শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৫ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

কমলাপুর রেলস্টেশনে

যুবক আটক

যাযাদি রিপোর্ট

রাজধানীর কমলাপুর রেল রেলস্টেশনের সীমানার ভেতর থেকে নজরুল ইসলাম রবিন (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। তার কাছ থেকে ১২টি ট্রেনের টিকিট পাওয়া গেছে। পুলিশ বলছে, রবিন টিকিটগুলো সংগ্রহ করে অতিরিক্ত ভাড়ায় বিক্রি করছিল।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল হোসেন জানান, বুধবার (৪ আগস্ট) সকালে ঢাকা থেকে জামালপুরগামী তিস্তা এক্সপ্রেস টিকিট বস্ন্যাকে বিক্রির সময় ওই যুবককে হাতেনাতে আটক করা হয়। রবিন এখন থানা হাজতে আছে। মামলার পর তাকে আদালতে পাঠানো হবে।

ইয়াবাসহ মাদক

ব্যবসায়ী আটক

যাযাদি ডেস্ক

চট্টগ্রাম নগরের কোতোয়ালী থানাধীন জুবলী রোডে আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছের্ যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র্(যাব)। বুধবার ভোরে হোটেল আল ফয়সাল ইন্টারন্যাশনালে এ অভিযান চালানো হয়।

র্

যাব-৭ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান জানান, অভিযান চালিয়ে মো. আনোয়ারুল হাসান রাসেল (৩৫) নামের মাদক ব্যবসায়ীকে ৯ হাজার ২৭০ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। মাদক পরিবহনে তার ব্যবহৃত শ্যামলী স্কুটার জব্দ করা হয়েছে।

পিকআপের ধাক্কায়

গৃহবধূ নিহত

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি

সাতক্ষীরা খুলনা মহাসড়কে কুমিরা নামক স্থানে পিকআপের ধাক্কায় এক গৃহবধূ নিহত হয়েছে। বুধবার সকাল ৭টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফাতিমা উপজেলার নওয়াকাটি গ্রামের ডা. আজিজুর রহমানের স্ত্রী।

এ ঘটনায় মোটরসাইকেল চালক নিহতের স্বামী ডা. আজিজুর রহমান মারাত্মক আহত হয়েছেন। তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয়রা জানান, ডাক্তার দম্পতি সাতক্ষীরা থেকে মোটরসাইকেলে কুমিরায় নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে কুমিরা নামক স্থানে পৌঁছালে পেছন দিক থেকে খুলনাগামী একটি পিকআপ তাদের ধাক্কা দেয়, এতে স্বামী- স্ত্রী দুইজন রাস্তায় ছিটকে পড়েন। এতে স্ত্রী ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা মারাত্মক আহত স্বামীকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

গৃহবধূর ঝুলন্ত

লাশ উদ্ধার

বোয়ালমারী (ফরিদপুর) সংবাদদাতা

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের হাসামদিয়া গ্রামের একটি বাঁশ বাগান থেকে বুধবার সকালে মিরা বেগম (১৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বোয়ালমারী থানা পুলিশ।

লাশ উদ্ধারকারী কর্মকর্তা এসআই ইমরান হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বাঁশ বাগান থেকে মিরা বেগমের লাশ উদ্ধার করি। ওড়না দিয়ে বাঁশের সঙ্গে গলায় ফাঁস নিয়েছে বলে ধারণা করা হচ্ছে। মিরা ও তার স্বামী রকিবুল হোসেন দুই মাস আগে ওই হাসামদিয়া গ্রামে গিয়ে একটি ছাপড়া ঘর উঠিয়ে বসবাস করে আসছে। রকিবুলের সঙ্গে মিরার চলতি বছরের জুলাই মাসে বিয়ে হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পাবনায় সেবিকার

রহস্যজনক মৃতু্য

পাবনা প্রতিনিধি

পাবনা শহরের পৌর এলাকার শালগাড়িয়া মহলস্নার সানরাইজ নামের একটি বেসরকারি ক্লিনিক অ্যান্ড হসপিটালে সুমি খাতুন (২২) নামের এক সেবিকার রহস্যজনক মৃতু্য হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের দুইজনকে আটক করেছে পুলিশ।

নিহত সুমি খাতুন জেলার আটঘরিয়া উপজেলা ও আতাইকুলা থানার লক্ষ্ণীপুর গ্রামের সৈকত আলীর মেয়ে। সে দীর্ঘদিন ধরে সানরাইজ নামের ওই ক্লিনিক অ্যান্ড হসপিটালের সেবিকা হিসেবে কর্মরত ছিল। বুধবার সকালে ক্লিনিকের একটি কক্ষে কর্মচারীরা তার মৃতদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পাবনা সদর থানার ওসি ওবাইদুল হক জানান, মঙ্গলবার রাতে ডিউটিতে ছিল সুমি খাতুন। সকালে প্রতিষ্ঠানের একটি কক্ষ থেকে লাশ পাওয়া যায়। এটি হত্যা না আত্মহত্যা করেছে পুলিশ বিষয়টি অনুসন্ধান করছে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

হিলিতে হুন্ডির

টাকাসহ আটক ২

হাকিমপুর (দিনাজপুর) সংবাদদাতা

দিনাজপুরের হিলি সীমান্তের ঘাসুরিয়ায় ১ লাখ ৪৪ হাজার টাকাসহ ২ কিশোরকে আটক করেছে বিজিবি মংলা ক্যাম্পের সদস্যরা।

বিজিবি মংলা ক্যাম্পের নায়েব সুবেদার আলী আজম জানান, ভারত থেকে হুন্ডির টাকা আসবে এমন গোপন সংবাদের ভিত্তিত্বে বিজিবি টহলদল মঙ্গলবার রাত ৮টায় সীমান্তের ২৮৭/২৫ পিলারের কাছ থেকে হুন্ডির ১ লাখ ৪৪ হাজার টাকাসহ হৃদয় রহমান (১৪) ও রতন আলীকে (১৫) আটক করেন। আটককৃতরা হলেন হাকিমপুর উপজেলার নন্দিপুর গ্রামের মহব্বত আলীর ছেলে হৃদয় রহমান ও একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে রতন আলী।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<65441 and publish = 1 order by id desc limit 3' at line 1