বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত তিনজন

যাযাদি রিপোর্ট
  ০৭ এপ্রিল ২০২০, ০০:০০

ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় রাজধানীর বিভিন্ন সরকারি-বেসরকারি হাসপাতালে তিনজন রোগী ভর্তি হয়েছেন। এছাড়া ডেঙ্গুজ্বরে আক্রান্ত সন্দেহে আরও একজন হাসপাতালে ভর্তি হয়েছেন।

সোমবার বিকালে মহাখালী স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুম থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের কন্ট্রোল রুম থেকে জানানো হয়, ১ জানুয়ারি থেকে এখন পর্যন্ত রাজধানীসহ সারাদেশের বিভিন্ন হাসপাতালে ডেঙ্গু ও সন্দেহভাজন ডেঙ্গু নিয়ে ২৭৪ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। এর মধ্যে ছাড়পত্র নিয়ে চলে গেছেন ২৭০ জন।

মহাখালী স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুমের সহকারী পরিচালক ডা. আয়শা আক্তার বলেন, দেশের অন্যান্য বিভাগে কোনো ডেঙ্গু রোগী ভর্তি নেই। এ বছরে ডেঙ্গু ও ডেঙ্গু সন্দেহে এ পর্যন্ত কোনো রোগীর মৃতু্যর খবর পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<95552 and publish = 1 order by id desc limit 3' at line 1