শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২০ জানুয়ারি ২০১৯, ০০:০০

১০ হাজার পিস

ইয়াবাসহ আটক ৫

যাযাদি রিপোটর্

রাজধানীর কদমতলী থানাধীন মাতুয়াইল এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার ৪০০ পিস ইয়াবাসহ ৫ জন মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। শুক্রবার দিনগত রাতে মাতুয়াইল গিরিদারা ওভারব্রিজ-সংলগ ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে তাদের আটক করা হয়। আটককৃত পঁাচজন হলেন- ইকবাল হোসেন, মেহফুজ আহমেদ, আশিক হোসেন, আবুল কাশেম ও কাউছার হোসেন।

র‌্যাব-১০-এর অপারেশন অফিসার সিনিয়র এএসপি আশরাফি তানজিনা জানান, আটককৃতরা পেশাদার মাদকবিক্রেতা। তারা কক্সবাজার থেকে বিভিন্ন কৌশলে ইয়াবা এনে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় খুচরা বিক্রেতাদের কাছে সরবরাহ করে আসছিল।

বাসচাপায় সাইকেল

আরোহী নিহত

যাযাদি রিপোটর্

রাজধানী কুড়িলে বাস চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতের নাম মোহাম্মদ আবদুল মোন্নাফ মিয়া বলে প্রাথমিকভাবে জানা গেছে। শুক্রবার রাত ১০টার দিকে কুড়িল নিকুঞ্জ-১ গেটের সামনে এ দুঘর্টনা ঘটে।

ওই বাসের যাত্রী বাংলাদেশ ইউনিভাসিির্ট অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষাথীর্ উম্মে তাসনিমা হ্যাপি বলেন, ফ্লাইওভারে ওঠার সময় (নিকুঞ্জ-১ গেটের সামনে) হঠাৎ রেলিংয়ে লেগে মোটরসাইকেলসহ পড়ে যায় চালক। এ সময় বাসটি ওই মোটরসাইকেল চালকের ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অন্তঃসত্ত¡া গৃহবধূর

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

গাজীপুরে অন্তঃসত্ত¡া এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় স্বামী লিটন খন্দকারকে আটক করা হয়েছে। নিহত আফরোজা আক্তার পুষ্প (২২) ফেনীর ছাগলনাইয়া থানার শিলুয়া গ্রামের মোহাম্মদ আব্দুল্লাহর মেয়ে।

টঙ্গী পূবর্ থানার ওসি কামাল হোসেন জানান, টঙ্গীর জাবের-জোবায়ের পোশাক কারখানার শ্রমিক লিটন খন্দকার স্ত্রী আফরোজা আক্তার পুষ্পকে নিয়ে ঝিনু মাকের্ট এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন। শুক্রবার দিবাগত রাতে লিটন বাড়ি ফিরে ঘরের দরজা বন্ধ পান। ডাকাডাকি করেও দরজা না খোলায় দরজা ভেঙে স্ত্রীকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেন তিনি। পরে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক পুষ্পকে মৃত ঘোষণা করেন।

মোটরসাইকেলের

ধাক্কায় শিশু নিহত

যাযাদি ডেস্ক

গোপালগঞ্জের কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় নীরব মÐল নামে পঁাচ বছরের এক শিশু নিহত হয়েছে। শনিবার দুপুরে কোটালীপাড়া-পয়সারহাট সড়কের কোটালীপাড়া উপজেলার রাজাপুর নামক স্থানে এ দুঘর্টনা ঘটে। নিহত নীরব বরিশালের আগৈলঝরা উপজেলার পয়সারহাটের কদমবাড়ি এলাকার প্রফুল্ল মÐলের ছেলে।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) মো. কামরুল ফারুক বলেন, শিশুটি রাস্তা পারাপারের জন্য দৌড় দিলে একটি মোটরসাইকেল তাকে চাপা দেয়। এতে শিশুটি গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

মায়ের সঙ্গে অভিমানে

মেয়ের আত্মহত্যা

যাযাদি ডেস্ক

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নে মায়ের সঙ্গে অভিমান করে শিরিন আক্তার সাথী (১৭) নামে এক স্কুলছাত্রী গলায় ফঁাস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মগের্ পাঠিয়ে দেয়। নিহত সাথী ওই ইউনিয়নের ভববদ্রি গ্রামের আবুল কাশেমের মেয়ে।

স্থানীয়রা জানায়, শুক্রবার বিদ্যালয় বন্ধ থাকায় স্থানীয় চন্দ্রগঞ্জ বাজারে পাশের একটি দরগা মেলায় যায় সাথী। রাতে খাওয়ার সময় পড়ালেখা ও বিভিন্ন বিষয় নিয়ে তার মা তাকে বকাবকি করে। পরে রাতের কোনো একসময় ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সাথী।

গাছ থেকে পড়ে

এক ব্যক্তির মৃত্যু

যাযাদি ডেস্ক

বরিশালের কালিজিরা এলাকায় গাছ থেকে পড়ে সাইফুল হাওলাদার (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত সাইফুল হাওলাদার ঝালকাঠির হরিপাশা এলাকার বাসিন্দা।

শনিবার সকাল ৮টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানিয়েছেন ওয়াডর্ মাস্টার আবুল কালাম। এর আগে তিনি কালিজিরা এলাকায় একটি গাছের ডাল কাটতে গিয়ে নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<33005 and publish = 1 order by id desc limit 3' at line 1