বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রাজধানীতে নব্য জেএমবির ৮ সদস্য আটক

যাযাদি রিপোটর্
  ১৩ নভেম্বর ২০১৮, ০০:০০

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন নব্য জেএমবির ৮ সদস্যকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি)।

রোববার দিনগত রাতে যাত্রাবাড়ীর কাজলা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকেরা হলেন-রাকিবুল হাসান ওরফে রুহুল ওরফে আতুর্গ্রæল, আলামিন, হাফিজ ভ‚ঁইয়া, সৈয়দ জাকারিয়া, জসিম উদ্দিন, মিজানুর রহমান ওরফে সুমন, শাহ আলম ওরফে সাইফুল্লাহ ওরফে সাকিব ওরফে আব্দুস সালাম ও মিলন হোসেন ওরফে তপন। এসময় তাদের কাছ থেকে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

ডিএমপির উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, আটক রাকিবুল হাসান সম্প্রতি নরসিংদীতে জঙ্গিবিরোধী অভিযানে গ্রেফতারকৃত খাদিজা পারভীন মেঘনার স্বামী। নরসিংদীতে জঙ্গি অভিযানের পর থেকে কয়েকজন সহযোগীসহ তিনি পলাতক ছিলেন।

আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আটকেরা রাকিবুলের নিদেের্শ সংগঠনের বিভিন্ন বিষয়াদি নিয়ে আলোচনার পাশাপাশি জঙ্গি হামলার স্থান নিধার্রণের জন্য একত্রিত হয়েছিল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<22234 and publish = 1 order by id desc limit 3' at line 1