logo
  • Thu, 15 Nov, 2018

  অনলাইন ডেস্ক    ১৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

চল্লিশ হাজার

ইয়াবা জব্দ

যাযাদি রিপোটর্

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ৪০ হাজার ইয়াবা জব্দ করেছে পুলিশ; মাদক সেবন ও বিক্রির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ৬৩ জনকে। বৃহস্পতিবার সকাল থেকে ২৪ ঘণ্টায় রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে থানা ও গোয়েন্দা পুলিশ তাদের গ্রেপ্তার করে।

ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার মো. মাসুদুর রহমান জানান, গ্রেপ্তারদের কাছ থেকে ৪০ হাজার ৬৫৩টি ইয়াবা ট্যাবলেট ছাড়াও কিছু হেরোইন ও গঁাজা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৫টি মামলা করা হয়েছে।

ট্রাকের চাপায়

কিশোর নিহত

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের সদরপুরে ট্রাকের চাপায় এক কিশোর নিহত হয়েছে; আহত হয়েছে আরও দুইজন। শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার সদরপুর-চন্দ্রপাড়া সড়কের নয়রশি এলাকায় এ দুঘর্টনা ঘটে। নিহত মো. সজীব শেখ (১৭) চন্দ্রপাড়ার ওয়াজ হাওলাদার কান্দি গ্রামের খোকন শেখের ছেলে।

সদরপুর থানার পরিদশর্ক (তদন্ত) সুব্রত গোলদার জানান, স্থানীয় নয়রশি এলাকায় বেইলি ব্রিজে ওঠার সময় মোটরসাইলটি চন্দ্রপাড়া থেকে সদরপুরগামী একটি ট্রাককে অতিক্রম করার চেষ্টা করে। এ সময় ট্রাকের চাপায় মোটর সাইকেলের চালক ঘটনাস্থলেই নিহত হয়। আহত হয় দুইজন।

যুবকের ঝুলন্ত

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

গাজীপুর সিটি করপোরেশনের ১০ নম্বর ওয়াডের্র আমবাগ এলাকা থেকে আতিকুর রহমান খাজা (২৫) এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে মরদেহটি উদ্ধার করা হয়। খাজা টাঙ্গাইলের বাসাইল থানার কাশিল এলাকার নুরুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আমবাগ এলাকায় ফারুক হোসেনের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন আতিকুর। সকালে তার ভাড়া বাসার জানালার গ্রিলে গলায় তোয়ালে পেঁচানো ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

বজ্রপাতে এক

কৃষকের মৃত্যু

যাযাদি ডেস্ক

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বজ্রপাতে আব্দুর রহমান (৫০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের নরিংদি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান ওই এলাকার মৃত গহন আলীর ছেলে।

জানা গেছে, শুক্রবার দুপুরে বাড়ির পাশের জমিতে কাজ করছিলেন আব্দুর রহমান। এ সময় হঠাৎ বজ্রপাতে আহত হন তিনি। খবর পেয়ে স্বজন ও আশপাশের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কমর্কতার্ ডা. হাবিব ইসমাইল ভুইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গাংনীতে দুটি

হাতবোমা উদ্ধার

যাযাদি ডেস্ক

মেহেরপুরের গাংনী উপজেলার রাইপুর ইউনিয়নের ৩নং ওয়াডের্র (কড়াইগাছি) গ্রামের সাবেক সদস্য আইয়ূব আলীর বাড়ির গেটের সামনে থেকে দুইটি হাতবোমা উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হাতবোমা দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

গৃহকতার্ আইয়ুব আলীর ছেলে আতিকুর রহমান বলেন, সকাল ৭টার দিকে বাড়ির বাইরে গেটের সামনে লাল কসটেপ মোড়ানো হাতবোমা দেখতে পেয়ে স্থানীয় এলাঙ্গী পুলিশ ক্যাম্পে খবর দিয়। পরে পুলিশ এসে বোমা দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। এলাঙ্গী পুলিশ ক্যাম্পের ইনচাজর্ উপ-পরিদশর্ক (এসআই) আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেছেন।

ধানক্ষেতে চা

বিক্রেতার মরদেহ

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা সদরের কাইলাটি ইউনিয়নের মৌজে বালি গ্রামের একটি ধানক্ষেত থেকে মামুন মিয়া (৩৮) নামে এক চা বিক্রেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ৬টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। মামুন একই গ্রামের মৃত ছোট্ট আবুর ছেলে।

গ্রামের বাসিন্দা তোতা মিয়া জানান, মামুন বালি বাজারে চা বিক্রি করতেন। বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যা থেকে তিনি নিখেঁাজ ছিলেন। শুক্রবার সকালে ধানক্ষেতে তার মরদেহ পাওয়া যায়। নেত্রকোনা মডেল থানার তদন্ত অফিসার (ওসি) উত্তম কুমার রায় জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মগের্ পাঠায়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে