শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২০ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০

সোনার বারসহ

যাত্রী আটক

যাযাদি ডেস্ক

সিলেট ওসমানী আন্তজাির্তক বিমানবন্দরে সাড়ে চার কেজি ওজনের ৪০টি সোনার বারসহ মো. জাহিদ মিয়া (৩৫) নামে একজনকে আটক করেছে পুলিশ। জাহিদ সিলেট নগরের শেখঘাট কলাপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে।

সিলেট কাস্টমস এক্সাইস অ্যান্ড ভ্যাট কমিশনারেটের অতিরিক্ত কমিশনার মো. নিয়াজুর রহমান জানান, আবুধাবি থেকে আসা বাংলাদেশ বিমানের উড়োজাহাজ বিজি-২২৮ বুধবার সকাল ৭টা ১০ মিনিটে সিলেট ওসমানী বিমানবন্দরে অবতরণ করলে গোপন সংবাদের ভিত্তিতে সিটের নিচে স্কচটেপ মোড়ানো একটি প্যাকেটে বারগুলো পাওয়া গেছে। এর ওজন আনুমানিক চার কেজি ৬৪০ গ্রাম। এ ঘটনায় ওই সিটের যাত্রী হিসেবে জাহিদ মিয়াকে আটক করা হয়।

হাতির আক্রমণে

একজনের মৃত্যু

যাযাদি ডেস্ক

মৌলভীবাজারের জুড়ী উপজেলার সাগরনাল বঁাশ মহালের লাউয়ের আগা এলাকা থেকে বুধবার সকাল ৮টার দিকে হাতির আক্রমণে আজমল আলী শামীম (৪৫) নামে সাবেক এক ছাত্রদল নেতার মৃত্যু হয়েছে। শামীম কুলাউড়া উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি।

জুড়ী থানার এসআই কামরুজ্জামান জানান, মঙ্গলবার রাতে শামীম মোটরসাইকেলে করে ফুলতলা সড়ক হয়ে কুলাউড়া ফেরার পথে হাতির আক্রমণের শিকার হন। এ সময় হাতির পায়ের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই শামীম মারা যান। হাতি মোটরসাইকেলটিও দুমড়েমুচড়ে ফেলে।

পানিতে ডুবে

শিশুর মৃত্যু

যাযাদি ডেস্ক

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের মহিষকুন্ডি কলেজপাড়া এলাকায় বুধবার সকাল সাড়ে ৯টার দিকে পুকুরের পানিতে ডুবে হুরাইয়া ইসলাম নামে দেড় বছরের একটি শিশুর মৃত্যু হয়েছে। হুরাইয়া মহিষকুন্ডি কলেজপাড়া এলাকার রাইদুল ইসলামের ছেলে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আশরাফুজ্জামান জানান, শিশু হুরাইয়া খেলতে গিয়ে বাড়ির পাশ্বর্বতীর্ পুকুরে পড়ে ডুবে যায়। পরে তার মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী বাড়ির লোকজনকে খবর দিলে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

ছুরিকাঘাতে

একজন নিহত

যাযাদি ডেস্ক

কুমিল্লার সদর উপজেলার ৬ নম্বর জগন্নাথপুর ইউনিয়নের জোড়ামেহের গ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মঙ্গলবার রাতে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত সহিদ ওই গ্রামের মৃত মমতাজ মিয়ার ছেলে। ৩০ বছর সৌদি আরবে থেকে সম্প্রতি দেশে ফেরেন তিনি।

সহিদের বোন জোৎস্না বলেন, গ্রাম্য সালিশকে কেন্দ্র করে তার উপর হামলা হয়। রাত ৮টায় নামাজ পড়ার জন্য মসজিদে যাওয়ার সময় বাড়ির সামনেই তার ভাইয়ের উপর হামলা হয়। রিপন নামে গ্রামের এক ব্যক্তিকে এই হত্যাকাÐের জন্য দায়ী করছে নিহতের স্বজনরা।

চুনারুঘাটে

যুবক খুন

যাযাদি ডেস্ক

হবিগঞ্জের চুনারুঘাটে পূবর্ বিরোধের জের ধরে মঙ্গলবার রাতে সাইফুল ইসলাম (৩০) নামে এক যুবক খুন হয়েছেন। সাইফুল উপজেলার লাল কেয়ার গ্রামের আব্দুস সহিদের ছেলে।

চুনারুঘাট থানার ওসি কেএম আজমিরুজ্জামান জানান, সাইফুলের সঙ্গে একই উপজেলার হিমালিয়া গ্রামের আব্দুল মোত্তালিবের ছেলে চিহ্নিত গাছ পাচারকারী চাঁন মিয়ার সঙ্গে প্রায় ২ বছর ধরে পূবর্ বিরোধ চলছিল। মঙ্গলবার রাতে বাড়ি ফেরার পথে গ্রামের রাস্তায় পূবর্ বিরোধকে কেন্দ্র করে ওই এলাকায় চাঁন মিয়ার সঙ্গে তার ঝগড়া হয়। একপযাের্য় হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে সাইফুলের মাথায় আঘাত করে চাঁন মিয়া। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<13357 and publish = 1 order by id desc limit 3' at line 1