বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ০৪ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

মানিকগঞ্জে দুই

জনের মৃতু্যদন্ড

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে রতন হত্যা মামলায় দুইজনকে মৃতু্যদন্ডের আদেশ দিয়েছেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শাহানা হক সিদ্দিকী।

মঙ্গলবার বেলা ১২টার দিকে আসামিদের উপস্থিতিতে বিচারক এই রায় প্রদান করেন। মামলার বিবরণে জানা গেছে, ২০১০ সালের ৯ মার্চ রাতে মানিকগঞ্জ সদর উপজেলার হিজুলী গ্রামে বিশু মিয়ার বড় ছেলে বসুন্ধরা স্টিল মিলের শ্রমিক রতনকে খুন করে ভুট্টা ক্ষেতে ফেলে রাখা হয়। পরে নিহত রতনের মোবাইল ফোনের সূত্র ধরে পুলিশ আসামি মাসুদ ও ছানোয়ারকে ২০১০ সালে ৫মে গ্রেপ্তার করে। আসামিরা রতনকে হত্যার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। এই মামলায় আদালতে মোট ১৪ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়।

মোটরসাইকেল

আরোহীর মৃতু্য

শ্রীপুর (মাগুরা) সংবাদদাতা

মাগুরার-শ্রীপুর সড়কের বরিশাট এলাকায় সোমবার রাতে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে রতন আলী (৫৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃতু্য হয়েছে। নিহত ব্যক্তি কোদলা গ্রামের ছহির উদ্দীনের পুত্র।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, উপজেলার কোদলা গ্রামের ছহির উদ্দীনের ছেলে রতন আলী (৫৫), করন্দি গ্রামের হোসেন আলীর ছেলে আবু জাফর (৪০) ও একই গ্রামের তমসেল হোসেনের ছেলে বিলস্নাল হোসেন (৫০) সোমবার সন্ধ্যায় ওয়াজ মাহফিল শুনতে মাগুরার উদ্দেশে তিনজন মোটরসাইকেলে বাড়ি থেকে বের হয়। রাত অনুমান ৮টার দিকে বরিশাট গ্রামে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। আহত এ মোটরসাইকেল আরোহী তিনজনই ঘটনাস্থলে মারাত্মক আহত হয়। তিনজনকেই আশঙ্কাজনক অবস্থায় মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রতনের মৃতু্য হয়।

নিখোঁজের পরদিন

লাশ উদ্ধার

কাপাসিয়া (গাজীপুর) সংবাদদাতা

গাজীপুরের কাপাসিয়ায় রাতের আধারে অন্যের মাছের খামার থেকে মাছ চুরি করতে গিয়ে জাহাঙ্গীর আলম পলান (৪৯) নামের একব্যক্তির বজ্রপাতে মৃতু্য হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পরদিন ৩ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে থানা পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

সে উপজেলার রাওনাট গ্রামের মৃত আ. হেকিম পলানের পুত্র। এ ব্যাপারে জাহাঙ্গীরের বোনের জামাই নুরুল ইসলাম বাদী হয়ে অভিযোগ দায়ের করেছে। কাপাসিয়া থানা এসআই মেহেদি হাসান জানান, উপজেলার দুর্গাপুর ইউনিয়নের রাওনাট গ্রামের জাহাঙ্গীর আলম রোববার রাতে বাড়ি থেকে মাছ ধরতে যায়। মঙ্গলবার সকালে ওই মাছের খামারের পানিতে তার লাশ ভেসে উঠে। ধারণা করা হচ্ছে, মাছ ধরার সময় বজ্রপাতে তার মৃত্য হয়েছে।

গাছ থেকে পড়ে

কৃষকের মৃতু্য

গাংনী (মেহেরপুর) সংবাদদাতা

মেহেরপুরের গাংনী উপজেলার রাজাপুর গ্রামে গাছ থেকে পড়ে? হারুন অর রশিদ (৫৫) নামের এক কৃষকের মৃতু্য হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে এ ঘটনাটি ঘটে। হারুন অর র?শিদ রাজাপুর গ্রামের মৃত আকবর আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, হারুন অর রশিদ সকালে বাড়ির পাশে একটি বট গাছের? শুকনা ডাল কাটার সময় অসাবধানতাবশত পড়ে যায়। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় বামন্দীর একটি ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিদু্যৎস্পৃষ্টে কাঠ

ব্যবসায়ীর মৃতু্য

বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা

নাটোরের বড়াইগ্রামে বিদু্যৎস্পৃষ্টে কামাল হোসেন (৪১) নামে এক কাঠ ব্যবসায়ীর মৃতু্য হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার বড়াইগ্রাম পৌরসভার ভরতপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কামাল হোসেন ভরতপুর এলাকার দুলাল হোসেনের ছেলে।

বড়াইগ্রাম পৌর মেয়র আব্দুল বারেক সরদার জানান, কামাল হোসেন সকালে নিজ বাড়িতে নির্মাণাধীন পাকা ঘরে বৈদু্যতিক মটর দিয়ে পানি ছিটাচ্ছিলেন। এ সময় ত্রম্নটিপূর্ণ তার থেকে তিনি বিদু্যতায়িত হয়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মেয়র আরও জানান, কামাল হোসেন লক্ষ্ণীকোল বাজারে কাঠের ব্যবসা করতেন।

ডুমুরিয়ায় দুই মাদক

ব্যবসায়ী আটক

ডুমুরিয়া (খুলনা) সংবাদদাতা

খুলনার ডুমুরিয়ায় ডিবি পুলিশের অভিযানে ৯০ গ্রাম গাঁজাসহ চিহ্নিত দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। সোমবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলা পরিষদের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

জানা যায়, সোমবার রাতে ডিডি পুলিশের এসআই অর্জুন কুমার দাসের নেতৃত্বে একটি টিম ডুমুরিয়া উপজেলা পরিষদের সামনে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় মাদক ব্যবসায়ী বরাতিয়া গ্রামের শেখ মোহম্মদ আলীর ছেলে শামীম আক্তার ওরফে রাজু (২৫) ও নোয়াকাটি গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মোল্যা এজাজ আহম্মেদ (২৭) কে ৯০ গ্রাম গাঁজাসহ আটক করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<65232 and publish = 1 order by id desc limit 3' at line 1