বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ২৪ এপ্রিল ২০১৯, ০০:০০

ছাত্রের বস্তাবন্দি

লাশ উদ্ধার

লাখাই (হবিগঞ্জ) সংবাদদাতা

হবিগঞ্জের লাখাই উপজেলার মুড়িয়াউক ইউনিয়নের মেদী বিল থেকে উজ্জল মিয়া (২০) নামের এক কলেজছাত্রের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। ২০ ফেব্রম্নয়ারি উজ্জল নিখোঁজ হয়।

সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে পুলিশ ধর্মপুর গ্রামের দক্ষিণে মেদীবিলে খচুুরিপানা ও পানির নিচ থেকে উজ্জলের বস্তাবন্দি গলিত লাশ উদ্ধার করে। এ সময় পরনের প্যান্ট দেখে লাশটি উজ্জল মিয়ার বলে নিশ্চিত করেন তার পিতা শাহ আলম। সে সৈয়দ সঈদ উদ্দিন ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। এ ঘটনায় নিহত উজ্জল মিয়ার প্রেমিকা ফারজানা আক্তার ও তার পিতা মঞ্জু মিয়াকে পুলিশ আটক করেছে।

জাল টাকাসহ

যুবক গ্রেপ্তার

শেরপুর (বগুড়া) সংবাদদাতা

বগুড়ার শেরপুরের ছোনকা বাজার এলাকা থেকে গোপন থানা পুলিশ ২৩ এপ্রিল মঙ্গলবার দুপুরে জাল টাকাসহ ওসমান গনি (৪৭) নামের জাল টাকার ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

জানা যায়, বগুড়ার ধুনট উপজেলার শ্যামগাতি গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে জাল টাকা ব্যবসায়ী ওসমান গনি ২৩ এপ্রিল মঙ্গলবার দুপুর দেড়টার দিকে শেরপুরের ছোনকা বাজার এলাকায় রিপনের মনোহারি দোকান থেকে কিছু জিনিস ক্রয় করে এক হাজার টাকার নোট দেয়। পরে দোকানির সন্দেহ হলে তাকে কৌশলে আটকে রেখে থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশের এসআই আতিকুর রহমান ঘটনাস্থল থেকে ওসমান গনীকে গ্রেপ্তার করে থানায় আনে। এ সময় পুলিশ ধৃত ওসমান গনীর শরীর তলস্নাশি করে তার কাছ থেকে ১২টি এক হাজার টাকার জাল নোট উদ্ধার করে।

বাল্যবিয়ে

কাজীর জেল

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) সংবাদদাতা

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সোমবার রাতে বাল্যবিয়ে নিবন্ধন করার সময় সৈয়দ আব্দুল হাদি নামে এক কাজিকে হাতেনাতে আটক করে ৬ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের শাহপুর গ্রামে একটি বাল্যবিয়ের আসরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রামকৃষ্ণ বর্মণ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অষ্টম শ্রেণিপড়ুয়া এক ছাত্রীর বাল্যবিয়ে রেজিস্ট্রেশন করার অপরাধে কাজী সৈয়দ আব্দুল হাদীকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড দেন এবং ৫০ হাজার টাকা জরিমানা করেন। বর-কনেও পরিবারের লোকজন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

বিয়ে করতে না

পারায় আত্মহত্যা

খানসামা (দিনাজপুর) সংবাদদাতা

দিনাজপুরের খানসামায় প্রেমিকাকে বিয়ে করতে না পরার দুঃখে কাজল (১৭) নামের এক যুবক গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে।

রোববার রাতে সে বাড়ির পাশে ইছামতি নদীর ধারে একটি বটগাছে রশিতে ঝুলে আত্মহত্যা করে। ঘটনাস্থলে উপস্থিত প্রতিবেশী প্রশান্ত রায় জানায়, মৃত কাজল দুবুলিয়া গ্রামের ভবেশ রায়ের চার ছেলের মধ্যে দ্বিতীয়। তার দীর্ঘদিন থেকে চিরিরবন্দর উপজেলার কচুয়াহাটের একটি মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল। সোমবার মেয়েটির অন্যত্র বিয়ের দিন নির্ধারিত থাকায় সে আত্মহত্যা করেছে।

নওগাঁয় অস্ত্রসহ ২

সন্ত্রাসী গ্রেপ্তার

নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় পিস্তল-ম্যাগাজিন দুই রাউন্ড তাজাগুলি দুইটি মোটরসাইকেলসহ দুইজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, জেলার আত্রাই উপজেলার নন্দনালী গ্রামের আশরাফুল ইসলাম আপন (২৬) ও একই গ্রামের সোহেল রানা (৩৪)।

পুলিশ জানায়, জেলার আত্রাই উপজেলার নন্দনালী গ্রামের মৃত আকবরের পুত্র সোহেল রানার বাড়িতে কুখ্যাত সন্ত্রাসী আশরাফুল ইসলামকে মঙ্গলবার গ্রেপ্তার করে তার কাছ থেকে একটি পিস্তল, একটি ম্যাগাজিন ও ২ রাউন্ড তাজাগুলি উদ্ধার করে। পরে সোহেল রানাকে একটি চোরাই (ইয়ামাহা ফেজার) মোটরসাইকেলসহ গ্রেপ্তার করে। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী আরও একটি পালসার মোটরসাইকেল উদ্ধার করে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

গাঁজার গাছ উদ্ধার

আটক চার

কাউনিয়া (রংপুর) সংবাদদাতা

রংপুরের কাউনিয়ায় বসতবাড়ী থেকে তিন ফুট লম্বা গাঁজার গাছসহ অন্তত মালী (৫৫) নামে এক গাঁজাচাষিকে আটক করে পুলিশ।

সোমবার সন্ধ্যায় উপজেলার কুর্শা ইউনিয়নের দক্ষিণ চন্ডিপুর গ্রামে নিজ বসতবাড়ি থেকে তাকে আটক করা হয়। সে ওই গ্রামের গেন্দু মালীর ছেলে। এ ছাড়া পৃথক অভিযান চালিয়ে একশ গ্রাম গাঁজাসহ ধর্মেশ্বর গ্রামের মাদকব্যবসায়ী জয়নাল আবেদীন (৩৮) ও বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত নাজিরদহ গ্রামের আশিকুর রহমান (২৬), রামনাথ গ্রামের নয়ন চন্দ্র বর্মণকে আটক করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<46586 and publish = 1 order by id desc limit 3' at line 1