিদ্ধান্ত যারা মেনে নেবে না, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার কথাও জানান জাপা চেয়ারম্যান। তিনি বলেন, দলে যারা দ্বন্দ্বে জড়িয়েছেন, শৃঙ্খলা ও ঐক্যের স্বার্থে তাদের মীমাংসা করতে বলব। তবে যুক্তিতর্কের পরও যারা একমত হবেন না, তাদের বিষয়ে কঠিন হব।

জাপার কেন্দ্রীয় কাউন্সিলে দলের গঠনতন্ত্র সংশোধনের আভাস দিয়ে জিএম কাদের বলেন, আমরা নতুন ধারায় অগ্রসর হতে যাচ্ছি। সামনের দিকে গঠনতন্ত্র সংস্কার ও সংশোধন করতে যা করতে হবে, তা করব।

সভায় উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় সাংগঠনিক কমিটির আহ্বায়ক সাহিদুর রহমান টেপা, সদস্যসচিব সুনীল শুভ রায় প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<67960 and publish = 1 order by id desc limit 3' at line 1