logo
সোমবার ২২ এপ্রিল, ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৬ এপ্রিল ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

বিদু্যৎপৃষ্ট হয়ে

শিক্ষক নিহত

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা আশাশুনির পূর্ব কাঁদাকাটি এলাকায় বাড়িতে বিদু্যতের কাজ করার সময় অসাবধানতা বসত বিদু্যৎপৃষ্ট হয়ে পূর্ব কাঁদাকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সত্যরঞ্জন মন্ডল (৪৫)নিহত হয়েছে।

রোববার দুপুর দেড়টার দিকে এই ঘটনা ঘটে। সে ওই গ্রামের হরিপদ মন্ডলের ছেলে। স্থানীয়রা জানান, তিনি নিজের পাকা ঘরের নির্মাণ কাজ করানোর সময় বিদু্যৎ লাইন থেকে সংযোগ নিয়ে মেশিনে রড কাটার কাজ করাচ্ছিলেন। অসতর্কতা বশত সংযোগ তারের লুজ কানেকশানে হাত লাগলে বিদু্যতায়িত হয়ে ঘটনাস্থানেই তিনি মারা যান। আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপস্নব দেবনাথ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সীতাকুন্ডে

শ্রমিকের মৃতু্য

সীতাকুন্ড (চট্টগ্রাম) সংবাদদাতা

সীতাকুন্ডে নির্মাণাধীন ৬তলা ভবনের ছাদ থেকে পড়ে মো. রাকিব (২২) নামে এক শ্রমিকের মৃতু্য হয়েছে। রোববার রাত সাড়ে ১২টায় ভাটিয়ারী বিএমএর ভেতরে এ ঘটনা ঘটে। নিহত রাকিব নওগাঁ জেলার নেয়ামতপুর থানার রসপুরা এলাকার জাকারিয়ার পুত্র।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জহিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, রাতে নির্মানাধীন ৬ তলা ভবনের ছাদে কাজ করার সময় হঠাৎ উপর থেকে নিচে ছিটকে পড়েন রাকিব। এতে গুরুতর আহত অবস্থায় রাকিবকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাঁজাসহ দুই

মহিলা আটক

রায়পুরা (নরসিংদী) সংবাদদাতা

নরসিংদীর রায়পুরায় ৩০ কেজি গাঁজাসহ দুই মহিলাকে রোববার সকালে আটক করেছে রায়পুরা থানার পুলিশ। আটককৃতরা হলেন নুরপুর গ্রামের শাহিনুর বেগম (২৭) ও সাহারা বেগম (৫০)।

রায়পুরা থানার এস আই আরফান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সকালে উপজেলার নুরপুর গ্রামে একই বাড়িতে অভিযান চালিয়ে আটককৃতদের বসতঘর তলস্নাশী করে পৃথক ৩টি ছোট বস্তায় ৩০ কেজি গাজা উদ্ধার করে গাজা সহ উক্ত দুই মহিলাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে তাদেরকে নরসিংদী জেলা কারাগারে প্রেরন করেন।

উক্ত ঘটনায় এস আই আরফান খান বাদী হয়ে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়।

কাউনিয়ায় মাদকসহ

ব্যবসায়ী গ্রেপ্তার

কাউনিয়া (রংপুর) সংবাদদাতা

রংপুরের কাউনিয়ায় পাঁচ বোতল ফেনসিডিলসহ মনির (৪০) নামে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে আরপিএমপি হারাগাছ থানা পুলিশ। সোমবার দুপুর ১টার দিকে উপজেলার হারাগাছ বানুপাড়া ছোটপুল এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মনির হোসেন ওই থানার বানুপাড়া গ্রামের বাসিন্দা।

তথ্যের সত্যতা নিশ্চিত করে হারাগাছ থানার (ওসি অপারেশন) রবিউল ইসলাম বলেন, আটক মনির হোসেন দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে তাকে ৫ বোতল ফেনসিডিল সহ বানুপাড়া ছোটপুল এলাকা থেকে আটক করা হয়।

গাছ চাপায়

গৃহবধূ নিহত

মনিরামপুর (যশোর) সংবাদদাতা

কালবৈশাখীতে মনিরামপুর উপজেলার হরিহরনগর ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে এক নারী গাছ চাপায় নিহত হয়েছে। নিহত হাসিনা খাতুন একই গ্রামের শরিফুল ইসলাম গাজীর স্ত্রী।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে হাসিনা বাড়ির পেছনের বাগানে শাশুড়ি হালিমা বেগমের সঙ্গে ঝড়ে পড়া শুকনো পাতা কুড়াচ্ছিল। এ সময় বাগানের একটি নারকেল গাছ ভেঙে তার শরীরের ওপর পড়ে। এতে ঘটনাস্থলেই সে নিহত হয়। স্থানীয় ইউপি সদস্য মোসলেম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত হাসিনা খাতুন দুই সন্তানের জননী ছিল।

গণপিটুনিতে

যুবক নিহত

ঘাটাইল (টাঙ্গাইল) সংবাদদাতা

রোববার আনুমানিক রাত ৩টায় টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দেউলাবাড়ী ইউনিয়নের মাইখা আটা গ্রাম থেকে গরু চুরি করার সময় গন ধোলাইয়ে অজ্ঞাত যুবক নিহত হয়েছেন। তাৎক্ষণিক তার নাম ও ঠিকানা জানা যায়নি।

ওই এলাকার বাসিন্দা লাল মিয়া ও পুলিশ জানায়, রোববার গভীর রাতে আহম্মদ আলীর ছেলে শহিদুলের বাড়ি থেকে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় জানজানি হয়ে গেলে এলাকাবাসী ওই চোরকে ঘেরাও করে গণধোলাই দিলে ঘটানাস্থলে তার মৃতু্য হয়। সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠায়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে