বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০১ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

সাপের কামড়ে

যুবকের মৃতু্য

বাগাতিপাড়া (নাটোর) সংবাদদাতা

\হনাটোরের বাগাতিপাড়ায় ঘুমন্ত অবস্থায় সাপের কামড়ে আলামিন (২২) নামের এক অটো চালকের মৃতু্য হয়েছে। আলামিন উপজেলার লক্ষণহাটী মহলস্নার মালেক হোসেনের ছেলে। শনিবার ভোর রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃতু্য হয়।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে খাওয়া-দাওয়া শেষে স্ত্রী ও দুই মাসের পুত্র সন্তানকে সাথে নিয়ে শয়নকক্ষে ঘুমিয়ে পড়ে আলামিন। রাতে ঘুমন্ত অবস্থায় বিষাক্ত সাপ আলামিনকে পায়ে কামড় দিলে স্থানীয়দের সহযোগিতায় প্রথমে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নেয়া হয়। প্রতিষেধক না থাকায় রাজশাহী মেডিকেলে নেয়ার পরে চিকিৎসাধীন অবস্থায় মৃতু্য হয়।

বালিয়াকান্দিতে

স্কুল ছাত্রের মৃতু্য

স্টাফ রিপোর্টার, রাজবাড়ী

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের বাকসাডাঙ্গি গ্রামে শুক্রবার বিদু্যৎস্পৃষ্টে আকাশ শেখ (১০) নামে এক স্কুলছাত্রের মৃতু্য হয়েছে। সে একই গ্রামের আবুল কালাম শেখের ছেলে। সে স্থানীয় ব্র্যাক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয় সূত্র জানায়, আকাশ নিজের একটি খেলনায় কৌতুহলবশত বৈদু্যতিক তার লাগাতে গিয়ে বিদু্যতায়িত হয়ে মারাত্মক আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নারুয়া ইউপি চেয়ারম্যান আব্দুল সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পানিতে ডুবে

যুবকের মৃতু্য

নাটোর প্রতিনিধি

নাটোরে পুকুরে ছিপ দিয়ে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে আহসান হাবিব রিংকু নামের এক যুবকের মৃতু্য হয়েছে। শহরের বঙ্গোজ্জ্বল এলাকার বাগানবাড়ির পুকুরে এ ঘটনা ঘটে। নিহত রিংকু একই এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার রাতে আহসান হাবিব রিংকু ও তার মামা আব্দুর রহমানের ছেলে সুমন তাদের বাড়ির পার্শ্বে বাগান বাড়ির পুকুরে ছিপ দিয়ে মাছ ধরতে যায়। এক পর্যায়ে রিংকুর ছিপের ফাতা খুলে পানিতে পড়ে গেলে সে সেটি তুলতে পানিতে নামে। এ সময় তার মামা সুমন ধূমপান করতে অন্যত্র যায়। সুমন এসে দেখে রিংকুর কোনো সাড়াশব্দ নেই। তাকে ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ পায় না। এক পর্যায়ে সুমনের সন্দেহ হলে সে তার বড় ভাই বিপস্নবকে ডেকে আনে। পরে পুকুরে নেমে খোঁজাখুঁজির এক পর্যায়ে রিংকুর মরদেহ উদ্ধার করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

রাজৈরের সড়কে

তরুণের মৃতু্য

টেকেরহাট (মাদারীপুর) সংবাদদাতা

মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তন্ময় ভক্ত (১৫) নামে এক তরুণের মর্মান্তিক মৃতু্য হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, তন্ময় মোবাইলে ফ্লেক্সিলোড করার জন্য শুক্রবার রাত ১০টার দিকে টেকেরহাট সিঁড়ির গোড়ায় ঢাকা-বরিশাল মহাসড়কের উপর আসে। এ সময় টেকেরহাট থেকে ফরিদপুরগামী পাট বোঝাই একটি ট্রাক দ্রম্নতগতিতে যাওয়ার সময় গাছের ডালে আঘাত করলে ডালটি ভেঙ্গে তন্ময়ের মাথায় পরে। এতে তন্ময় গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজৈর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসারত অবস্থায় তার মৃতু্য ঘটে। নিহত তন্ময় মাদারীপুর সদর উপজেলার অরুণ ভক্তের ছেলে এবং টেকেরহাট একটি মুদি দোকানের কর্মচারী ছিল।

নারীসহ ৪ মাদক

কারবারি আটক

বাগাতিপাড়া (নাটোর) সংবাদদাতা

নাটোরের বাগাতিপাড়ায় নারীসহ ৪ মাদক কারবারিকে আটক করেছে মডেল থানা পুলিশ। শুক্রবার রাতে তাদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে পৃথক তিনটি মাদকের মামলা দায়ের করা হয়েছে।

থানা সূত্রে জানা য়ায়, শুক্রবার সন্ধ্যারাত থেকে মাদকের বিশেষ অভিযান পরিচালনা করে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে রাত নয়টার দিকে উপজেলার তমালতলার চকহরিরামপুর গ্রামে আবু সাঈদ খন্দকার ওরফে সৈয়দের বাড়িতে অভিযান চালায় পুলিশ। ওই সময় দেহ তলস্নাশি করে তিন গ্রাম হেরোইনসহ আবু সাঈদ খন্দকার ওরফে সৈয়দ (৪২) ও তার স্ত্রী মনোয়ারা বেগম (৪০) কে আটক করে পুলিশ। অপরদিকে তমালতলা এলাকায় পৃথক আরও দুটি অভিযানে ৫ পিস ইয়াবাসহ চকহরিরামপুর গ্রামের শরিফ উদ্দিনের ছেলে মজিবর রহমান (৩৮) এবং একই গ্রামের সিরাজ আলীর ছেলে জহুরুল ইসলামকে (৪০) ৬ পিস ইয়াবাসহ আটক করে পুলিশ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<64937 and publish = 1 order by id desc limit 3' at line 1