শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিআরটিএ’র নকল কাগজ তৈরি করে চোরাই গাড়ি বিক্রি

যাযাদি রিপোটর্
  ২১ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

চোরাই প্রাইভেটকার, মোটরসাইকেল কিংবা সিএনজিচালিত অটোরিকশা। চাইলেই একটি চক্রের মাধ্যমে মেলে বিআরটিএ’র নকল কাগজ। এরপর সেসব চোরাই গাড়ি তুলনামূলক কম দামে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছে বিক্রি করে গাড়ি চুরির একটি চক্র।

বুধবার দিনগত রাতে রাজধানীর মিরপুর, ডেমরা ও শ্যামপুর এলাকায় অভিযান চালিয়ে গাড়ি চোর চক্রের সাত সদস্যকে আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার, একটি সিএনজিচালিত অটোরিকশা ও ৮টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

আটকরা হলেন- মো. লোকমান হোসেন (২৫), মো. নিয়ামুল শরিফ (২৫), মো. শেখ জামাল (২২), মো. আব্দুর রসিদ মৃধা (২০), মো. রাব্বি সিকদার (১৯), মো. শাহআলম (৫২) ও মো. মাহবুব সিকদার (৪৭)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে ডিএমপির উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, আটকরা দীঘির্দন ধরে রাজধানীর বিভিন্ন এলাকায় গাড়ি চুরি করে কেনাবেচা করে আসছিল। চোরাই গাড়িগুলো তারা নকল কাগজপত্রসহ বাজারমূল্যের কম দামে বিক্রি করে। বিআরটিএ’র কমর্কতাের্দর সিল স্বাক্ষর জালিয়াতি করে নকল কাগজপত্র তৈরি করতে তাদের সহায়তা করত অন্য একটি প্রতারক গ্রæপ।

আটকদের কাছ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, নকল কাগজ সরবরাহকারী প্রতারক গ্রæপের সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে এবং বিক্রীত চোরাই মোটরসাইকেল উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<13540 and publish = 1 order by id desc limit 3' at line 1