বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২১ মে ২০১৯, ০০:০০

দিরাইয়ে শিশুর

রহস্যজনক মৃতু্য

দিরাই (সুনামগঞ্জ) সংবাদদাতা

সুনামগঞ্জের দিরাইয়ে নাহিদ মিয়া (৭) নামের এক শিশুর রহস্যজনকভাবে মৃতু্য হয়েছে। রোববার উপজেলার শ্যামারচর বাজার সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটে। সে শ্যামারচর বাজারের ব্যবসায়ী জগলু মিয়ার পুত্র।

পিতা জগলু মিয়া বলেন, নাহিদ তার পোষা পাখির জন্য পোকা ধরতে বাড়ির পাশে পুকুরের কচুরিপানার নিকট যায়, ফিরে এসে লিচু খাওয়ার পরই রক্তবমি করতে থাকে, পরে তাকে দিরাই সরকারি হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক ডা. পিয়াস দেব তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পথিমধ্যে টুকের বাজার সংলগ্ন রাস্তায় নাহিদ মৃতু্যর কোলে ঢলে পড়ে। এ ব্যাপারে দিরাই থানার ওসি জানান, লাশের ডান হাতের দুইটি আঙ্গুলে কামড়ের চিহ্ন রয়েছে। হয়তোবা পোকা ধরতে গিয়ে শিশুটি সাপের কামড় খেয়েছে। লাশটি সোমবার ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল পাঠানো হয়েছে। তাছাড়া থানায় একটি অপমৃতু্যর মামলা দায়ের করা হয়েছে।

বোয়ালমারীতে

যুবকের আত্মহত্যা

বোয়ালমারী (ফরিদপুর) সংবাদদাতা

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বর্দী ইউনিয়নের তামারহাজি গ্রামে শামীর মিনা (২২) স্ত্রীর সাথে মনোমালিন্যের কারণে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। শামীর মিনা কৃষিকাজ করে।

ইউপি চেয়ারম্যান মো. নুরুল আলম মিনা মুকুল বলেন, ওই গ্রামের ফিরোজ মিনার ছেলে শামীর মিনা স্ত্রীর সাথে ঝগড়া করে রোববার রাত ২টার দিকে ঘরের বারান্দার আড়ার সাথে গামছা দিয়ে গলায় ফাঁস দেয়। ওই সময় তার স্ত্রী বিছানায় তার স্বামীকে না পেয়ে ঘরের দরজা খুলে বারান্দায় ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দেয়। পরিবারের অন্য লোকজন এসে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে। বোয়ালমারী থানার ওসি জানান, স্থানীয় চেয়ারম্যানের সুপারিশে এবং পুলিশের কাছে অন্য কিছু মনে না হওয়ায় লাশ দাফন করার অনুমতি দেয়া হয়। দাম্পত্য কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে। এ ব্যাপারে থানায় একটি অপমৃতু্যর (ইউডি) মামলা হয়েছে।

পুকুরে ডুবে

শিশুর মৃতু্য

সীতাকুন্ড (চট্টগ্রাম) সংবাদদাতা

সীতাকুন্ডে পুকুরে ডুবে বৈশাখী দেবনাথ (৪) নামে এক কন্যাশিশুর মৃতু্য হয়েছে। রোববার বিকালে উপজেলার বগাচতর এলাকায় এ ঘটনা ঘটে। সে একই এলাকার নারায়ণ দেবনাথের মেয়ে।

স্থানীয় হারাধন চন্দ্র দেবনাথ জানান, বিকালে পরিবারের অলক্ষে পুকুরপাড়ে খেলতে গিয়ে পুকুরে পড়ে যায় বৈশাখী। এসময় তার বাবা তাকে পুকুর থেকে উদ্ধার করে সীতাকুন্ড স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বৈশাখী দেবনাথকে মৃত ঘোষণা করেন।

বিদু্যৎস্পৃষ্টে

যুবকের মৃতু্য

রাজারহাট (কুড়িগ্রাম) সংবাদদাতা

কুড়িগ্রামের রাজারহাটে বিদু্যৎস্পৃষ্ট হয়ে নিরাশা (৩০) নামক এক যুবকের মর্মান্তিক মৃতু্য হয়েছে। সে নয়াবাড়ী গ্রামের নজির হোসেনের পুত্র।

এলাকাবাসীরা জানান, রোববার সন্ধ্যায় শয়নঘরে বৈদু্যতিক পাখা লাগানোর সময় দাঁত দিয়ে বিদু্যতের তার কাটতে গিয়ে সে বিদু্যৎস্পৃষ্ট হয়। বাড়ির লোকজন বিদু্যতের তাওে পেঁচানো অবস্থায় তাকে দেখতে পেয়ে মেইন সুইচ অফ করে দেয়। তবে ঘটনাস্থলেই নিরাশার মৃতু্য হয়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে লোকজন ভিড় জমায়। বিষয়টি ওই ইউনিয়নের চেয়ারম্যান রবীন্দ্রনাথ কর্মকার নিশ্চিত করেছেন। এ ব্যাপারে ২০ মে সোমবার রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন, বিষয়টি শুনেছি।

বজ্রপাতে

শ্রমিকের মৃতু্য

লোহাগড়া (নড়াইল) সংবাদদাতা

নড়াইলের লোহাগড়া উপজেলার ঘাঘা গ্রামে বজ্রপাতে একজন শ্রমিকের মৃতু্য হয়েছে। নিহত আতিয়ার ঢালী (৪৮) খুলনা জেলার কয়রা উপজেলার ভান্ডারপোল গ্রামের দেলবার ঢালীর ছেলে।

জানা গেছে, ভান্ডারপোল গ্রামের ২১ জন শ্রমিক মধুমতি নদীর ভাঙন রোধের কাজের জন্য সম্প্রতি লোহাগড়ায় আসেন। তারা উপজেলার ঘাঘা গ্রামে অস্থায়ীভাবে বসবাস করে শ্রমিক হিসেবে ভাঙন রোধের কাজ করে আসছিল। রোববার সন্ধ্যার দিকে আকস্মিক বজ্রপাতে আতিয়ার ঢালী আহত হয়। তার সঙ্গীরা দ্রম্নত তাকে লোহাগড়া হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। লোহাগড়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আব্দুলস্নাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<50415 and publish = 1 order by id desc limit 3' at line 1