শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০১ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

পানিতে ডুবে

যুবকের মৃতু্য

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল

টাঙ্গাইলের কালিহাতীর ঝিনাই নদীতে গোসল করতে গিয়ে আকাশ মজুমদার (২০) নামে এক যুবকের মর্মান্তিক মৃতু্য হয়েছে। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, আকাশ মজুমদার শুক্রবার সকাল ১১টার দিকে নদীতে গোসল করতে যায়। একপর্যায়ে তিনি নদীর পানিতে ডুবে যান। পরে স্থানীয়রা তাকে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের একটি দল ৩০ মিনিটের চেষ্টায় তার লাশ উদ্ধার করে। নিহত আকাশ মজুমদার ওই গ্রামের হারান মজুমদারের ছেলে। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন।

শেরপুরে শিশুর

লাশ উদ্ধার

শেরপুর (বগুড়া) সংবাদদাতা

বগুড়া শেরপুরের করতোয়া নদীর পানিতে ডুবে নিখোঁজ হওয়া শিশুর লাশ ২৪ ঘণ্টা পর শুক্রবার দুপুরে উদ্ধার করেছে রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

জানা গেছে, উপজেলার গাড়িদহ ইউনিয়নের চন্ডিজান হিন্দুপাড়া গ্রামের চন্দন দাস মাছ ধরার জন্য তার মেয়ে কিরণ ও ছোটভাইয়ের ছেলে গদাধরকে কাঁধে নিয়ে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে জুয়ানপুর ঘাট দিয়ে করতোয়া নদী পার হচ্ছিল। এ সময় নদীর মাঝখানে গেলে তার শিশু মেয়ে কিরণ পানিতে পড়ে যায়। তাকে উদ্ধার করার চেষ্টা করলে ভাতিজা গদাধর পানিতে পড়ে যায়। এ সময় নদীর দু'পাড়ের লোকজন ছুটে এসে খুঁজতে থাকার একপর্যায়ে চন্দন ও কিরণের লাশ উদ্ধার করলেও গদাধরের কোনো সন্ধান পাওয়া যায়নি। পরে শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে নদীতে ডুবে যাওয়ার স্থান থেকে প্রায় ৫ কিলোমিটার দক্ষিণে কালিতলা বার্ণির ঘাট এলাকায় কচুরিপানার ভেতর থেকে লাশটি উদ্ধার করতে সক্ষম হন।

গলায় ফাঁস নিয়ে

শিক্ষার্থীর আত্মহত্যা

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী জারমিন আক্তার জুই গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। তার লাশের পাশে 'আমার মৃতু্যর জন্য কেউ দায়ী নয়' স্বাক্ষরিত চিরকুট পাওয়া যায়।

বৃহস্পতিবার বিকালে ত্রিশাল চরপাড়ায় অবস্থিত শেখ মঞ্জিল ছাত্রীবাসের দ্বিতীয় তলায় একটি কক্ষে জানালার গ্রিলের সাথে গলায় উড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। নিহত শিক্ষার্থী জামালপুর সদর বাগেরহাট গ্রামের জুলহাস হোসের মেয়ে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান।

ঝিনাইদহে

শ্রমিকের মৃতু্য

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ বিসিক শিল্প নগরীতে জামান জুট ডাইভারসড মিলে মেশিনে হাত কাটা পড়ে হিলু মন্ডল (৪৭) নামের এক শ্রমিক নিহত হয়েছে। শুক্রবার সকালে মেশিন পরিষ্কার করার সময় এ ঘটনা ঘটে।

জামান জুট মিলের ব্যবস্থাপক মনিরুজ্জামান বলেন, সকালে হিলু মন্ডল এয়ার মেশিন পরিষ্কার করছিল। এ সময় তার ডান হাত মেশিনের মধ্যে ঢুকে কাটা পড়ে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৯টার দিকে মারা যায়। সে সদর উপজেলার চুয়াডাঙ্গা গ্রামের আফজাল মন্ডলের ছেলে এবং মিলের মেকানিকাল বিভাগের নিয়মিত শ্রমিক। ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খান শ্রমিক নিহতের ঘটনাটি নিশ্চিত করেছেন।

বিদু্যৎস্পৃষ্ট হয়ে

কৃষকের মৃতু্য

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

আড়াইহাজারে বিদু্যৎস্পৃষ্ট হয়ে সিদ্দিকুর রহমান (৫৭) নামের এক কৃষকের মৃতু্য হয়েছে। শুক্রবার সকালে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের ঝাউকান্দি গ্রামে এই ঘটনা ঘটে। নিহতের বড় ভাই সাবেক ইউপি সদস্য নুরুল হক জানান, ঘটনার সময় তিনি বাড়িতে গাছের ডাল কাটতে যান। এই সময় অসাবধানতাবশত পাশে থাকা বিদু্যতের তারে জড়িয়ে গুরুতর আহত হন তিনি। স্বজনরা উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তিনি ওই গ্রামের মৃত সাহেদ আলীর ছেলে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<64925 and publish = 1 order by id desc limit 3' at line 1