logo
শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২০ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

জাপার কর্মকান্ড বেগবানে বিভাগীয় টিম গঠন

যাযাদি রিপোর্ট

ঢাকা, চট্টগ্রাম, রংপুর, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট ও ময়মনসিংহ বিভাগে জাতীয় পার্টির (জাপা) সাংগঠনিক কর্মকান্ড আরও বেগবান ও গতিশাল করার সুপারিশ প্রণয়নের জন্য সাংগঠনিক টিম গঠন করা হয়েছে। এসব টিমের সাথে সার্বক্ষণিক সমন্বয় সাধন, কর্মকান্ডের অগ্রগতি, পর্যালোচনা ও মূল্যায়নের জন্য ১০ সদস্যবিশিষ্ট একটি কমিটি অনুমোদন করা হয়েছে।

কমিটি ৮ বিভাগের সাংগঠনিক টিমের নেতৃবৃন্দের সাথে বৈঠক কিংবা আলাপ-আলোচনার ভিত্তিতে সাংগঠনিক কর্মকান্ডের মূল্যায়ন ও অগ্রগতি পর্যালোচনা পূর্বক ধারাবাহিকভাবে রিপোর্ট পেশ ও সুপারিশমালা জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের কাছে জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে আহ্বায়ক এবং মো. আবুল কাশেমকে সদস্য সচিব করে ১০ সদস্যবিশিষ্ট কমিটি অনুমোদন করেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

কমিটির অন্য সদস্যরা হলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মো. হাফিজ উদ্দিন, হাজী সাফউদ্দিন আহমেদ মিলন, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল রাজু প্রমুখ।

\হআহসান আদেলুর রহমান আদেল, সাংগঠনিক সম্পাদক মো. শাহই আজম, মোবারক হোসেন আজাদ ও দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ।

এছাড়া দলকে শক্তিশালী ও সুসংগঠিত করার লক্ষ্যে ঢাকা বিভাগীয় সাংগঠনিক কমিটিতে প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় সাংগঠনিক টিমের আহ্বায়ক সৈয়দ আবু হোসেন বাবলা চারজনকে কো-আপ্ট করেছেন। সদস্যরা হলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী, আব্দুস সাত্তার, উপদেষ্টা এমএম নিয়াজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান মোস্তাকুর রহমান মোস্তাক।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে