শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ১৩ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

রাজধানীতে আটক

৫ ডাকাত

যাযাদি রিপোর্ট

রাজধানীর শেরেবাংলা নগর থানা এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে আটক করেছের্ যাব।

আটককৃতরা হলেন মো. কামরুল (৩৮), মোবারক হোসেন (২৮), মুন্না (৩৫), সুজন মিয়া (২০) ও সজল মিয়া (১৯)। বুধবার রাতে শেরেবাংলা নগরের বিআইসিসি ভবন সংলগ্ন চন্দ্রিমা উদ্যান হতে তাদের আটক করের্ যাব-২ এর একটি দল। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির সরঞ্জামাদি জব্দ করা হয়।র্ যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোহাম্মদ সাইফুল মালিক জানান, আটককৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। দিনের বেলায় তারা ছোট ছোট দলে বিভক্ত হয়ে ছিনতাই করে। রাতের বেলায় তারা দুই বা ততোধিক দল একত্র হয়ে নির্দিষ্ট ফ্ল্যাট বা ফাঁকা বাড়ির গ্রিল কেটে ও তালা ভেঙে ডাকাতি করে। আটকদের বিরুদ্ধে শেরেবাংলা নগর থানায় মামলা করা হয়েছে।

তিস্তা নদীতে ডুবে

কলেজ ছাত্রের মৃতু্য

কাউনিয়া (রংপুর) সংবাদদাতা

রংপুরের হারাগাছে পানিতে ডুবে আশিক মিয়া (২৩) নামের এক কলেজছাত্রের মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার হারাগাছ পৌরসভার দালালহাট সাদা জামে মসজিদ এলাকায় তিস্তা নদীর শাখা মানষ নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে পানিতে ডুবে তার মৃতু্য হয়।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরী দল ওই ছাত্রের মরদেহ উদ্ধার করেছে। নিহত আশিক মিয়া দালালহাট গ্রামের ভোন্ডল মিয়ার ছেলে ও পলিটেকনিক্যাল কলেজের ছাত্র। হারাগাছ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার রায়হান ইসলাম জানান, দুপুর ১২ টার দিকে পলিটেকনিক্যাল কলেজের ছাত্র আশিক মিয়া কয়েকজন বন্ধুসহ তিস্তার শাখা মানষ নদীতে গোসল করতে নামে।

সে সাঁতার জানলেও গভীর পানিতে ডুবে যায়।

চাল আত্মসাতের

অভিযোগে আটক ৫

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার ৯নং শাহজাদাপুর ইউনিয়নের দেওড়া গ্রামে আজহার মিয়ার বাড়ি থেকে ভিজিডি চাউলের বস্তা পরিবর্তনের সময় উদ্ধার করেছে পুলিশ। এর সাথে জড়িত ৫ জনকে আটক করা হয়েছে। বুধবার রাত সাড়ে ১০টার

এ ঘটনা ঘটে।

ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম খোকন কার্ড ভোগীদের তিন মাসের বদলে শুধু ১ মাসের চাল বিতরণ করেছে। এ বিষয়ে এলাকায় অসন্তোষের সৃষ্টি হয়। চাল আত্মসাতের অভিযোগ এনে সরাইল থানা পুলিশ বাদী হয়ে শাকিল মিয়া (২০), রাজন মিয়া (২০) মহিবুর রহমান (৪০) মাসুক মিয়া (৪৫) তৌহিদ মিয়াসহ (৫০) ৫ জনের নামে মামলা দায়ের করেছেন। সরাইল থানার কর্মকর্তা (ওসি) সাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে পুলিশ বাদী হয়ে সরাইল থানায় মামলা করা হয়েছে।

বন থেকে

মদ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর মহানগরীর ন্যাশনাল পার্ক এলাকায় বনের ভেতর অভিযান চালিয়ে ১৪ হাজার লিটার চোলাই মদ উদ্ধার এবং এক মদ উৎপাদনকারী ও বিক্রেতাকে গ্রেপ্তার করেছের্ যাব-১-এর সদস্যরা।

গ্রেপ্তার তাপস কুমার বর্মন (২৪), গাজীপুর সদর থানার কুমার খাদা এলাকার কৃষ্ণ চন্দ্র বর্মনের ছেলে। গাজীপুর মহানগরীর পোড়াবাড়িরর্ যাব-১-এর ক্যাম্পের কোম্পনী কমান্ডার আব্দুলস্নাহ আল মামুন জানান, বুধবার বিকেলে ওই এলাকায়র্ যাব-১-এর সদস্যরা অভিযান চালায়। পরে তাপসকে আটক এবং তার হেফাজত থেকে বিভিন্ন পাত্রে রাখা প্রায় ১৪ হাজার লিটার চোলাই মদ জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ৭৯ লাখ ৮০ হাজার টাকা। পরে এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

নাশকতা মামলায়

বিএনপি নেতা গ্রেপ্তার

বকশীগঞ্জ (জামালপুর) সংবাদদাতা

জামালপুরের বকশীগঞ্জে পুলিশের ওপর হামলা ও নাশকতা মামলায় পরোয়ানাভুক্ত বিএনপির এক নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় রাশেদুজ্জামান সোনা মিয়া (৩৮) নামে ওই বিএনপি নেতাকে আটক করে বকশীগঞ্জ থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত রাশেদুজ্জামান সোনা মিয়া সাধুরপাড়া ইউনিয়ন বিএনপির যুগ্ন আহবায়কের দায়িত্ব পালন করছেন। পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৮ সালের অক্টোবর মাসে পুলিশের উপর হামলা ও নাশকতা করার পরিকল্পনা করায় বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় বিভিন্ন ইউনিয়নের বিএনপির নেতা-কর্মীদের আসামি করা হয়। ওই মামলায় হাজিরা না দেয়ায় আদালত তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

নদে পড়ে

শ্রমিক নিখোঁজ

পটুয়াখালী (কলাপাড়া) সংবাদদাতা

পটুয়াখালীর কলাপাড়ায় নির্মাণাধীন শহীদ নজরুল ইসলাম সেতুর বার্জ থেকে আন্ধারমানিক নদে পড়ে সরোয়ার শেখ (৫০) নামে এক নির্মাণ শ্রমিক নিখোঁজ রয়েছেন। বৃহস্পতিবার দুপুরে কলাপাড়া থানায় নির্মাণাধীন ওই সেতুর ঠিকাদারি প্রতিষ্ঠান 'মেসার্স থ্রি লাইফ নেভিগেশেন'র নির্বাহী কর্মকর্তা মো. মনিরুজ্জামান এ ঘটনায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেছেন।

এর আগে, বুধবার রাতে উপজেলার টিয়াখালী ইউনিয়নের ইটবাড়িয়া এবং বালিয়াতলী ইউনিয়নের বালিয়াতলী গ্রাম সংলগ্ন পয়েন্টে নির্মাণাধীন সেতু এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায়, নির্মাণাধীন ব্রিজের বার্জ নিয়ন্ত্রণে আনতে গিয়ে হ্যান্ডেলে আঘাতে নদে পড়ে যান সরোয়ার। বৃহস্পতিবার বিকেলে এ প্রতিবেদন লেখা পর্যন্তও নিখোঁজ শ্রমিকের কোনো সন্ধান পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<66445 and publish = 1 order by id desc limit 3' at line 1