logo
রোববার ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

  আড়াইহাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা   ১০ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

নারায়ণগঞ্জে যুবতীর অস্বাভাবিক মৃতু্য

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার নগরডৌকাদী গ্রামে ইভা আক্তার (১৯) নামে এক যুবতীর রহস্যজনক মৃতু্য হয়েছে। সোমবার সকালে আড়াইহাজার থানা পুলিশ উপজেলা হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেছে।

জানা গেছে, ওই গ্রামের মাসুদ মোলস্নার কন্যা ইভা আক্তারের গত প্রায় এক বছর আগে বিয়ে হয় একই গ্রামের শহিদুলস্নাহর ছেলে আজিজুল হকের সাথে। সোমবার সকালে ওই যুবতীকে ডেঙ্গু জ্বরের রোগী বলে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসেন তার কয়েকজন আত্মীয়। এ সময় কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন এবং তার মৃতু্য অস্বাভাবিক বলে পুলিশে সংবাদ দেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে বলে কর্তব্যরত ডাক্তার আশ্রাফুল আলম জানান।

ইজিবাইক চালককে

গলাকেটে হত্যা

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে সোহান সিকদার (১৮) নামে এক ইজিবাইক চালককে গলা কেটে হত্যা করা হয়েছে। পরে ৪টি ব্যাটারি খুলে নিয়ে ইজিবাইকটি নদীতে ফেলে দিয়ে যায় হত্যাকারীরা। সোমবার দুপুরে গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় ইউনিয়ন ভূমি অফিসের কাছ থেকে পুলিশ লাশ উদ্ধার করেছে।

নিহত সোহান সিকদার গোপালগঞ্জ সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের নিলখী গ্রামের গোলাম সিকদারের ছেলে। এ ঘটনায় পুলিশ একই ইউনিয়নের গোলাবাড়িয়া গ্রামের আলাল ফরাজির ছেলে শাওন ফরাজিকে (২৫) আটক করেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শাওন ফরাজি রোববার রাতে সোহান সিকদারের ইজিবাইক ভাড়া করে। ইজিবাইক উদ্ধার হওয়ার পর নিহতের স্বজনরা ওই শাওন ফরাজিকে খুঁজে বের করে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করে। পুলিশের কাছে সে সোহান শিকদারকে হত্যার কথা স্বীকার করে। গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ছানোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

সাবেক বিজিবি

সদস্যকে হত্যা

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে নুরুজ্জামান নামের অবসরপ্রাপ্ত এক বিজিবি সদস্যকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। সোমবার সকাল ১০টার দিকে শহরের হামদহ দাসপাড়া এলাকা থেকে তার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত নুরুজ্জামান কুষ্টিয়া সদর উপজেলার পালকি গ্রামের মৃত করিম বিশ্বাসের ছেলে। সে দাসপাড়ার ওই বাসায় ভাড়া থাকত বলে পুলিশ জানিয়েছে। ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খান জানান, জেলা শহরের হামদহ দাসপাড়ার ওই বাড়ি থেকে বিজিবির সাবেক সদস্য নুরুজ্জামানের মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহতের গলায় গামছা পেঁচানো ছিল এবং পরনে লুঙ্গি ছিল। যে কারণে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে তদন্ত না করে এখনি নিশ্চিত করে বলা যাচ্ছে না কিভাবে এবং কারা তাকে হত্যা করেছে।

বি. বাড়িয়ায় ২৯ মণ

পলিথিন জব্দ

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় ২৯ মণ পলিথিন জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। রোববার বিকালে শহরের জগৎ বাজারের মুজিব এন্টারপ্রাইজ নামক ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ এই পলিথিন জব্দ করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালত অবৈধ পলিথিন রাখার দায়ে প্রতিষ্ঠানের মালিক  সোহরাব হোসেনকে ৫০ হাজার টাকা জরিমানা করেন।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুবায়ের হোসেন এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। তিনি জানান, মুজিব এন্টারপ্রাইজ নামক ব্যবসা প্রতিষ্ঠানের গোডাউনে অভিযান চালিয়ে অন্তত ১২টি পস্নাস্টিকের বস্তায় রাখা মোট ২৯ মণ পলিথিন জব্দ করা হয়। এ সময় অবৈধ পলিথিন রাখার দায়ে পরিবেশ সংরক্ষণ আইন ১৯৯৫ মোতাবেক প্রতিষ্ঠানের মালিককে  জরিমানা করা হয়। তিনি বলেন, পরিবেশ রক্ষায় এই অভিযান অব্যাহত থাকবে।

ভ্রাম্যমাণ আদালতে

৫ জনের কারাদন্ড

রাজাপুর (ঝালকাঠি) সংবাদদাতা

ঝালকাঠির রাজাপুরে খালে বিষ প্রয়োগ করে মাছ ধরার অপরাধে ৫ ব্যক্তিকে ১ মাসের সশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার সকাল ১১টায় উপজেলার মঠবাড়ী এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সোহাগ হাওলাদার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ দন্ড প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার পুখরীজানা গ্রামের মো. মৃত শামসুর রহমানের ছেলে মো. হেমায়েত উদ্দিন (৫২), মৃত কালু সরদারের ছেলে মো. রুবেল (২৬), উত্তর সাউদপুর গ্রামের মো. ছিদ্দিক খলিফার ছেলে মো. রাসেল (২৭), মঠবাড়ী গ্রামের মৃত আব্দুল রশিদের ছেলে মো. সুমন (২৬), মৃত রশিদ মলিস্নকের ছেলে মো. বেলায়েত মলিস্নক (২৬)। এলাকায় দীর্ঘদিন ধরে তারা বিভিন্ন খালে বিষ প্রয়োগ করে মাছ নিধন করে আসছিল।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে