শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ২১ জানুয়ারি ২০১৯, ০০:০০

সড়ক দুঘর্টনায়

কলেজছাত্র নিহত

যাযাদি রিপোটর্

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় সড়ক দুঘর্টনায় সিয়াম (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় তার দুই বন্ধু আহত হয়েছেন। রোববার সকাল সাড়ে ১১টার দিকে কুঠরি এলাকায় একটি কালভাটের্র সামনে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এ দুঘর্টনা ঘটে।

নিহত সিয়াম ওই গ্রামের প্রবাসী শেখ সিকান্দার আলীর বড় ছেলে। স্থানীয়রা জানান, সকাল সাড়ে ১১টার দিকে সিয়াম মোটরসাইকেলে তার দুই বন্ধু প্রকাশ ও আকাশকে নিয়ে কলেজ থেকে বাড়িতে ফিরছিল। বাড়ির কাছাকাছি একটি কালভাটের্র কাছে এলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে পড়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক সিয়ামকে মৃত ঘোষণা করেন।

বাসচাপায় নিহত

হলেন অটোচালক

যাযাদি ডেস্ক

রাজশাহীতে যাত্রীবাহী বাসচাপায় আবদুর রাজ্জাক (৫৫) নামে ব্যাটারিচালিত অটোরিকশা চালক নিহত হয়েছেন। এ ঘটনায় বাসের হেলপারকে আটক করা হয়েছে। রোববার দুপুরে রাজশাহী মহানগরের কোটর্ স্টেশন এলাকায় এ দুঘর্টনা ঘটে।

রাজ্জাক গোদাগাড়ী উপজেলার ফুলতলা গ্রামের মৃত বদর উদ্দিনের ছেলে। কাশিয়াডাঙ্গা থানার ওসি মনসুর আলী আরিফ জানান, ন্যাশনাল ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস রাজ্জাকের অটোরিকশাকে চাপা দেয়। এতে রাজ্জাক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে দ্রæত উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইয়াবাসহ দম্পতি

ও রোহিঙ্গা আটক

যাযাদি ডেস্ক

চট্টগ্রাম নগরের বিভিন্ন জায়গা থেকে এক দম্পতি ও দুই রোহিঙ্গা নারীসহ চারজনকে আটক করেছে র‌্যাব ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। রোববার ভোরে ও সকালে পাহাড়তলি, কোতোয়ালি ও বাকলিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান জানান, পাহাড়তলি থানার একে খান মোড় থেকে ৫ হাজার ৩০০ পিস ইয়াবাসহ মো. কামাল হোসেন ও তার স্ত্রী জুথি বেগমকে আটক করে র‌্যাব সদস্যরা। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের উপ-পরিচালক শামীম আহমেদ জানান, কোতোয়ালি থানার স্টেশন রোড এলাকা থেকে ৫০০ পিস ইয়াবাসহ ফাতেমা বেগমকে ও বাকলিয়া থানার মেরিনাসর্ রোড থেকে ২ হাজার ৫০০ পিস ইয়াবাসহ তৈয়বা খাতুনকে আটক করেছে অধিদপ্তরের সদস্যরা।

পানিতে ডুবে

শিশুর মৃত্যু

যাযাদি ডেস্ক

রাঙামাটির বাঘাইছড়িতে সেচ প্রকল্পের ড্রেনের পানিতে ডুবে সুমাইয়া আক্তার (২) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে। রোববার দুপুরে উপজেলা শহরের মারিশ্যা এলাকায় এ দুঘর্টনা ঘটে। সুমাইয়া ওই এলাকার আজিজুল ইসলামের মেয়ে।

স্থানীয় সূত্র জানায়, আজিজের বাড়ির সামনে সেচ প্রকল্পের একটি পানির ড্রেন রয়েছে। দুপুরে শিশুটি খেলতে খেলতে ওই ড্রেনের পানিতে পড়ে যায়। স্বজনরা অনেক খেঁাজাখঁুজির পর শিশুটিকে ওই ড্রেন থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। বাঘাইছড়ি থানার ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হবে।

কলেজছাত্রীর

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

বরগুনার পাথরঘাটা উপজেলায় স্বামীর রান্নাঘর থেকে তানিয়া আক্তার (১৭) নামে এক কলেজছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়। রোববার সকাল ১১টার দিকে পাথরঘাটা পৌরসভার ৩ নম্বর ওয়াডের্ এ ঘটনা ঘটে।

তানিয়া হাজী জালাল উদ্দিন মহিলা কলেজের এবং তার স্বামী ইমরান হোসেন পাথরঘাটা কলেজের একাদশ শ্রেণির শিক্ষাথীর্। স্থানীয় কাউন্সিলর আবু বকর মিল্লাত জানান, সকালে শাশুড়ি পারভীন ঘর থেকে বের হন। ফিরে এসে পুত্রবধূ তানিয়াকে রান্না ঘরে আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে এলাকাবাসীর সহযোগিতায় তানিয়াকে স্থানীয় হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পাথরঘাটা ওসি (তদন্ত) সাইদুর রহমান বলেন, ইমরান ছেলেটি বখাটে। ধারণা করা হচ্ছে, দাম্পত্য কলহের কারণে এ ঘটনা ঘটেছে।

গাংনীতে দুটি

হাতবোমা উদ্ধার

যাযাদি ডেস্ক

মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী ইউনিয়নের একটি বাজার থেকে দুটি হাতবোমা উদ্ধার করেছে স্থানীয় পুলিশ ক্যাম্পের সদস্যরা। রোববার সকাল ৯টার দিকে ওই ইউনিয়নের দেবীপুর বাজার থেকে হাতবোমা দুটি উদ্ধার করা হয়।

বামন্দী পুলিশ ক্যাম্পের ইনচাজর্ উপ-পরিদশর্ক (এসআই) মকবুল হোসেন বলেন, স্থানীয়দের দেয়া সংবাদের ভিত্তিতে সকাল ৯টার দিকে দেবীপুর বাজার থেকে দুটি হাতবোমা উদ্ধার করা হয়েছে। উদ্ধারের পর বোমা দুটি পানি ভতির্ বালতিতে রেখে প্রাথমিকভাবে নিষ্ক্রিয় করা হয়েছে।

তিনি বলেন, এলাকায় আতঙ্ক সৃষ্টি করতে দুষ্কৃতকারীরা বোমা দুটি বাজারে রেখে গেয়েছে। তবে আতঙ্কিত না হওয়ার জন্য পরামশর্ দিয়েছেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<33128 and publish = 1 order by id desc limit 3' at line 1