বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ০৬ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

সড়ক দুর্ঘটনায়

বিএনপি নেতা নিহত

শাহ্‌রাস্তি (চাঁদপুর) সংবাদদাতা

চাঁদপুরের শাহ্‌রাস্তিতে সড়ক দুর্ঘটনায় পৌর যুবদলের সাবেক সভাপতি ও উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহজাহান মজুমদার সাজু (৪৫) নিহত হয়েছেন। বুধবার রাত পৌনে ১০টায় কুমিলস্নার টাওয়ার হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃতু্যবরণ করেন।

জানা যায়, বুধবার বেলা ২টায় কুমিলস্না চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের বাংলা বাজার-শিবপুর এলাকায় হাজিগঞ্জগামী সিএনজি অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় শাহজান সাজুকে বহনকারী সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শাহ্‌রাস্তি উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স ভর্তি করে। পরবর্তীতে কুমিলস্না টাওয়ার হাসপাতালে প্রেরণ করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১০টায় তিনি মৃতু্যবরণ করেন।

কলেজ ছাত্রের

লাশ উদ্ধার

বরিশাল অফিস

কলেজ ক্যাম্পাসের একটি চাম্বুল গাছের সাথে ঝুলন্ত অবস্থায় কাওছার সরদার (২৪) নামের এক ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে গৌরনদী উপজেলার বার্থী ডিগ্রি কলেজ ক্যাম্পাস থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। সে সরকারি বরিশাল কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ও গৌরনদী উপজেলার ব্রাহ্মনগাঁও গ্রামের সিরাজ সরদারের পুত্র।

গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার জানান, কাওছার কিছুটা মানসিক ভারসাম্য হারিয়েছিল। তার অভিভাবকরা এ জন্য ডাক্তারের ব্যবস্থাপত্রে তাকে চিকিৎসা চালাচ্ছিলেন। বুধবার রাত সাড়ে ৮টার দিকে রাগ করে কাওছার বাড়ি থেকে বের হয়। ধারণা করা হচ্ছে পরে কাওছার আত্মহত্যা করে। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্ত ছাড়াই অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়।

ছাগলনাইয়ায়

তরুণীর আত্মহত্যা

ছাগলনাইয়া (ফেনী) সংবাদদাতা

ছাগলনাইয়ায় উম্মে হাবিবা টুম্পা (২১) নামে এক তরুণী আত্মহত্যা করেছেন। খবর পেয়ে ছাগলনাইয়া থানার পুলিশ বুধবার রাত সাড়ে সাত লাশ উদ্ধার করে।

টুম্পা পূর্ব ছাগলনাইয়া গ্রামের আবদুর রাজ্জাক মেম্বার বাড়ির জয়নাল আবেদীনের মেয়ে। টুম্পার পিতা জয়নাল আবেদিন ও পুলিশ সূত্রে জানা যায়, এ মাসে প্রবাসী এক পাত্রের সঙ্গে টুম্পার বিয়ের দিন নির্ধারিত হয়েছিল। কিন্তু সে এ বিয়েতে রাজি নয় বলে পরিবারকে জানায়। বুধবার বিকালে টুম্পা তার রুমের দরজা বন্ধ করে ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে ফাঁস দেয়। পরে অনেক ডাকাডাকির পর সাড়া না দেয়ায় ঘরের দরজা ভেঙ্গে তাকে ঝুলন্ত অবস্থায় পান পরিবারের সদস্যরা। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে। ওসি তদন্ত আদিল মাহমুদ জানান, লাশ ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানোর হয়েছে।

যুবকের ঝুলন্ত

লাশ উদ্ধার

মনিরামপুর (যশোর) সংবাদদাতা

যশোরের মনিরামপুর উপজেলার সরসকাটী এলাকা থেকে আছাদ কিবরিয়া (২৮) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ঝিকরগাছা উপজেলার পানিসারা গ্রামের রুস্তম আলীর ছেলে। বৃহস্পতিবার দুপুরে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

লাশ উদ্ধারকারী কর্মকর্তা মনিরামপুর থানার এসআই আব্দুর রহমান বলেন, বৃহস্পতিবার দুপুর ১টার সময় বাগানের ভেতর একটি আম গাছ থেকে কিবরিয়ার লাশ উদ্ধার করি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছিলো তাকে শ্বাস রোধে হত্যা করে গলায় রশি দিয়ে গাছের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে। কিন্তু পরবর্তীতে তার পরিবারের স্বজনরা জানায় সে দীর্ঘ ৫/৬ বছর যাবত মস্তিষ্কের রোগে আক্রান্ত হয়ে মানসিক ভারসাম্য হারিয়ে পাগল হয়ে যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃতু্য মামলা হয়েছে।

ট্রেনের ছাদে চড়ায়

আটক ১৮

যাযাদি রিপোর্ট

রাজধানীর কমলাপুর রেলস্টেশনে আইন অমান্য করে ট্রেনের ছাদে অবস্থান নেয়ায় ১৮ জন যাত্রীকে আটক করেছে রেলওয়ে থানা পুলিশ। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত তিনটি ট্রেনের ছাদ থেকে তাদের আটক করা হয়। আটকদের নাম-পরিচয় জানা যায়নি।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিব-উল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকাল থেকে দুপুর পর্যন্ত তিনটি ট্রেনের ছাদ থেকে আইন অমান্য করে যাত্রীরা অবস্থান করায় একে একে ১৮ জনকে আটক করা হয়েছে। বর্তমানে তারা রেলওয়ে থানা হেফাজতে রয়েছে। তাদের আইন অনুযায়ী আদালতে পাঠানো হবে।

৪০ কেজি গাঁজার

গাছ উদ্ধার

নাটোর প্রতিনিধি

নাটোরের লালপুর থেকে ৪০ কেজি গাঁজার গাছ উদ্ধার করেছের্ যাব-৫-এর সদস্যরা। এ সময় ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার চরজাজিয়া বিলমারিয়ার চর এলাকা থেকে গাঁজার গাছ উদ্ধার ও তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- আব্দুল কাদের খামারু ও শের মোহাম্মদ ওরফে হামান মন্ডল।

র্

যাব-৫, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি মো. রাজিবুল আহসান জানান,র্ যাব-৫-এর সদস্যরা লালপুর উপজেলার চরজাজিয়া বিলমারিয়ারচর এলাকায় অভিযানকালে একটি পেয়ারা বাগানের ভেতরে গাঁজা গাছের সন্ধান পায়। পরে তারা গাঁজার গাছগুলো তুলে জব্দ করে এবং এর সাথে জড়িত থাকার অভিযোগে আব্দুল কাদের খামারু ও শের মোহাম্মদ ওরফে হামান মন্ডলকে গ্রেপ্তার করে। এ ব্যাপারে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে লালপুর থানায় সোপর্দ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<65563 and publish = 1 order by id desc limit 3' at line 1