শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৭ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

হারাগাছে ইয়াবাসহ

যুবক আটক

কাউনিয়া (রংপুর) সংবাদদাতা

রংপুরের হারাগাছ পৌর এলাকায় ১২৫ পিস ইয়াবাসহ মো. ফেরদৌউস মিয়া (৪০) নামে এক যুবককে আটক করেছে আরপিএমপি হারাগাছ থানা পুলিশ। তিনি গংগাচড়া গ্রামের নরশিং মরনেয়া গ্রামের মজিবর রহমানের ছেলে। তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার রংপুর আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন আরপিএমপি হারাগাছ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম নাজমুল কাদের জানিয়েছেন।

ওসি বলেন, তিস্তার শাখা মানস নদী পাড় হয়ে মাদক সেবীদের কাছে ইয়াবা বিক্রি করার জন্য হারাগাছের দিকে নিয়ে যাচ্ছিল ওই যুবক। খবর পেয়ে বৃহস্পতিবার সন্ধায় নতুনবাজার বাঁধের পাড় এলাকা থেকে ১২৫ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

সড়ক দুর্ঘটনায়

ব্যবসায়ী নিহত

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় মন্টু বড়ুয়া (৩৫) নামের এক ফার্নিচার ব্যবসায়ী নিহত হয়েছে। শুক্রবার দুপুর দেড়টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কমলদহ বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত মন্টু বড়ুয়া মিরসরাই উপজেলার হাইতকান্দি ইউনিয়নের দমদমা গ্রামের নীরোদ বড়ুয়ার ছেলে।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক শফিকুর রহমান যায়যায়দিনকে বলেন, শুক্রবার দুপুর দেড়টায় ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়নের কমলদহ বাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেইনে এই দুর্ঘটনা ঘটে। এতে মটরসাইকেল আরোহী মন্টু বড়ুয়া ঘটনাস্থলেই নিহত হয়েছে। নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ট্রেনে কাটা পড়ে

গৃহবধূর মৃতু্য

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ঢাকা-চট্টগ্রাম রেলপথের ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ট্রেনের নিচে কাটা পড়ে জোৎস্না বেগম (২৬) নামে এক গৃহবধূর মৃতু্য হয়েছে। শুক্রবার সকাল পৌনে ৯টায় আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনের কাছে এ ঘটনা ঘটে। নিহত জোৎস্না স্থানীয় রেলওয়ে কলোনীর শামীম মিয়ার স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার সকালে ওই গৃহবধূ রেললাইন পারাপারের সময় ঢাকা থেকে চট্টগ্রামগামী সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কান্তি দাস বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

পলিথিনে মোড়ানো

নবজাতকের মরদেহ

যাযাদি ডেস্ক

বাগেরহাটের মোংলায় পলিথিনে মোড়ানো অবস্থায় একটি নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১১টার দিকে মোংলার শহর রক্ষা বাঁধের স্স্নুইসগেট সংলগ্ন ঠাকুরানী খাল থেকে ওই নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়।

\হমোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বাংলা বলেন, খবর পেয়ে ঠাকুরানী খালে পলিথিনে মোড়ানো অবস্থায় একটি নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়। ওই নবজাতকের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আগুনে পুড়েছে

৯ দোকান

যাযাদি ডেস্ক

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী বাজারে মসজিদ মার্কেটে আগুন লেগে নয়টি দোকান পুড়ে গেছে। এছাড়া আরও ১০/১২টি দোকান আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। এতে প্রায় তিন কোটি টাকার ওপরে ক্ষয়-ক্ষতির হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবি। শুক্রবার দুপুর দেড়টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে পার্শ্ববর্তী কুড়িগ্রাম জেলার রাজিবপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানা গেছে। স্থানীয় সানন্দবাড়ী বণিক সমিতির সাধারণ সম্পাদক বসরত আলী এ তথ্য জানান।

শ্যামনগরে তরুণীর

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

সাতক্ষীরার শ্যামনগরে অজ্ঞাতপরিচয় এক তরুণীর (২০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার ইছাকুড় ঈদগাহের পেছন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা জানান, স্থানীয়দের দেওয়া খবরে ঘটনাস্থল থেকে তরুণীর মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ ক?রে হত্যা করা হয়েছে। ময়না-তদন্তের প্রতিবেদন দেখে মৃতু্যর প্রকৃত কারণ জানা যাবে। তার পরিচয়

শনাক্তেরও চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<65695 and publish = 1 order by id desc limit 3' at line 1