logo
বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ০৩ এপ্রিল ২০২০, ০০:০০  

নওগাঁয় 'বন্দুকযুদ্ধে' দুজন নিহত

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর আত্রাই ও পত্নীতলা থানা পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মিনহাজুল ইসলাম ওরফে শিকদার (৩৬) ও জাহিদুল ইসলাম (৩৮) নামে দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর রাতে নওগাঁর আত্রাই উপজেলার তিলাবদুরী গ্রামে ও পত্নীতলা উপজেলার বাকরইল গ্রামে পুলিশের সাথে পৃথক এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোসলেম উদ্দিন জানান, মিনহাজুল ইসলাম ওরফে শিকদারের নামে আত্রাই থানায় চারটি হত্যা মামলাসহ ৬টি মামলা রয়েছে। বুধবার দিবাগত রাতে তাকে গ্রেপ্তার করে অস্ত্র উদ্ধারে তিলাবদুরী গ্রামে গেলে পুলিশের সাথে সন্ত্রাসীদের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে মিনহাজুল ইসলাম ওরফে শিকদার নিহত হয়। এসময় বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, চারটি শক্তিশালী বোমা উদ্ধার করা হয়েছে।

অপরদিকে, পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিমল চক্রবর্তী জানান, জাহিদুল ইসলামের বিরুদ্ধে মাদকসহ ১২টি বিভিন্ন মামলা রয়েছে। বুধবার রাতে তাকে গ্রেপ্তার করে অস্ত্র ও মাদক উদ্ধারে বাকরাইল গ্রামে গেলে পুলিশের সাথে সন্ত্রাসীদের বন্দুকযুদ্ধ হয়। এ সময় জাহিদুল ইসলাম নিহত হয়। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ ইয়াবা, দেশীয় তৈরি শটগান, দুই রাউন্ড গুলি, ৪টি বড় হাঁসুয়া উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সকালে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে