শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৯ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

কর্ণফুলী নদীতে ডুবে

একজনের মৃতু্য

যাযাদি ডেস্ক

চট্টগ্রাম কর্ণফুলী থানার ১১ নম্বর ফাঁড়ি এলাকায় নদীতে ডুবে মো. নূর (৪৫) নামে একজনের মৃতু্য হয়েছে। রোববার (৮ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মো. নূর শাহ মিরপুর এলাকার আমাত উলস্নাহর ছেলে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক আলাউদ্দীন তালুকদার বলেন, কর্ণফুলী নদীতে ডুব দিয়ে কয়লা উত্তোলন করার সময় তিনি ডুবে যান। কিছুক্ষণ পর ভেসে উঠলে তাকে মুমূর্ষু অবস্থায় চমেক হাসপাতালে নিয়ে আসা হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মহানন্দা নদী থেকে

যুবকের মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রেহাইচরে মহানন্দা নদী থেকে মোহাম্মদ তুহিন (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

তুহিন রেহাইচর গ্রামের গোলাম রাব্বানীর ছেলে বলে জানিয়েছে পুলিশ। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি-তদন্ত কবির হোসেন জানান, ভোরে নদীতে তুহিনের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়। তুহিনের স্ত্রী মরদেহ শনাক্ত করেন। কবির হোসেন বলেন, মরদেহের নাক ও কান দিয়ে রক্ত বের হতে দেখা যায়। ধারণা করা হচ্ছে কেউ তাকে হত্যা করে নদীতে ফেলে গেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মাদকসহ ভারতীয়

নাগরিক আটক

শেরপুর প্রতিনিধি

শেরপুরের শ্রীবরদী উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে ভারতের আসাম রাজ্যের এক নাগরিকসহ দুজনকে আটক করেছে বিজিবি। ৬ সেপ্টেম্বর শুক্রবার দিবাগত রাতে উপজেলার খারামোরা গ্রামের ভারতীয় সীমানা সংলগ্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো, ভারতের আসাম রাজ্যের মফিজল হক (৩০) ও শ্রীবরদী সীমান্তের খারামোরা গ্রামের সুমন মিয়া (২৪)। এ সময় তাদের কাছ থেকে ৩শ' ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট ও দুই হাজার ২শ' ৫০ ভারতীয় রুপি উদ্ধার করা হয়। শনিবার সকালে তাদেরকে শ্রীবরদী থানায় হস্তান্তর করেন বিজিবি। আটককৃতদের বিকালে কোর্টে সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে তাওয়াকোচা বিজিবি ক্যাম্প কমান্ডার বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

প্রতিপক্ষের হামলায়

যুবক নিহত

দৌলতপুর (কুষ্টিয়া) সংবাদদাতা

কুষ্টিয়ার দৌলতপুরে প্রতিপক্ষের হামলায় রাশিদুল (৩২) নামে এক যুবক খুন হয়েছে। এ সময় বাদাদুর (৩৫) নামে একজন আহত হয়েছে। নিহত রাশিদুল হোগলবাড়িয়া ইউনিয়নের গাছেরদিয়াড় টলটললি পাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, ঐ এলাকার সাজদার মেম্বার ও সম্রাট গ্রম্নপের মধ্যে পূর্ব শত্রম্নতার জের ধরে সাজদার মেম্বারের সহযোগী গাছের দিয়াড় গ্রামের সাইফুল ইসলামের ছেলে খোকন ও টোকনের নেতৃত্বে ৮/১০ দুর্বৃত্ত শনিবার রাত সাড়ে ৮টার দিকে রাশিদুল ও বাহাদুরের উপর হামলা করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। তাদের উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। চিকিৎসাধীন অবস্থায় ঐ রাতেই রাশিদুল মারা যায়। এ ব্যাপারে দৌলতপুর থানায় মামলা হয়েছে।

পেকুয়ায় সাজাপ্রাপ্ত

আসামি গ্রেপ্তার

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের পেকুয়ায় মাদক মামলায় দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি মো. রিফাতকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত ২টার দিকে পেকুয়া থানার ওসি কামরুল আজমের নেতৃত্বে একদল পুলিশ তাকে আটক করে।

গ্রেপ্তারকৃত মো. রিফাত টইটং ইউনিয়নের নাপিতখালী এলাকার মৃত ইলিয়াস বাবুলের ছেলে। পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, চট্টগ্রামের পাঁচলাইশ থানার একটি মাদক মামলার আসামি মো. রিফাত। আদালত কর্তৃক তার বিরুদ্ধে দুই বছরের সাজা রয়েছে। সাজাপ্রাপ্ত হওয়ার পর থেকে পলাতক ছিল। শনিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি রিফাত নাপিতখালীতে অবস্থান করছেন। রাতেই এসআই আতিকুর রহমান, এএসআই নিউটন বড়ুয়াসহ একদল পুলিশ ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করি। রবিবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

না'গঞ্জে পলাতক ২

আসামি গ্রেফতার

যাযাদি ডেস্ক

নারায়ণগঞ্জের বন্দরে অভিযান চালিয়ে বিভিন্ন মামলার পলাতক ২ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার বিকেলে গ্রেফতারকৃতদের আদালতে পাঠিয়েছে বন্দর থানা পুলিশ।

শনিবার) দিনগত রাতে বন্দর থানার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- বন্দর চিতাশাল এলাকার মিজানুর রহমানের ছেলে সালাউদ্দিন ওরফে জীবন মৃধা (৩২) ও মদনপুর পিচ-কামতাল এলাকার রুস্তম মিয়ার ছেলে নাদিম (২৫)। বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আজাহারুল ইসলাম জানান, রোববার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<66008 and publish = 1 order by id desc limit 3' at line 1