শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২৭ মার্চ ২০১৯, ০০:০০

বাগমারায় নদীতে

নারীর লাশ

রাজশাহী অফিস

রাজশাহীর বাগামার উপজেলার তাহেরপুরে নদীতে এক নারীর লাশ পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করে। আনুমানিক ২৫ থেকে ৩০ বছর বয়সের নারীটির পরিচয় জানাতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, 'সকালে তাহেরপুর পৌরসভার তিলিপাড়া এলাকায় বারনই নদীতে নারীর লাশ দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার ও শনাক্ত করার ব্যবস্থা করে। তবে বেলা ৩টা পর্যন্ত ওই নারীর পরিচয় কেউ জানাতে পারেনি। তার পরনে শাড়ি, পেটিকোট ও বস্নাউজ রয়েছে। লাশটি পানা দিয়ে ঢাকা ছিল। নদীর পানি কমে যাওয়ায় শুকনায় চলে আসে লাশটি।'

রামগতিতে সহিংসতায়

আহত ১৫

লক্ষ্ণীপুর প্রতিনিধি

উপজেলা নির্বাচনের এক দিন পর লক্ষ্ণীপুরের রামগতিতে সহিংসতায় কাপ-পিরিচ ও নৌকা সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন ১৫ জন। মঙ্গলবার সকালে রামগতির হাজিরহাট আলী আকবর এলাকায় প্রথম সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় হামলাকারীদের মারধর ও সংঘর্ষে নৌকা সমর্থিত চর গাজী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রুহুল আমিনসহ ১৫ জন আহত হয়। এ সময় স্থানীয়রা আহতদের মধ্যে মিলস্নাত (২৫), নাজিম উদ্দিন (৩০), আরিফ হোসেন (৩৫), কাশেম (৩৩), রুহুল আমিন (৪৫) ও নিজামকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। ব্যবসায়ীরা বাজারের দোকানপাট বন্ধ করে মানববন্ধন করে বিচার ও হামলাকারীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।

নিখোঁজ শিশুর

মরদেহ উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জ শহরের রামপুর এলাকায় খোয়াই নদীতে গোসল করতে গিয়ে ঐশি আক্তার (১০) নামে এক শিশু নিখোঁজ হয়েছে। খবর পেয়ে স্থানীয় লোকজন ও হবিগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় ৩ ঘণ্টা প্রাণপণ চেষ্টা চালিয়ে ওই শিশুটির মরদেহ উদ্ধার করে। ঐশি বানিয়াচং উপজেলার মক্রমপুর গ্রামের জহিরুল ইসলমের কন্যা। জহিরুল ইসলাম দীর্ঘদিন ধরে শহরের উত্তর শ্যামলী এলাকার বসবাস করে আসছিলেন।

হবিগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সামছুল আলম জানান, ঐশি নামে ওই শিশুটিকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. কামরুল ইসলাম পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।

ট্রেনের নিচে ঝাঁপ

দিয়ে বৃদ্ধার আত্মহত্যা

ঝিনাইদহ প্রতিনিধি

খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে এক বৃদ্ধা আত্মহত্যা করেছে। ঝিনাইদহের কালীগঞ্জ মোবারকগঞ্জ রেলস্টেশনে এ ঘটনা ঘটে। তবে বৃদ্ধার কোনো পরিচয় পাওয়া যায়নি।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় মোবারকগঞ্জ স্টেশন মাস্টার নজরুল ইসলাম জানান, মহিলাটি বেশ কিছুক্ষণ ধরে স্টেশন এলাকায় ঘোরাঘুরি করছিল। সাড়ে ১০টার দিকে ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনটি স্টেশন ইয়ার্ডে পৌঁছানো মাত্রই সে ট্রেনের নিচে ঝাঁপ দেয়। এতে তার মাথা ও হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

তার পরনে একটি রঙিন শাড়ি ও কালো রঙের বোরকা পরিহিত ছিল বলে যোগ করেন এই স্টেশন মাস্টার।

সাপাহারে ৩ লাখ টাকার

সম্পদ ভস্মীভূত

সাপাহার (নওগাঁ) সংবাদদাতা

নওগাঁর সাপাহার উপজেলার গোয়ালা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের আবুল কাশেম আলীর বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ড সংঘটিত হয়েছে। অগ্নিকান্ডে ওই পরিবারের প্রায় তিন লাখ টাকার সম্পদ পুড়ে সম্পূর্ণ ভস্ম হয়ে পরিবারটি এখন নিঃস্ব হয়ে পড়েছে।

গ্রামবাসী জানান, সোমবার দিবাগত রাতে প্রতিদিনের মতো আবুল কাশেমের পরিবারের লোকজন নিজ নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। ২৬ মার্চ রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে বাড়ির পূর্বদিকের প্রাচীরে খড়ের চালের তিনটি স্থানে আগুন জ্বলতে শুরু করে। বাড়ির লোকজনের আর্তচিৎকারে তাৎক্ষণিক গ্রামবাসী ছুটে এসে বাড়ির লোকজনসহ গরু ছাগল অক্ষত অবস্থায় উদ্ধার করে ও আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়। এ সময় আগুনের লেলিহান শিখায় আবুল কাশেমের বাড়ির পাঁচটি ঘর বারান্দাসহ ধান, চাল, কাপড়চোপড়, বিছানাপত্র, ঘরে রাখা নগদ ৩০ হাজার টাকা, কাঠের তৈরি আসবাবপত্রসহ প্রায় তিন লাখ টাকার সম্পদ ভস্মীভূত হয়।

রাজারহাটে ধর্ষক

জেলহাজতে

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় চাচাতো বোন সম্পর্কিত ভাগ্নিকে শ্লীলতাহানির ভিডিও প্রদর্শনের ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগে করা মামলায় হামিদুল ইসলাম দুলুকে (৩৩) গ্রেপ্তার করেছে পুলিশ।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মনিবুর রহমান জানান, সোমবার সন্ধ্যায় এ ঘটনায় প্রতারণা ও ধর্ষণের অভিযোগ এনে নির্যাতিত যুবতী মেয়েটি নিজেই বাদি হয়ে রাজারহাট থানায় মামলা দায়ের করে। পুলিশ জানায়, উপজেলার রতিরাম কমলওঝাঁ গ্রামের জামাল উদ্দিনের ছেলে হামিদুল ইসলাম দুলু একই গ্রামে বসবাসরত চাচাতো ভাইয়ের কন্যা ভাগ্নি (১৮)কে প্রায় তিন বছর ধরে অশ্লীল ভিডিও ফেসবুকে প্রদর্শনের ভয়ভীতি দেখিয়ে নিয়মিত ধর্ষণ করে আসছিল। সোমবার সন্ধ্যায় মেয়েটি বাদি হয়ে রাজারহাট থানায় হামিদুল ইসলাম দুলুর বিরুদ্ধে রাজারহাট থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। এরপর রাজারহাট থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<42718 and publish = 1 order by id desc limit 3' at line 1