শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২০ জুলাই ২০১৯, ০০:০০

মাদকবিরোধী অভিযানে

ঢাকায় ৭৩ জন গ্রেপ্তার

যাযাদি রিপোর্ট

রাজধানীতে মাদকদ্রব্য সেবন ও বিক্রির অভিযোগে ৭৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারদের কাছ থেকে ২১০৪টি ইয়াবা, ১১৮৭ পুরিয়া হেরোইন, ৭৫ পুরিয়া গাঁজা এবং ৬৯৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার মো. মাসুদুর রহমান জানান, শুক্রবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫৪টি মামলা করা হয়েছে বলে জানান মাসুদুর রহমান।

ট্রেনের ধাক্কায় এক

ব্যক্তির মৃতু্য

যাযাদি রিপোর্ট

রাজধানীর শ্যাওড়ায় শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় (৫০) এক ব্যক্তির মৃতু্য হয়েছে। তার পরনে চেক সাদা লুঙ্গি ও ফুলহাতা শার্ট ছিল। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিমানবন্দর রেল-স্টেশন পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) দেলোয়ার হোসেন জানান, সকালে রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে ছেড়ে আসা একটি ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তির মৃতু্য হয়। জানা যায়, ঘটনার সময় তিনি রেললাইনের পাশে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়েছিলেন।

বিদু্যৎস্পৃষ্ট হয়ে

২ জন নিহত

সাভার প্রতিনিধি

সাভারের বিরুলিয়ার সামাইর ও বলিয়ারপুর এলাকায় শুক্রবার সকালে পৃথক ঘটনায় বিদু্যৎপৃষ্ট হয়ে দুইজন নিহত হয়েছেন। খবর পেয়ে নিহতদের পরিবারের সদস্যরা মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে বলিয়ারপুর এলাকায় একটি সিএনজি পাম্পে কাজ করার সময় রাসেল নামে এক যুবক বিদু্যৎপৃষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। অন্যদিকে সকালে বিরুলিয়ার সামাইর এলাকার নান্নু মিয়ার কারখানায় গাড়িতে পাইপ ওঠানোর সময় বিদু্যৎপৃষ্ট হয়ে ফারুক নামের এক যুবকের মৃতু্য হয়।

বজ্রপাতে নিহত

বাবা-ছেলে

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ফেনারবাক ইউনিয়নের রৌয়া হাওরে শুক্রবার সকালে মাছ ধরার সময় বজ্রপাতে ভানু মিয়া (৪৬) ও সুমন মিয়া (১৭) নামে দুইজনের মৃতু্য হয়েছে। তারা সম্পর্কে বাবা-ছেলে। তাদের বাড়ি উপজেলার ফেনারবাক ইউনিয়নের শান্তিপুর গ্রামে।

জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, সকালে বাড়ির পাশে রৌয়া হাওরে মাছ ধরতে যান ভানু ও সুমন। এ সময় বৃষ্টির সঙ্গে হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলেই দুজনের মৃতু্য হয়। স্থানীয়রা হাওর থেকে তাদের উদ্ধার করে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সোনাতলায় এক

ব্যক্তির মৃতু্য

সোনাতলা (বগুড়া) সংবাদদাতা

বগুড়া সোনাতলায় শুক্রবার দুপুরে নিজ বাড়িতে বিদু্যৎস্পৃষ্ট হয়ে সোনারচাঁন চন্দ্র (৪৮) নামে একজনের মৃতু্য হয়েছে। সোনারচাঁন উপজেলার দিগদাইড় ইউনিয়নের চাড়ালকান্দী গ্রামের মৃত বিজয় চন্দ্রের ছেলে।

স্থানীয়রা জানায়, দুপুর ১২টার দিকে নিজ ঘরে সিলিং ফ্যান লাগানোর সময় বিদু্যৎস্পৃষ্ট হন সোনারচাঁন। গুরুতর অবস্থায় পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইয়াবাসহ ছয়

ব্যবসায়ী আটক

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা

পটুয়াখালীর কলাপাড়ায় বৃহস্পতিবার রাতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে আসাদুজ্জামান (২৪), নিপা (৩৫), বাপ্পী (২৭), জসিম (২৩), মোজাম্মেল (২৮) ও রানা (২৩) নামে ৬ ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৬৬২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জানা যায়, আটককৃত আসাদুজ্জামানের বাড়ি বরগুনার আমতলী উপজেলায়। অন্যরা কলাপাড়ার বাসিন্দা। আটককৃতদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কলাপাড়া থানায় দুটি মামলা করা হয়েছে।

গাঁজাসহ ভুয়া

পুলিশ আটক

কালিহাতী (টাঙ্গাইল) সংবাদদাতা

টাঙ্গাইলের কালিহাতীতে শুক্রবার সকালে গাঁজাসহ জুলহাস মিয়া জুয়েল (৩০) নামে এক ভুয়া এসআইকে আটক করেছে পুলিশ। জুয়েল ফরিদপুরের সদর থানার চাঁদপুর মইজুদ্দিন মাতবরপাড়া গ্রামের জালাল শেখের ছেলে।

কালিহাতী থানার ওসি হাসান আল মামুন জানান, শুক্রবার সকালে উপজেলার এলেঙ্গা থেকে গাঁজাসহ পুলিশের এক ভুয়া এসআইকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত ৩ মাসের জেল প্রদান করলে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়। সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরিয়ার রহমান তাকে ৩ মাসের জেল প্রদান করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<58950 and publish = 1 order by id desc limit 3' at line 1