শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৭ জুলাই ২০১৮, ০০:০০

নবজাতকের

মরদেহ উদ্ধার

যাযাদি রিপোটর্

কেরানীগঞ্জ মডেল থানার থানারঘাট এলাকাসংলগ্ন বুড়িগঙ্গা নদী থেকে সোমবার সকালে অজ্ঞাতপরিচয় এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। কেরানীগঞ্জ মডেল থানার উপ-পরিদশর্ক এখলাস রেজা জানান, নবজাতকটি মেয়ে। তার বয়স ৪-৫ দিন। মরদেহ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মগের্ পাঠানো হয়েছে।

ইয়াবাসহ

যুবক আটক

যাযাদি রিপোটর্

চট্টগ্রামের সীতাকুÐ উপজেলার সোনাইছড়ির ঘোড়ামারা এলাকায় সোমবার সকাল ৮টার দিকে লেগুনা পরিবহনের একটি গাড়িতে তল্লাশি চালিয়ে ৪০০ পিস ইয়াবাসহ জোবায়ের (২৫) নামের এক যুবককে আটক করেছে বার আউলিয়া হাইওয়ে পুলিশ।

বার আউলিয়া হাইওয়ে থানার ওসি আহসান হাবিব জানান, গাড়িতে তল্লাশি চালিয়ে এক যুবককে ৪০০ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সীতাকুÐ মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

ব্রিজের নিচে

অজ্ঞাত লাশ

পাবনা প্রতিনিধি

পাবনার ঈশ্বরদী উপজেলায় পাকশীর হাডির্ঞ্জ ব্রিজের নিচে থেকে সোমবার সকাল সাড়ে ৯টার দিকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।

ঈশ্বরদী থানার ওসি আজিম উদ্দিন বলেন, হাডির্ঞ্জ ব্রিজের নিচে পদ্মার তীর থেকে লাশটি উদ্ধার করা হয়। তার বয়স আনুমানিক ৪৫ বছর। পরনে ছিল লুঙ্গি ও শাটর্। এলাকাবাসীর কাছে খবর পেয়ে পাকশী পুলিশ ফঁাড়ির একটি দল লাশ উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মগের্ পাঠানো হয়েছে।

পুকুরে ডুবে

শিশুর মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের তালপট্টি গ্রামে নানার বাড়িতে বেড়াতে গিয়ে সোমবার সকালে পুকুরে ডুবে রাফি (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। রাফি উপজেলার নবাবপুর ইউনিয়নের সোনাপুর গ্রামের জাহিদ হোসেনের ছেলে। বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিকেল কমর্কতার্ বিদ্যুৎ কুন্ডু জানান, রোববার বালিয়াকান্দি ইউনিয়নের তালপট্টি গ্রামের নানা নুরুল আমিন মিয়ার বাড়িতে তার মায়ের সঙ্গে রাফি বেড়াতে আসে। সোমবার সকালে কাউকে না জানিয়ে পুকুরে গোসল করতে নেমে ডুবে যায়। পরে তাকে পুকুরে ভাসতে দেখে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শ্রমিককে

কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের নয়ামাটি এলাকার আলম মাকেের্টর তৃতীয় তলায় হাসনেয়ারা হোসিয়ারিতে সোমবার সকালে শাকিল মিয়া (১৪) নামের এক হোসিয়ারি শ্রমিককে কুপিয়ে হত্যা করা হয়েছে। শাকিল মিয়া বন্দরের চর ইসলামপুর এলাকার জোহা মিয়ার ছেলে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, শাকিল ওই হোসিয়ারিতেই থাকতেন। এ সময় সেখানে সরোয়ার নামের আরেক শ্রমিক থাকতেন। ভোরে তাকে হোসিয়ারি বন্ধ করে চলে যেতে দেখেছেন নৈশপ্রহরী। পরে সকালে দোকান খুলতে গেলে ভেতরে শাকিলের মরদেহ দেখা যায়।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে

যুবকের মৃত্যু

রংপুর প্রতিনিধি

রংপুরের কাউনিয়া উপজেলার টেপামধুপুর ইউনিয়নের বিশ্বনাথ গ্রামে সোমবার বেলা ১১টায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অমূল্য দাশ (২০) নামের এক যুবক নিহত হয়েছেন। অমূল্য দাশ বিশ্বনাথ মাঝিপাড়া গ্রামের রবি দাশের ছেলে।

টেপামধুপুর ইউপি সদস্য আবদুল হাকিম জানান, রাজিব গ্রামের তাহেদুলের স্ত্রী হাজেরা বেগম (৪৫) মাঠে ঘাস কাটতে গিয়ে বৈদ্যুতিক তারে জড়িয়ে পড়েন। তাকে বঁাচাতে অমূল্য দাশ এগিয়ে গিয়ে সেও বৈদ্যুতিক তারে জড়িয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক অমূল্যকে মৃত ঘোষণা করেন।

এক বৃদ্ধকে

কুপিয়ে হত্যা

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ৮ নম্বর ভোগনগর ইউনিয়নের চাউলিয়া গ্রামে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে মো. আবদুল হাই (৬০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আবদুল হাই বীরগঞ্জ উপজেলার ৮ নম্বর ভোগনগর ইউনিয়নের চাউলিয়া গ্রামের বাসিন্দা।

বীরগঞ্জ থানার অফিসাসর্ ইনচাজর্ শাকিলা পারভীন জানান, দুপুর সাড়ে ১২টার দিকে আবদুল হাইয়ের তিনটি ছাগল বাড়ির পাশে মো. মোফাজ্জল হোসেনের নাসাির্রতে কয়েকটি চারা গাছ খেয়ে ফেলে। এ নিয়ে আবদুল হাইয়ের মধ্যে বাকবিতÐা শুরু হয়। একপযাের্য় মোফাজ্জল বাড়ি থেকে বটি নিয়ে এসে আবদুল হাইয়ের পেটে কোপ দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় মোফাজ্জল ও সাত্তার নামে দুইজনকে আটক করেছে পুলিশ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<3846 and publish = 1 order by id desc limit 3' at line 1