মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২১ নভেম্বর ২০১৮, ০০:০০

সড়ক দুঘর্টনায়

যুবকের মৃত্যু

যাযাদি রিপোটর্

রাজধানীর বিমানবন্দর এলাকা সংলগ্ন পুলিশ বক্সের পাশে মঙ্গলবার ভোর সাড়ে ৬টার দিকে সড়ক দুঘর্টনায় অজ্ঞাতপরিচয় (৩৫) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম-ঠিকানা জানার চেষ্টা চলছে।

বিমানবন্দর থানার এসআই ওবায়দুর রহমান জানান, ভোর ৪টা থেকে সোয়া ৫টার মধ্যে যেকোনো সময় বিমানবন্দর সংলগ্ন পুলিশ ফঁাড়ির দক্ষিণ পাশের রাস্তা পার হওয়ার সময় কোনো যানবাহনের চাপায় ঘটনাস্থলেই নিহত হন ওই ব্যক্তি। এরপর একাধিক গাড়ি তাকে পিষ্ট করে।

তিনি জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতাল মগের্ পাঠানো হয়েছে।

গৃহবধূকে গলা

কেটে হত্যা

যাযাদি রিপোটর্

ঢাকার কেরানীগঞ্জের ডাকপাড়ার পুকুরপাড় এলাকার মনকির মিয়ার বাড়ির ভাড়াবাসা থেকে মঙ্গলবার বেলা ১২টার দিকে শাহনাজ বেগম (৪০) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে তার স্বামী মো. জাহাঙ্গীর পলাতক।

কেরানীগঞ্জ মডেল থানার এসআই ওবায়দুর রহমান বলেন, দেনার কারণে প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। সোমবার রাতেও তারা ঝগড়া করেছেন। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মগের্ পাঠানো হয়েছে। হত্যাকাÐে ব্যবহৃত বটিটি উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, স্বামীর হাতেই খুন হয়েছেন তিনি।

জলপাইয়ের বিচি

আটকে শিশুর মৃত্যু

যাযাদি ডেস্ক

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পূবর্ নওদাবাস গ্রামে সোমবার সন্ধ্যায় জলপাইয়ের বিচি (বীজ) গলায় আটকে রিয়াজুল ইসলাম (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রিয়াজুল ওই গ্রামের কলিমুদ্দিনের ছেলে।

হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. নাঈম হোসেন নয়ন জানান, সোমবার সন্ধ্যায় জলপাই খাওয়ার সময় হঠাৎ একটি বিচি গলায় আটকে গেলে গুরুতর অসুস্থ হয় রিয়াজুল। পরে পরিবারের লোকজন তাকে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

আগ্নেয়াস্ত্র ও গঁাজাসহ

সন্ত্রাসী গ্রেপ্তার

যাযাদি ডেস্ক

মেহেরপুরের গাংনী উপজেলার করমদী ও কল্যাণপুর মাঠের মধ্যে থেকে সোমবার দিবাগত মধ্য রাতে একটি ওয়ান শ্যুটারগান ও চার কেজি ৪শ’ গ্রাম গঁাজাসহ আব্দুল হান্নান (৪২) নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে বামুন্দী ক্যাম্পের পুলিশ। হান্নান উপজেলার করমদী গ্রামের আফেজ উদ্দীনের ছেলে।

গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে বামুন্দী ক্যাম্পের পুলিশ করমদী-কল্যাণপুর মাঠের মধ্য থেকে সন্ত্রাসী ও মাদক বিক্রেতা আব্দুল হান্নানকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে কুষ্টিয়া সদর, দৌলতপুর, পাবনা ও গাংনী থানায় মাদক, আগ্নেয়াস্ত্র ও বিভিন্ন অভিযোগে প্রায় অধর্ডজন মামলা রয়েছে।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে

গৃহবধূর মৃত্যু

যাযাদি ডেস্ক

মাগুরা সদর উপজেলার জগল ইউনিয়নের আজমপুর গ্রামে ফিরোজ হোসেনের বসতঘরে মঙ্গলবার দুপুরের দিকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নাগির্স পারভিন (২২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নাগির্স ওই গ্রামের ফিরোজ হোসেনের স্ত্রী।

মাগুরা সদর থানার এসআই প্রণব বিশ্বাস জানান, দুপুরের দিকে বৈদ্যুতিক হিটারে পানি গরম করতে যান নাগির্স। এ সময় বৈদ্যুতিক সুইচ থেকে বিদ্যুতায়িত হন তিনি। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। মৃতদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মগের্ পাঠানো হয়েছে।

ট্রাকচাপায় চা

দোকানি নিহত

যাযাদি রিপোটর্

জামালপুরের ইসলামপুর উপজেলা শহরের মাকার্স মসজিদ সংলগ্ন তিন রাস্তার মোড়ে মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ট্রাকচাপায় দিলীপ পাল (৫৬) নামে এক চা-দোকানি নিহত হয়েছেন। দিলীপ পাল ইসলামপুর পৌরসভার পালপাড়া এলাকার বাসিন্দা।

ইসলামপুর থানার এসআই হাসমত আলী জানান, সকালে নিজের চায়ের দোকানের সামনের রাস্তায় ধূলো কমাতে পানি ছিটাচ্ছিলেন দিলীপ। এ সময় দেওয়ানগঞ্জ থেকে জামালপুরগামী একটি ট্রাক তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা দিলীপকে ইসলামপুর উপজেলা কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ট্রাকটি জব্দ করে থানায় আনা হয়েছে। তবে দুঘর্টনার পর চালক পালিয়ে গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<23392 and publish = 1 order by id desc limit 3' at line 1