logo
সোমবার ১৭ জুন, ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৩ জানুয়ারি ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

বালতির পানিতে

পড়ে শিশুর মৃত্যু

যাযাদি রিপোটর্

রাজধানীর ডেমরার সারুলিয়া এলাকায় পানিভতির্ বালতিতে পড়ে মশিউর রহমান (১৪ মাস) নামের একটি শিশুর মৃত্যু হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে দুপুর ২টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত শিশুর বাবা মতিউর রহমান জানান, তারা সারুলিয়ার টেংরা এলাকার একটি বাড়ির তিনতলায় ভাড়া থাকেন। সকালে তার স্ত্রী শান্তা রান্নার কাজে ব্যস্ত ছিলেন। সবার অগোচরে মশিউর হামাগুড়ি দিতে দিতে বাথরুমে চলে যায়। একপযাের্য় বালতিভরা পানিতে তার মাথা নিচে ও পা উপরের দিকে থাকে। পরে তাকে ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গাছের ডাল মাথায়

পড়ে শ্রমিক নিহত

যাযাদি ডেস্ক

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় গাছের ডাল পড়ে বাদল মিয়া (৪০) নামের এক কৃষি শ্রমিক নিহত হয়েছেন। শনিবার সকালে উপজেলার নামাসিদলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বাদল ওই গ্রামের মৃত সুবেদ আলী শিকদারের ছেলে। তিনি অন্যের জমিতে কৃষিশ্রমিক হিসেবে কাজ করতেন।

স্থানীয়রা জানান, সকালে ওই গ্রামের মকবুল হোসেনের একটি রেইনট্রি গাছ কাটার কাজ করছিলেন লালু মিয়া নামের এক কাঠুরিয়া। এ সময় গাছের একটি ডাল বাদল মিয়ার মাথায় পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) মো. আবুল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, এখনো পযর্ন্ত থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

পরকীয়ার জেরে স্বামীর

গোপনাঙ্গ কতর্ন

যাযাদি ডেস্ক

ঢাকার ধামরাইয়ে পরকীয়ার কারণে ঘুমের ওষুধ খাইয়ে স্বামীর গোপনাঙ্গ কেটে দিয়েছে বলে অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় স্ত্রী রোজিনা বেগমকে (২৫) আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাত ১টার দিকে ধারমাইয়ের বালিথা এলাকার মোহাম্মদ আলির বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, স্বামী মোহম্মদ সুমন মিয়াকে (৩০) খাবারের সঙ্গে ঘুমের ট্যাবলেট খাইয়ে দেন তার স্ত্রী রোজিনা। পরে রাত ১টার দিকে ধারালো বেøড দিয়ে স্বামীর গোপনাঙ্গ কেটে দেন। সুমনের চিৎকারে পাশের বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভতির্ করেন। ধামরাই থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) দ্বিপক চন্দ্র সাহা বলেন, এ ঘটনায় স্ত্রী রোজিনাকে আটক করা হয়েছে।

ইয়াবাসহ বাবা

ছেলে আটক

যাযাদি ডেস্ক

পটুয়াখালীর মহিপুর থেকে ৮৪০ পিস ইয়াবাসহ বাবা ও ছেলেকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা হলেন- মহিপুর ডকইয়াডের্র মিস্ত্রী আনোয়ার এবং তার ছেলে মহিপুর হাই স্কুলের নবম শ্রেণির ছাত্র মাহফুজ।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কমর্কতার্ (ওসি) মো. সাইদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অ?ভিযান চা?লি?য়ে মাহফুজ নামের এক কিশোরকে ৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়। এরপর তার দেয়া তথ্যানুযায়ী মহিপুর বন্দরে তাদের বসতঘরে অভিযান চালিয়ে স্কুলব্যাগ থেকে আরও ৭৯০ পিস ইয়াবাসহ বাবা আনোয়ারকে (৪০) আটক করা হয়।

সাদুল্যাপুরে জমি থেকে

গৃহবধূর লাশ উদ্ধার

যাযাদি ডেস্ক

গাইবান্ধার সাদুল্যাপুরে জমি থেকে মাইরন বেগম (৪৮) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরের দিকে সাদুল্যাপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের চকনারায়ণ গ্রামের ব্রিজের পাশের একটি ফঁাকা ধানের জমি থেকে তার লাশ উদ্ধার করা হয়। মাইরন বেগম উপজেলার রসুলপুর ইউনিয়নের বৈষ্ণবদাস গ্রামের লাবলু মিয়ার দ্বিতীয় স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে চকনারায়ণ গ্রামের ব্রিজের পাশের একটি ফঁাকা জমিতে গৃহবধূর লাশ দেখে পুলিশকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে। সাদুল্যাপুর থানার অফিসার ইনচাজর্ (ওসি) আরশেদুল হক বলেন, মাইরন বেগমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মগের্ পাঠানো হয়েছে।

হত্যা মামলার

আসামি আটক

যাযাদি ডেস্ক

কিশোরগঞ্জে রাব্বি মিয়াকে হত্যার পর অটোরিকশা ছিনতাই মামলার আসামি মো. রোমানকে (৩০) আটক করেছেন র‌্যাব-১৪-এর সদস্যরা। শুক্রবার রাতে শহরের রেলস্টেশন এলাকা থেকে তাকে আটক করা হয়। শনিবার দুপুরে র‌্যাব-১৪, সিপিসি-২ এর কাযার্লয়ে এক সংবাদ সম্মেলনে উপ-পরিচালক ও কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার এম শোভন খান বিষয়টি জানান। রোমান কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার পানখলা-ভোরগাও গ্রামের মৃত লক্কু মিয়ার ছেলে।

লে. কমান্ডার এম শোভন খান বলেন, আটকের পর রোমান অটোরিকশা চালককে হত্যার কথা স্বীকার করেছেন। এ ছাড়াও এ হত্যাকাÐে তারা চারজন জড়িত ছিলেন। রোমানকে কিশোরগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে