logo
শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

থলের বিড়াল বের হতে শুরু করেছে: মোশাররফ

থলের বিড়াল বের হতে শুরু করেছে: মোশাররফ
শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে ওলামা দল আয়োজিত মানববন্ধনে বক্তৃতা করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন -যাযাদি
যাযাদি রিপোর্ট

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সামান্য যুবলীগের পরিচয়ধারী একজন ছোট নেতার কাছে যদি বিপুল পরিমাণ অবৈধ টাকা, মাদক থাকে তাহলে রাঘব-বোয়ালদের কাছে কী পরিমাণ আছে। তারা চাঁদাবাজি করে অবৈধ ক্যাসিনো আর অনৈতিক কাজে মগ্ন থাকে। এখন থলের বিড়াল বের হতে শুরু করেছে, আরও বের হবে।

শনিবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন। মানববন্ধনের আয়োজন করে জাতীয়তাবাদী ওলামা দল।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, বর্তমান সরকার জনগণের কাছে দায়বদ্ধ নয়। তারা ইচ্ছামতো রাষ্ট্র পরিচালনা করছে। ব্যাংক লুটপাট, শেয়ারবাজার থেকে টাকা লুট, চাঁদাবাজিসহ হাজারো অনৈতিক কাজে জড়িত রয়েছে।

তিনি বলেন, তাদের সংগঠনের নেতারা ক্যাসিনো আর অপকর্ম নিয়ে ব্যস্ত সময় পার করেন। পত্রিকায় দেখলাম সামান্য একজন যুবলীগ নেতার কাছে ২০০ কোটি টাকার এফডিআর, ডলার, নগদ অর্থ। তারা আবার ক্যাসিনো খেলায় মগ্ন থাকেন। আরেক নেতাকে দেখলাম মদ-ক্যাসিনো-অস্ত্র আর নারী নিয়ে আড্ডাবাজি করত, তাকে আইন-শৃঙ্খলাকারী বাহিনী গ্রেপ্তার করেছে। ধীরে ধীরে থলের বিড়াল বের হতে শুরু করেছে আরও বের হবে। রাঘব-বোয়ালরা ধরা-ছোঁয়ার বাইরে আছে। তাদের গ্রেপ্তার করা হলে আরও অনেক কিছু পাওয়া যাবে।

ওলামা দলের আহ্বায়ক পীরজাদা শাহ মো. নেছারুল হকের সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, বিএনপি নেতা আব্দুস সালাম আজাদ, রফিক শিকদার, আবু নাসের রহমতুলস্নাহ প্রমুখ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে