শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২২ আগস্ট ২০১৯, ০০:০০

যুবকের গলাকাটা

মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার হাউসপুরের একটি বাগান থেকে আলমগীর হোসেন নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে তার মরদেহ উদ্ধার করা হয়।

আলমগীর একই উপজেলার হাঁসপুকুর গ্রামে রবিউল ইসলামের ছেলে। ভোলাহাট থানার ওসি নাসির উদ্দীন মন্ডল জানান, আলমগীর হোসেন একটি পুকুরের পাহারাদার হিসেবে কাজ করতেন। প্রতিদিনের মতো মঙ্গলবার রাতেও তিনি পাহারার কাজে নিয়োজিত ছিলেন। রাতে কে বা কারা তাকে গলাকেটে হত্যা করে। সকালে স্থানীয়রা তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

সাপের কামড়ে

ছাত্রের মৃতু্য

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে সাপের কামড়ে সাকিব (১৫) নামের এক স্কুলছাত্রের মৃতু্য হয়েছে। সাকিব সদর উপজেলার পৈলানপুর গ্রামের মুকুল মন্ডলের ছেলে ও হাটগোপালপুর মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

হরিশংকরপুর ইউনিয়ন পরিষদের সদস্য আবু সালেক জানান, সাকিব মঙ্গলবার রাতে ঘরে ঘুমিয়ে ছিল। ঘুমন্ত অবস্থায় মধ্যরাতে তাকে সাপে দংশন করে। বুধবার সকালে তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানে সে মারা যায়।

গুলিবিদ্ধ অবস্থায়

আসামি গ্রেপ্তার

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে স্কুলছাত্রী গণধর্ষণ মামলার প্রধান আসামি বাদশাকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সকালে সদর উপজেলার খাজুরা গ্রামের জোয়ার্দারপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বাদশা ঝিনাইদহ পৌর এলকার খাজুরা গ্রামের মুন্তাজ আলীর ছেলে।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খাঁন জানান, গোপন সংবাদের ভিত্তিতে খাজুরা এলাকায় অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাদশা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করার চেষ্টা করে। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছুড়লে বাদশা পায়ে গুলিবিদ্ধ হয়। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

কাভার্ডভ্যানে

ইয়াবা, আটক ৩

যাযাদি ডেস্ক

কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে ভোলা যাওয়ার পথে চট্টগ্রামে একটি কাভার্ডভ্যান আটক করেছের্ যাব। বুধবার ভোর রাতে চট্টগ্রামের ফিরিঙ্গি বাজার মেরিনার্স রোড থেকে কাভার্ডভ্যানটি আটক করে ৫০ হাজার ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার তিনজন হলেন- ভ্যানের চালক মো. শিহাব (৩২), মো. হাসান খান (২৪) ও মো. মনা (২২)।র্ যাব-৭ এর সহকারী পরিচালক এএসপি মাশকুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মেরিনার্স রোডে কাভার্ডভ্যানটি থামিয়ে তলস্নাশি করা হয়। তখন খালি ভ্যানে লুকিয়ে রাখা ইয়াবার প্যাকেট পাওয়া যায়। মাশকুর বলেন, 'প্রাথমিক জিজ্ঞাসাবাদে জেনেছি, কভার্ড ভ্যানটি ইয়াবা পরিবহনের কাজেই ব্যবহৃত হতো। খালি অবস্থায় সেটি ভোলা থেকে কক্সবাজারে গিয়েছিল ইয়াবা সংগ্রহের জন্য। আবার ইয়াবা নিয়ে ভোলা ফিরে যাচ্ছিল, তখনো ছিল খালি। কিন্তু ভেতরে কৌশলে ইয়াবা লুকানো ছিল।'

পুলিশের অভিযানে

গ্রেপ্তার ৫৬

চারঘাট (রাজশাহী) সংবাদদাতা

রাজশাহীর চারঘাটে পুলিশের বিশেষ অভিযানে ৫৬ জনকে গ্রেপ্তার করেছে মডেল থানা পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত জিআর ৪ জন ও সিআর ২ জন ও বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ৪৪ জন এবং মাদকদ্রব্য আইনে ৬ জনসহ ৫৬ জন আসামি গ্রেপ্তার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ঠু বলেন, রাজশাহী পুলিশ সুপারের নির্দেশনায় চারঘাট সদর সার্কেল এএসপি নুরে আলম পরিচালনায় এই অভিযান চালানো হয়। তিনি বলেন, চারঘাট থানায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এ অভিযান অব্যাহত থাকবে।

মেয়াদোত্তীর্ণ

কীটনাশক ধ্বংস

গোদাগাড়ী (রাজশাহী) সংবাদদাতা

রাজশাহীর গোদাগাড়ীতে অভিযান পরিচালনা করে জব্দ করা বিভিন্ন কোম্পানির বিপুল পরিমাণ কীটনাশক ওষুধ ধ্বংস করেছে উপজেলা প্রশাসন।

জানা যায়, মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসার মো. শিমুল আক্তার, উপজেলা কৃষি অফিসার মো. শফিকুল ইসলাম এবং উপজেলা পলস্নী উন্নয়ন অফিসার মো. রাইসুল ইসলামকে নিয়ে গঠিত তিন সদস্যবিশিষ্ট কমিটির উপস্থিতিতে পেস্টিসাইড আইন ১৯৮৫ অনুযায়ী বিভিন্ন কোম্পানির ১৫ ধরনের মোট ৩১৪ পিস মেয়াদোত্তীর্ণ পণ্য জনসম্মুখে ধ্বংস করা হয়। রোববার উপজেলার বাসুদেবপুর ইউনিয়নে কৃষি সম্প্রসারণ অফিসার মো. মতিয়র রহমানের নেতৃত্বে ভেজাল সার ও বালাইনাশকবিরোধী অভিযানে কামারপাড়ার অভয়া বাজারে মেসার্স আবেদ অ্যান্ড সন্স নামক বালাইনাশক দোকান থেকে এসব পণ্য জব্দ করা হয়েছিল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<63357 and publish = 1 order by id desc limit 3' at line 1