logo
বৃহস্পতিবার ২৩ মে, ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৩ এপ্রিল ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষপে

বিদু্যৎস্পৃষ্টে ১

জনের মৃতু্য

রাজারহাট (কুড়িগ্রাম) সংবাদদাতা

কুড়িগ্রামের রাজারহাটে শনিবার বিদু্যৎস্পৃষ্ট হয়ে ৪ কন্যা সন্তানের পিতার মর্মান্তিক মৃতু্য হয়েছে। তার মৃতু্যতে পুরো পরিবারটি অসহায় হয়ে পড়েছে।

এলাকাবাসীরা জানান, উপজেলার রাজারহাট ইউনিয়নের দূর্গারাম গ্রামের অলোকচাঁদের পুত্র ৪ কন্যা সন্তানের জনক অমল চন্দ্র রায় (৪৩) শনিবার বিকালে ঘরে বৈদু্যতিক ফ্যান লাগানোর সময় দাঁত দিয়ে বিদু্যতের তার কাঁটার সময় বিদু্যৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। পরে বাড়ির লোকজনসহ প্রতিবেশীরা এসে মেইন সুইচ বন্ধ করে তাকে উদ্ধার করে রাজারহাট স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাঁচ দোকান

পুড়ে ছাই

বাজিতপুর (কিশোরগঞ্জ) সংবাদদাতা

কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার পিরিজপুর ইউনিয়নের পিরিজপুর বাজারে রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে শংকর মূদকের মুদির দোকানের বিদু্যতের শট সার্কিটের মিটার থেকে আগুন লেগে ৫টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

এ ঘটনায় ক্ষতির পরিমাণ প্রায় ৩০ লাখ টাকা হবে বলে ধারণা করা হচ্ছে। ক্ষতিগ্রস্ত দোকানগুলো হলো- জসিম উদ্দিন স্টোরের আরএফএল, বেঙ্গল, আকিজ গ্রম্নপের অ্যামপোলিসহ অন্যান্য জিনিসপত্র ১০ লাখ টাকা, শংকর মূদকের মুদির দোকানের আসবাবপত্র ক্ষতি ৬ লাখ টাকা, আব্দুর রশিদ এর হার্ডওয়ারের দোকান ক্ষতি ৩ লাখ টাকা, হারাধন মূদকের কাপড়ের দোকানের ক্ষতি ৫ লাখ টাকা ও ইসরাত জাহান স্টোরের স্বত্বাধিকারী ইব্রাহিম চৌধুরির মালামালসহ অন্তত ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা জানিয়েছেন। থানায় সরকারিভাবে একটি জিডি এন্ট্রি করা হয়েছে।

কসবায় ৩ মাদক

ব্যবসায়ী গ্রেপ্তার

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পৃথক অভিযানে দুই হাজার ইয়াবা বড়িসহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে তিনটি মামলা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- কসবা পৌর এলাকার কালিকাপুর গ্রামের সহিদ মিয়ার স্ত্রী জোসনা বেগম (৪৫), গঙ্গানগর গ্রামের শাহআলম মিয়ার ছেলে রাসেল মিয়া (১৮) এবং একই উপজেলার যমুনা গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে তোফাজ্জল হোসেন ওরফে সাগর (৪২)। পুলিশ জানায়, সোমবার দুপুরে কসবা উপজেলার টি.আলী বাড়ির মোড় থেকে ১শ' পিছ ইয়াবা বড়িসহ জোসনা বেগম (৪৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় কসবা থানার এএসআই মাসুদ পারভেজ বাদী হয়েছে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। অপরদিকে সোমবার সকালে কসবা পৌর এলাকার বগাবাড়িতে অভিযান চালিয়ে ৮শ' পিছ ইয়াবা বড়িসহ রাসেল মিয়া (১৮) ও তোফাজ্জল হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কানাইঘাটে প্রবাসীর

স্ত্রীর আত্মহত্যা

কানাইঘাট (সিলেট) প্রতিনিধি

সিলেটের কানাইঘাটে সোমবার সকালে গলায় ফাঁস লাগিয়ে ২ সন্তানের জননী এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছে।

জানা যায় উপজেলার ২নং ইউপির দক্ষিণ লক্ষ্ণীপ্রসাদ গ্রামের কাতার প্রবাসী হোসেন আহমদের স্ত্রী সুলতানা বেগম (২৮) সোমবার সকাল সাড়ে ৮টার দিকে নিজ বসত ঘরের রান্না ঘরে চালের তীরের সঙ্গে গলায় রশি পেচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে সকাল ১০টার দিকে কানাইঘাট থানা পুলিশের এসআই দেলোয়ার হোসেন ঘটনাস্থলে গিয়ে নিহত সুলতানা বেগমের লাশ উদ্ধার করে থানা নিয়ে আসেন। তবে কী কারণে আত্মহত্যা করেছেন তা তাৎক্ষণিক জানা যায়নি। সুলতানার ৭ বছরের একটি মেয়ে ও ৫ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে এবং ঘটনাস্থল থেকে সুলতানার ব্যবহৃত এন্ড্রোয়েট মোবাইল ফোনটি উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। লাশ ময়না তদন্তের জন্য সিলেট মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

রোগ-যন্ত্রণায়

আত্মহত্যা

পরশুরাম (ফেনী) সংবাদদাতা

রোগের যন্ত্রণা সহ্য করতে না পেরে ফেনী রেলস্টেশন সংলগ্ন হকার্স মার্কেটের পেছনের রেললাইনে ট্রেনের সামনে ঝাঁপিয়ে পড়ে সোমবার মো. আলি হোসেন (৫০) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

তার পকেট থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। রোগের যন্ত্রণা সহ্য করতে না পেরে সে আত্মহত্যা করেছে বলে চিরকুটে লেখা রয়েছে। নিহত আলি হোসেনের বাড়ি ফেনীর পরশুরাম উপজেলার পূর্বসাহেব নগর গ্রামে। সে ধলু মিয়ার ছেলে। নিহতের ছেলে মো সেলিম জানায় ফেনী ডায়াবেটিক হাসপাতালে ডাক্তার দেখানোর কথা বলে সকাল ৮টার দিকে ঘর থেকে বেড়িয়ে যান। কিন্তু তার বাবা আর ফিরে আসেনি। তার বাবার ডায়াবেটিসসহ বিভিন্ন বার্ধক্যজনিত রোগ রয়েছে। চাঁদপুর গ্রামী সাগরিকা ট্রেনের ধাক্কায় আলি হোসেন নিহত হয়েছেন।

গোয়ালন্দে মাদক

ব্যবসায়ী গ্রেফতার

গোয়ালন্দ (রাজবাড়ী) সংবাদদাতা

রাজবাড়ীর গোয়ালন্দে রোববার ১০৫ বোতল ফেনসিডিলসহ রফিক মৃধা (৪৪) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সে গোয়ালন্দ পৌরসভার ৮নং ওয়ার্ডের বিপেনরায়ের পাড়া মহলস্নার কিয়ামুদ্দিন মৃধার ছেলে।

জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. তানভীর হোসেন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার বেলা ১১টার দিকে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে রফিক মৃধাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১০৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। সে দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে নিষিদ্ধ ফেনসিডিল ক্রয়-বিক্রয় করে আসছিল। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে গোয়ালন্দ ঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে