logo
রোববার ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

নিখোঁজ যুবকের

মৃতদেহ উদ্ধার

আশুলিয়া সংবাদদাতা

সাভারের আশুলিয়ার বংশী নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ আলমিন হোসেন নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে ধামরাই ফায়ার সার্ভিস।

ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. হুমায়ন কবির জানান, মঙ্গলবার সকালে বংশী নদীতে আলমিনসহ ৩ জন ছোট নৌকা করে মাছ ধরতে শুরু করে। এক সময় জালের একটি অংশ পানির নিচে কোন কিছুর সাথে আটকে যায়। আলমিন জালের এক পাশ ধরে জোরে টান দিলে নৌকা উল্টে যায়। এসময় তারা তিনজনেই পানিতে ডুবে যায়। তিনজনের মধ্যে দুইজন সাতঁরে তীরে উঠতে পারলেও আলামিন নিখোঁজ হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল স্থানীয়দের নিয়ে উদ্ধার কাজ শুরু করলে দুপুর ২টার দিকে জালের সাথে আটকে থাকা অবস্থায় আলমিনের মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত আলামিন হোসেন নলাম এলাকার মো. সবুর মিয়ার ছেলে ও স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন।

পানিতে ডুবে

শিশুর মৃতু্য

চিরিরবন্দর (দিনাজপুর) সংবাদপুর

দিনাজপুরের চিরিরবন্দরে পানিতে ডুবে সাফিন আহম্মেদ নামে দেড় বছর বয়সের এক শিশুর মৃতু্য হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় উপজেলার আলোকডিহি ইউনিয়নের গছাহার গ্রামের ওস্তাপাড়ায় ঘটনাটি ঘটেছে।

এলাকাবাসি ও পারিবারিক সূত্রে জানা গেছে, ওই সময় শিশু সাফিন খেলার ছলে বাড়ির পাশের পুকুরে পড়ে গিয়ে তলিয়ে যায়। খোঁজাখুঁজির একপর্যায়ে তাকে পুকুরের পানিতে ভাসমান অবস্থায় পাওয়া যায়। পরিবারের লোকজন দ্রম্নত তাকে চিকিৎসার জন্য রাণীরবন্দরে নিয়ে আসে। পরে তাকে দিনাজপুরের অরবিন্দু শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য ঘটে। নিহত সাফিন আহম্মেদ ওই গ্রামের মো. হুসেন আলীর ছেলে।

পিরোজপুরে হাজতি

আসামির মৃতু্য

স্টাফ রিপোর্টার, পিরোজপুর

পিরোজপুর জেলা কারাগারে এক হাজতি আসামি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃতু্যবরণ করেছে। বুধবার সকাল সাড়ে ৮ টায় জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আসামি আ. রশিদ সিকদারের (৬০) বাড়ি সদর উপজেলা কলাখালী ইউনিয়নের পুকুরিয়া গ্রাম।

কারাগার সূত্রে জানাযায়, রশিদ সিকদার বাগেরহাটের একটি হত্যা মামলায় গত ১৪ ফেব্রম্নয়ারি ২০১৮ সালে অনুষ্ঠিত বিচারে যাবজ্জীবন কারাদন্ডে দন্ডিত সাজাপ্রাপ্ত আসামি ছিলেন। কিন্তু পিরোজপুরের একটি গাছকাটা ও মারামারি মামলায় আসামি হওয়ায় তাকে বাগেরহাট কারাগার থেকে পিরোজপুরে স্থানান্তর করা হয়। বুধবার সকাল ৭.৫০ মিনিটের সময় রশিদ সিকদার হৃদরোগে (এএমআই) অসুস্থ হয়ে পড়লে জেলখানা কর্তৃপক্ষ তাকে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করেন। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় সাড়ে ৮ টায় কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

