logo
  • Wed, 21 Nov, 2018

  যাযাদি রিপোটর্   ১০ নভেম্বর ২০১৮, ০০:০০  

এবার ডাইনিং টেবিলের পায়া খোদাই করে ইয়াবা পাচার

এবার ডাইনিং টেবিলের পায়া  খোদাই করে ইয়াবা পাচার
পুলিশের হাতে আটক তিন মাদক ব্যবসায়ী Ñযাযাদি
ইয়াবা পাচারের এবার নয়া কৌশল উদ্ধার করেছে পুলিশের এলিটফোসর্ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এতে জড়িত থাকার দায়ে রাজধানীর মোহাম্মদপুর টাউন হলের সামনে থেকে তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

পরে তাদের জিজ্ঞাসাবাদের মাধ্যমে সঙ্গে থাকা ডাইনিং টেবিলের পায়ায় খোদাই করা পলিথিনে লুকানো ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। র‌্যাব-২ এর একটি দল বৃহস্পতিবার রাতে তাদের আটক করে।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোহাম্মদ সাইফুল মালিক জানান, মোহাম্মদপুর টাউন হলের সামনে ইয়াবার চালান ক্রয়, বিক্রয়ের গোপন সংবাদে অভিযানে যান তারা। এ সময় তাদের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় বেলাল দারিয়া (২৬), আলমগীর হোসেন (২৩) ও মাহবুব হওলাদারকে (২৪) আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা ইয়াবা বহনের বিষয়টি অস্বীকার করেন। তবে ব্যাপক জিজ্ঞাসাবাদে অভিনব পন্থায় লুকিয়ে রাখা ইয়াবা চালানের কথা স্বীকার করেন।

আসামিদের দেয়া তথ্য মতে ডাইনিং টেবিলের কাঠের পায়ার ভিতরে খোদাই করে বিশেষ কায়দায় কালো স্কচটেপের সাহায্যে মোড়ানো পলিথিনে লুকিয়ে রাখা ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি বলেন, জিজ্ঞাসাবাদে তারা আরও জানায়, বতর্মানে যুবকদের মধ্যে ইয়াবার ব্যাপক চাহিদা থাকায় চড়া দামে বিক্রির উদ্দেশ্যে তারা কক্সবাজার, চট্টগ্রাম ও টেকনাফ সীমান্ত থেকে ইয়াবা সংগ্রহ করে। পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফঁাকি দিয়ে নিত্য নতুন কৌশল ব্যবহার করে ইয়াবা রাজধানীসহ বিভিন্ন জেলার মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করত। নতুন পদ্ধতিতে এ পযর্ন্ত বেশ কয়েকটি ইয়াবার চালান সরবরাহ করেছে তারা।

এএসপি মোহাম্মদ সাইফুল মালিক আরও জানান জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য যাচাই বাছাইসহ আটক ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে। ভবিষ্যতেও তাদের এ ধরনের মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে