বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

কণর্ফুলীতে নোঙর করা জাহাজে আগুন নিহত ১

যাযাদি ডেস্ক
  ১৮ অক্টোবর ২০১৮, ০০:০০

চট্টগ্রামের কণর্ফুলী নদীতে নোঙর করা ‘এমভি এপিএস-১’ নামে একটি জাহাজে অগ্নিকাÐের ঘটনা ঘটেছে। এ সময় অগ্নিদগ্ধ হয়ে জাহাজের এক কমর্চারী নিহত হয়েছেন।

অগ্নিদগ্ধ আরো দুই কমর্চারীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভতির্ করা হয়েছে। মঙ্গলবার রাতে পতেঙ্গা থানার বিজয়নগর ঘাটে এ দুঘর্টনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম (৩০) জাহাজটির লস্কর বলে জানা গেছে। সাইফুল ফটিকছড়ি উপজেলার ভ‚জপুর থানার ভাঙাবাজার ইউনিয়নের উত্তর আন্দারমানিকের আবুল খায়েরের ছেলে। আহতরা হলেন-মো. নাহিদ (১৮) ও মো. মিজান (২৫)। তারা দু’জন জাহাজ শ্রমিক।

চট্টগ্রাম ফায়ার সাভির্স অ্যান্ড সিভিল ডিফেন্স কন্ট্রোল রুমের কমর্কতার্ শাহিদুর রহমান জানান, নদীতে নোঙর করা ‘এমভি এপিএস-১’নামের একটি জাহাজে দুঘর্টনাবসত আগুন লাগে। এ সময় আশপাশের লোকজন ও ফায়ার সাভির্স আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে অগ্নিদগ্ধ হয়ে জাহাজটির লস্কর সাইফুল মারা যান।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফঁাড়ির এএসআই শীলাব্রত বড়ুয়া জানান, জাহাজে অগ্নিকাÐের ঘটনায় আহত নাহিদ ও মিজানকে হাসপাতালের বানর্ ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<18029 and publish = 1 order by id desc limit 3' at line 1