শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২০ অক্টোবর ২০১৮, ০০:০০

রহস্যজনক মৃত্যু

মা ও নবজাতকের

যাযাদি ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়া শহরে লাইফ কেয়ার হাসপাতালের পঁাচতলার ছাদ থেকে ‘পড়ে’ চার দিনের শিশুসহ এক মায়ের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে শহরের পুরাতন জেলরোড এলাকায় তাদের মৃত্যু হয়। নিহত সীমা আক্তার (২৫) সদর উপজেলার ঘাটিয়ার গ্রামের প্রবাসী মনির মিয়ার স্ত্রী।

সদর থানার ওসি সেলিম উদ্দিন জানান, মঙ্গলবার সীমাকে তার পরিবারের লোকজন বাচ্চা প্রসবের জন্য ওই হাসপাতালে ভতির্ করান। ওই দিনই তার একটি ছেলে শিশুর জন্ম হয়। সীমা আত্মহত্যা করেছেন নাকি পড়ে গেছেন নাকি অন্য কোনো কারণ আছে, তা তদন্ত করা হচ্ছে।

ইয়াবাসহ ইউপি

সদস্য আটক

যাযাদি ডেস্ক

সাতক্ষীরার তালা উপজেলায় ‘১৮০ পিস ইয়াবাসহ’ এক ইউনিয়ন পরিষদ সদস্যকে আটক করেছে র‌্যাব। শুক্রবার সকালে খলিলনগর গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক বিশ্বজিৎ মÐল (৪২) খলিলনগর ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়াডর্ সদস্য। তিনি ওই গ্রামের নিমাই মÐলের ছেলে।

র‌্যাব ৬-এর কমান্ডার লেফটেন্যান্ট কনের্ল জাহিদুল কবির জানান, বাড়ির সামনে থেকে আটকের সময় বিশ্বজিতের কাছে ১৮০ পিস ইয়াবা পাওয়া গেছে। বিশ্বজিৎ দীঘির্দন ধরে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত বলে তথ্য রয়েছে।

প্রতারক চক্রের

৫ জন আটক

যাযাদি ডেস্ক

ঝিনাইদহে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়া চক্রের ৫ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার রাতে শহরের বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- শহরের মহিষাকুÐু এলাকার মৃত আকামত মিয়ার ছেলে রাজু আহমেদ (২৯), আযর্নারায়ণপুর গ্রামের মৃত আবুল মÐলের ছেলে আকিদুল মÐল (২০), হাবিবুর শেখের ছেলে তালিপ শেখ (২০), আল আমিন (২২) ও মৃত সিদ্দিক মÐলের ছেলে সাব্বির হোসেন (১৮)। রাতে ওই চক্রের এক সদস্য শহরের চাকলাপাড়া এলাকার একটি দোকান থেকে রাজুকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী আরও চারজনকে আটক করা হয়।

রূপগঞ্জে অপহৃত

শিশুর লাশ

যাযাদি ডেস্ক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জুঁই আক্তার (৩) নামের অপহৃত এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। এ সময় তার হাত-পা বঁাধা ছিল।

জুঁইয়ের মা শারমিন আক্তার বলেন, বৃহস্পতিবার সকাল ৯টায় বাড়ির পাশে খেলতে গেলে একটি চক্র জুঁইকে অপহরণ করে নিয়ে যায়। পরে দুপুর ২টার দিকে অপহরণকারীরা জুঁইয়ের বাবার মোবাইলে ফোন করে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। শুক্রবার দুপুরে শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মগের্ পাঠায় পুলিশ। ভুলতা ইউনিয়নের টেকপাড়া গ্রামে তার বাড়ির পাশে লাশটি দেখতে পায় এলাকাবাসী। সে ব্যবসায়ী আনোয়ার হোসেনের মেয়ে।

সীমান্তে আটক

৫ বাংলাদেশি

যাযাদি ডেস্ক

বেনাপোল সীমান্তপথে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে পঁাচ বাংলাদেশি নারী ও পুরুষকে আটক করেছেন বডার্র গাডর্ বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। তবে এ সময় কোনো পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি।

শুক্রবার সকাল ১১টায় বেনাপোল সীমান্তের দৌলতপুর থেকে ২১ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা তাদের আটক করেন। আটক পঁাচজন হলেন- রাহেলা বেগম (২২), টিটু (২৮), রফিকুল ইসলাম (৪০), লিটন (২৩) ও শিশু সোহাগী (০৩)। তাদের বাড়ি নড়াইল, মাদারীপুর, বরিশাল জেলার বিভিন্ন এলাকায়। বিজিবি জানায়, তাদের কাছে গোপন সংবাদ আসে পাসপোটর্ ছাড়া ভারত থেকে বেশ কিছু মানুষ সীমান্ত অতিক্রম করছে। পরে বিজিবি অভিযান চালিয়ে একটি বঁাশ বাগানের ভেতর থেকে পাঁচ বাংলাদেশিকে আটক করে।

আগুনে পুড়ল

১০ বসতঘর

যাযাদি ডেস্ক

কক্সবাজার পৌরসভার উত্তর নুনিয়াছড়া এলাকায় আগুন লেগে অন্তত ১০টি বসতঘর পুড়ে গেছে। এতে ক্ষতি হয়েছে অন্তত ১৫ লাখ টাকা।

বৃহস্পতিবার দিবাগত রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। পরে দমকল বাহিনীর একটি দল প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে রাত সাড়ে ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। স্থানীয়রা জানায়, একটি বসতঘরের গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। পরে মুহূতের্ই তা আশপাশে ছড়িয়ে পড়ে। এতে ১০টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। ঘটনার পরপরই ফায়ার সাভিের্সর একটি ইউনিট গিয়ে দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<18371 and publish = 1 order by id desc limit 3' at line 1