হত্যার আসামি

অস্ত্রসহ গ্রেপ্তার

রংপুর প্রতিনিধি

রংপুর নগরীর টেক্সটাইল মোড়ে স্কুলছাত্র আব্দুর রশীদকে (১১) কুপিয়ে ও গাড়ির নিচে ফেলে হত্যার প্রধান আসামি মোজাফফর হোসেনসহ দুই জনকে গ্রেপ্তার করেছের্ যাব। এসময় একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র্

যাব জানায়, গত ২৯ আগস্ট রাতে নগরীর টেক্সটাইল মোড় এলাকায় পঞ্চম শ্রেণির স্কুলছাত্র রশীদকে সন্ত্রাসী মোজাফফরের নেতৃত্বে তার সহযোগীরা কুপিয়ে গুরুতর আহত করে। এরপর ওই সড়ক দিয়ে আসা একটি চলন্ত বাসের নিচে ফেলে দিয়ে তাকে হত্যা করা হয়। ঘটনায় রশীদের বাবা শহিদার রহমান বাদী হয়ে কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করেন। মঙ্গলবার সকালে নগরীর বাস টার্মিনাল সংলগ্ন এলাকা থেকে মূল আসামি মোজাফফর ও তার সহযোগী জয়কে গ্রেপ্তার করা হয়। এ সময় মোজাফফরের কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

অবৈধ পলিথিন ও

কাঁচামাল জব্দ

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা

দিনাজপুরের ফুলবাড়ীতে ভ্রাম্যমাণ আদালত ও দিনাজপুরর্ যাব-১৩ এর যৌথ অভিযানে দুইটি অবৈধ্য পলেথিন তৈরির কারখানা উদ্ধার করে বিপুল পরিমান পলেথি ও পলেথিন তৈরির কাঁচামাল জব্দ করেছেন।

র্

যাব-১৩ দিনাজপুর কমান্ডার মেজর সৈয়দ ইমরান হোসেনে বলেন, দীর্ঘদিন থেকে পরিবেশের ক্ষতি কারক ও সরকারী ভাবে উৎপাদন নিষিদ্ধ পলেথির গোপনে উৎপাদন করে দেশের বিভিন্ন এলাকায় বাজারজাত করে আসছে,র্ যাব-১৩ এর অভিযানী দল ও ফুলবাড়ী সহকারী কমিশনার ভূমি কানিজ আফরোজ এর নেতৃত্বে বুধবার দুপুরে ভ্রাম্যমান আদালত যৌথ অভিযান চালিয়ে এই বিপুল পরিমান উৎপাদিত পলেথিন ও পলেথিন উৎপাদনের কাঁচামাল জব্দ করে পলেথিন উৎপাদনের ফেক্টরিটি দুটি সিরগালা করে দেয়া হয়। এবং ফেক্টরীরর মালিকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি নিশ্চিত করেন।

ইয়াবাসহ

গ্রেপ্তার ৪

ঝিনাইগাতী (শেরপুর) সংবাদদাতা

শেরপুরের ঝিনাইগাতীতে মঙ্গলবার রাতে পৃথক অভিযান চালিয়ে ২২ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। ১০ সেপ্টেম্বর বুধবার দুপুরে গ্রেফতারকৃদতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, শেরপুর জেলা গোয়েন্দা পুলিশের একটি দল উপজেলার সীমান্তঘেষা তাওয়াকুচা গ্রামে অভিযান চালায়। এ সময় ফুয়াদ হাসান ওরফে জিয়াউলকে(২০) আটক করা হয়। পরে তার দেহ তলস্নাশি করে প্যান্টের পকেটে থাকা ১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে উপজেলার গজনী সড়কের জামতলী এলাকায় চেক পোস্ট বসিয়ে রাকিবুল হাসান শিমুল (২৮) নামে এক যুবককে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৭পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে তার দুই সহযোগী উজ্জ্বল (৩২) ও দায় মোহন হাজংকেও(২৫) আটক করা হয়।।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে