logo
রোববার ২৫ আগস্ট, ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৭ জুলাই ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষপে

গলায় ফাঁস লাগিয়ে

নারীর আত্মহত্যা

যাযাদি ডেস্ক

চট্টগ্রাম নগরের বন্দর থানা এলাকায় ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে কুসুম বেগম (৫০) নামে এক নারী আত্মহত্যা করেছেন। সোমবার দিনগত রাতে পোর্ট কলোনির ৯ নম্বর রোডের আসমা খাতুনের বাসায় এ আত্মহত্যার ঘটনা ঘটে।

কুসুম বেগম একই এলাকার নাইমুল হকের স্ত্রী। বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী বলেন, মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃতু্য হয়। বিষয়টি তদন্ত করে দেখছেন বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

ট্রাকের ধাক্কায়

মহিলার মৃতু্য

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ায় ট্রাকের ধাক্কায় কমলা রানী হালদার (৫২) নামে এক নারীর মৃতু্য হয়েছে। নিহত নারী কলারোয়া পৌর সদরের ঝিকরা গ্রামের মৃত নিতাই হালদারের স্ত্রী। তিনি কলারোয়া মাছ বাজারে পানি দেয়া ও মাছ পরিষ্কারের কাজ করতেন।

মঙ্গলবার ভোর ৬টার দিকে কলারোয়া পৌর সদরের ঝিকরা হরিতলা পূজামন্ডপের সামনে পুকুর ধারে যশোর-সাতক্ষীরা সড়কে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রতিদিনের ন্যায় কমলা রানী সকালে বাড়ি থেকে কলারোয়া মাছ বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে ওই স্থানে পৌঁছলে যশোরের দিক থেকে আসা পাথরভর্তি ট্রাক ও সাতক্ষীরার দিক থেকে ছেড়ে আসা ঢাকা পরিবহনের ক্রসিংয়ের সময় পাথরভর্তি ট্রাকটি পুকুর ধারে উল্টে যায়। এ সময় ট্রাকের ধাক্কা খেয়ে কমলা ঘটনাস্থলেই মারা যায়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সড়কে মাদ্রাসা

ছাত্রের মৃতু্য

মির্জাগঞ্জ (পটুয়াখালী) সংবাদদাতা

মির্জাগঞ্জ উপজেলা শহরের কলেজ রোড এলাকায় মঙ্গলবার সকালে সড়ক দুর্ঘটনায় সুবিদখালী নূরানী মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্র সিয়ামের (১১) মৃতু্য হয়েছে।

নিহত সিয়াম ওই এলাকার মো. মিজানুর রহমান হাওলাদারের ছেলে। মির্জাগঞ্জ থানা পুলিশ জানায়, সোমবার সকাল সাড়ে সাতটার দিকে রাস্তা পারাপারের সময় একটি চলন্ত মোটরসাইকেলের ধাক্কায় সিয়াম গুরুতর আহত হয়। তাকে মির্জাগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক ডা. আব্দুর রহমান শামীম তাকে মৃতু্য ঘোষণা করেন।

সাতক্ষীরায়

গ্রেপ্তার ২২

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে মাদক মামলার ৪ জন ও ৭ জন মাদক ব্যবসায়ীসহ ২২ জন আসামিকে গ্রেপ্তার করেছে।

সোমবার সন্ধ্যা থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত আটটি থানায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে পুলিশ। সাতক্ষীরা সদর থানা থেকে ৬ জন, কলারোয়া থানা থেকে ২ জন, কালীগঞ্জ থানা থেকে ৫ জন, শ্যামনগর থানা থেকে ৭ জন, আশাশুনি থানা থেকে ১ জন, দেবহাটা থানা থেকে ১ জনসহ ২২ জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযানের সময় পুলিশ ৪১ পিস ইয়াবা, ৫২ বোতল ফেন্সিডিল ও ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে। সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মো. মিজানুর রহমান বলেন, আসামিদের বিরুদ্ধে মাদক ও নাশকতাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

বিদু্যৎস্পৃষ্টে মাদ্রাসা

ছাত্রের মৃতু্য

স্টাফ রিপোর্টার, মাদারীপুর

মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার থানার পূর্ব বোতলা গ্রামে মঙ্গলবার দুপুরে আসিফ হাওলাদার (১৩) নামে মাদ্রাসার ৭ম শ্রেণির এক ছাত্র বিদু্যৎস্পৃষ্ট হয়ে মারা গেছে।

পুলিশ, হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়, নিজ বাড়িতে মুরগির ফার্মের পানি দিতে গিয়ে মোটরের তারের সাথে লেগে ঘটনাস্থলে বিদু্যৎস্পৃষ্ট হয় মাদ্রাসার ছাত্র আসিব। এরপর পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে এলে জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার মৃতু্য ঘোষণা করেন।

জানা যায়, পড়াশোনার ফাঁকে পরিবারের একটি মুরগির ফার্মে সময় দিত আসিফ। পুলিশ জানায়, 'বোতলা গ্রামে একটি ছেলে বিদু্যৎস্পৃষ্ট হলে তাকে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করে বলে শুনেছি।'

গোবিন্দগঞ্জে বজ্রপাতে

কৃষকের মৃতু্য

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) সংবাদদাতা

\হগাইবান্ধার গোবিন্দগঞ্জে মাঠে কাজ করার সময় বজ্রপাতে এক কৃষকের মৃতু্য হয়েছে। নিহত কৃষক উপজেলার শিবপুর ইউপির রাজবাড়ী গ্রামের মৃত নায়েব উলস্নার পুত্র সাইফুল ইসলাম বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, সকাল আনুমানিক ৮টার দিকে বাড়ির পাশের জলাশয়ে মাছ ধরার সময় হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলেই নিহত হন কৃষক সাইফুল ইসলাম। পরে গ্রামবাসী তার লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে। বজ্রপাতে তার নিহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে এলাকার শত শত মানুষ সাইফুলের লাশ দেখতে তার বাড়িতে ভিড় জমায়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে