শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৯ মে ২০১৯, ০০:০০

পানিতে ডুবে

দুই শিশুর মৃতু্য

গলাচিপা (পটুয়াখালী) সংবাদদাতা

পটুয়াখালীর গলাচিপায় পানিতে ডুবে শাওন (৭) ও সিফাত (৬) নামে দুই শিশুর মৃতু্য হয়েছে। শাওন ও সিফাত সম্পর্কে মামা-ভাগ্নে। শাওন উপজেলার গোলখালী ইউনিয়নের বড় গাবুয়া গ্রামের আবু প্যাদার ছেলে ও সিফাত একই এলাকার শাহিন মেলকারের ছেলে।

পরিবারের সদস্যরা জানান, শনিবার বেলা ১টার দিকে দুই শিশু বড় গাবুয়া মেলকার বাড়ির সামনে খেলা করছিল। একপর্যায়ে বড় গাবুয়া মসজিদের সামনের বদ্ধ খালে পড়ে যায়। বাড়ির লোকজন অনেক খোঁজাখুঁজির পরে তাদের খালের পানিতে ভাসতে দেখেন। পরে বাড়ির লোকজন পানি থেকে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শেয়ালের কামড়ে

পাঁচজন আহত

গাংনী (মেহেরপুর) সংবাদদাতা

গাংনীর পলস্নী ধলার মাঠে শেয়ালের কামড়ে স্কুলছাত্রসহ ৫ জন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে চিকিৎসা দেয়া হয়েছে। শনিবার সকালে গ্রামের মাঠে কৃষকরা চাষবাস করার সময় শেয়ালে এ আক্রমণ করে। আহতরা হলেন- উপজেলার খাসমহল গ্রামের উকিল মন্ডল (৪৫), হাবিবুর রহমান (২৬), তেতুঁলবাড়িয়ার ইদ্রিস আলী (৫০) ও তার ছেলে রাসেল (১৪) ও ধলা গ্রামের রানা (৪২)।

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয়রা মাঠে কাজ করার সময় হঠাৎ একটি শেয়াল এসে কামড় দেয় উকিল মন্ডলকে। এ সময় অন্যরা এগিয়ে গেলে তাদের ওপরও আক্রমণ করে শেয়ালটি। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

ছুরিকাঘাতে

নারী নিহত

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা শহরের সাতপাই কলোনিপাড়ায় পরকীয়ার প্রতিবাদ করায় শনিবার ভোরে প্রতিবেশীর ছুরিকাঘাতে শাহিনূর আক্তার (২৭) নামে এক নারী নিহত হয়েছেন। তিনি ওই এলাকার ট্রাকচালক আবদুস সালামের স্ত্রী।

জানা গেছে, জেলা শহরের সাতপাই রেলওয়ে কলোনিপাড়ার ইদ্রিস মিয়ার ছেলে সোহেলের সঙ্গে একই এলাকার এক নারীর সঙ্গে পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। শুক্রবার সন্ধ্যায় প্রত্যক্ষদর্শী আবদুস সালামের স্ত্রী শাহিনূর আক্তারসহ এলাকাবাসী বিষয়টি নিয়ে প্রতিবাদ করেন। শনিবার ভোরে সেহরি খাওয়ার সময় ওঁৎ পেতে থাকা সোহেল মিয়া, এরশাদ, বোরহান উদ্দিন, বাবুসহ ৮-১০ জন লোক তার ওপর হামলা চালায়। একপর্যায়ে হামলাকারীরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এলাকাবাসী শাহিনূরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ধামইরহাটে ৮টি

গরু উদ্ধার

ধামইরহাট (নওগাঁ) সংবাদদাতা

নওগাঁর ধামইরহাটে অবৈধভাবে ভারত থেকে নিয়ে আসা ৮টি গরু উদ্ধার করেছে থানা পুলিশ। এসব গরু পত্নীতলা কাস্টমসে জমা দেয়া হয়েছে।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম জানান, শুক্রবার উপজেলার আলমপুর ইউনিয়নের দক্ষিণ শিববাটি এলাকায় মফিজের বাড়ির সামনে বাঁশ ঝাড়ে বাঁধা ছিল ভারত থেকে চোরাই পথে নিয়ে আসা কিছু গরু। গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে ধামইরহাট থানা পুলিশ অভিযান চালিয়ে ৮টি গরু উদ্ধার করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা আগেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে এসব গর পত্নীতলা কাস্টমসে জমা দেয়া হয়েছে।

৫ কেজি গাঁজাসহ

দুই ব্যক্তি আটক

নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামে ৫ কেজি গাঁজাসহ দুই ব্যক্তিকে আটক করেছের্ যাব। শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার দাসগ্রাম পুকুরপাড় এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- সদর উপজেলার জংলী এলাকার মৃত ইয়াকুব তালুকদারের ছেলে আমির হোসেন ও পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি এলাকার মোহাম্মদ আলীর ছেলে নাসির উদ্দিন।

র্

যাব-৫, রাজশাহীর সিপিসি-২ নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি রাজিবুল আহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে দাসগ্রাম পুকুরপাড় এলাকায় অভিযান চালানো হয়। এ সময় সেখানে অবস্থানকারী আমির হোসেন ও নাসির উদ্দিনের গতিবিধি দেখে সন্দেহ হলে তাদের তলস্নাশি করা হয়। তখন তাদের ৫ কেজি গাঁজাসহ আটক করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<50074 and publish = 1 order by id desc limit 3' at line 1