logo
  • Fri, 21 Sep, 2018

  অনলাইন ডেস্ক    ১৩ জুলাই ২০১৮, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

পানিতে ডুবে

শিশুর মৃত্যু

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জ সদর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের কাটিগ্রাম এলাকায় পানিতে ডুবে ইয়াসিন হোসেন (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কাটিগ্রাম বাজার এলাকার বাড়ির পাশের একটি ডোবা থেকে ইয়াসিনের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

কাটিগ্রাম এলাকার রুবেল মাহমুদের ছেলে ইয়াসিন হোসেন স্থানীয় নজরুল ইসলাম বিদ্যা সিঁড়ি কিন্ডারগাটেের্নর নাসাির্রর ছাত্র ছিল। রুবেল মাহমুদের বন্ধু কৃষ্ণ চন্দ্র রাজবংশী জানান, দুপুরে বাড়ির পাশের ডোবায় ডুবে গুরুতরভাবে আহত হয় ইয়াসিন। পরে পরিবারের সদস্যরা ইয়াসিনকে উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ট্রাকচাপায়

হেলপার নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের কাজিপুরে ট্রাকচাপায় ওই ট্রাকের হেলপার আজমহর আলী (৪০) নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কের সীমান্ত বাজার এলাকায় এ দুঘর্টনা ঘটে। নিহত আজমহর একই উপজেলার শুভগাছা গ্রামের সবুর আলীর ছেলে।

প্রত্যক্ষদশীর্ স্থানীয় দোকানি ফিরোজ হোসেন জানান, মাটিবাহী একটি ট্রাক সীমান্ত বাজার মোড় থেকে পাশের গ্রামের কঁাচা রাস্তায় যাচ্ছিল। এ সময় হেলপার আজমহর ট্রাকে উঠতে গিয়ে পা পিছলে রাস্তায় পড়ে গেলে ট্রাকটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। কাজিপুর থানার ওসি এ কে এম লুৎফর রহমান জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে।

ট্রেনে কাটা পড়ে

নারীর মৃত্যু

যাযাদি রিপোটর্

চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতপরিচয় (৪৬) এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকে মিরসরাইয়ের বারইয়ার হাট রেলক্রসিংয়ের উত্তর পাশে এ দুঘর্টনা ঘটে।

স্থানীয়রা জানান, দুপুরে রেললাইন পার হওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী একটি ট্রেনের নিচে কাটা পড়েন অজ্ঞাত ওই নারী। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। চট্টগ্রামের মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার ওসি জাহিদুল কবির জানান, ট্রেনের নিচে কাটা পড়ে এক নারীর মৃত্যুর খবর শুনেছি। বিষয়টি রেলওয়ে পুলিশের দায়িত্ব তাই তাদের খবর দেয়া হয়েছে বলেও জানান ওসি।

ট্রাক খাদে পড়ে

চালক নিহত

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী সদর উপজেলার কামালদিয়া এলাকায় ট্রাক খাদে পড়ে এর চালক মো. ফজলু মোল্লা (৩১) নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে এ দুঘর্টনা ঘটে। নিহত ফজলু রাজবাড়ী সদর উপজেলার চর ল²ীপুর গ্রামের মোশাররফ মোল্লার ছেলে।

রাজবাড়ী সদর থানার এসআই জাহিদুল ইসলাম জানান, একটি ট্রাক বরিশাল থেকে রাজবাড়ীর দিকে আসছিল। পথে কামালদিয়া এলাকার ভাঙ্গা সরু রাস্তা দিয়ে চলতে গিয়ে ট্রাকটি উল্টে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এ সময় ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান চালক ফজলু। এতে আহত হন ট্রাকে থাকা আল-আমিন, আমিন শেখ ও সবুজ মোল্লা নামে তিনজন। স্থানীয় জনগণ আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভতির্ করেছে। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

ট্রাক-মাইক্রো

সংঘষের্ নিহত ১

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের রামপালে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘষের্ মোকারম হোসেন (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিন যাত্রী। বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে রামপাল উপজেলার জিরোপয়েন্ট এলাকায় খুলনা-মংলা মহাসড়কে এ দুঘর্টনা ঘটে। হতাহতরা মাইক্রোবাসের যাত্রী।

নিহত মোকারম হোসেন ফরিদপুর জেলার কানাইপুর এলাকার বাসিন্দা। আহতরা হলেন- ফরিদপুরের মনির, কামাল ও ফয়সাল। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভতির্ করা হয়েছে। বাগেরহাট ফায়ার সাভিের্সর উপ-সহকারী পরিচালক মো. মাসুদ সরদার ঘটনাস্থল থেকে জানান, ফরিদপুর থেকে মাইক্রোবাসে মংলায় ঠিকাদারি কাজে যাওয়ার পথে দুঘর্টনার শিকার হন ওই চারজন।

অস্ত্রসহ শিবির

নেতা গ্রেপ্তার

যাযাদি রিপোটর্

সীতাকুÐ উপজেলার তুলাতলী এলাকায় নিজবাড়ি থেকে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রশিবিরের আহŸায়ক কুতুব উদ্দিন শিবলীকে (৩২) অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে তাকে গ্রেপ্তার করে সীতাকুÐ থানা পুলিশ।

সীতাকুÐ থানার ওসি মো. ইফতেখার হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কুতুব উদ্দিনের বাড়িতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। এ সময় দেশে তৈরি একটি এলজি ও ৫ রাউন্ড গুলি পাওয়া যায় তার কাছে। ওসি জানান, তার বিরুদ্ধে থানায় ১৩টি মামলা রয়েছে। এর মধ্যে দ্রæত বিচার আইনে করা একটি মামলায় সে তিন বছরের সাজাপ্রাপ্ত আসামি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে