logo
বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ০৩ এপ্রিল ২০২০, ০০:০০  

ঢাকায় হঠাৎ বৃষ্টি

যাযাদি রিপোর্ট

দেশের বেশকিছু অঞ্চলের মতো ঢাকার ওপর দিয়েও তাপপ্রবাহ বয়ে যায় বৃহস্পতিবার। দুপুর গড়াতেই গরম বাড়ে। এই গরম থেকে কিছুটা হলেও যেন রেহাই দিয়েছে হালকা বৃষ্টি। বিকাল ৪টার দিকে রাজধানীর বিভিন্ন অঞ্চলে হঠাৎ বৃষ্টি পড়তে শুরু করে। এ বৃষ্টি থাকে বেশ কিছুক্ষণ।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে আবহাওয়াবিদ মো. আফতাব উদ্দিন বলেন, 'এই বৃষ্টি খুব বড় ধরনের হবে না। কোথাও কোথাও বৃষ্টি হবে। কোথাও কোথাও দমকা বাতাসও হবে। ১ থেকে ২ ঘণ্টার মধ্যে এই আবহাওয়া পরিবর্তন হয়ে যাবে।'

সকাল ৯টা পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছিল, সিলেট ও ময়মনসিংহ বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্য জায়গার আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

পূর্বাভাসে ঢাকার কথা না বলা হলেও ঢাকায় বৃষ্টি হয়েছে। এ বিষয়ে আফতাব উদ্দিন বলেন, 'মূল বুলেটিনে না দিলেও আমরা ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার পূর্বাভাসে ঢাকার বৃষ্টির তথ্য দিয়েছি।'

যদিও দুপুর ১টা পরবর্তী ৬ ঘণ্টার ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার পূর্বাভাসে গিয়ে দেখা যায়, তাতে ঢাকায় বৃষ্টির কথা উলেস্নখ নেই। তবে ভোর ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার পূর্বাভাসের তথ্য পাওয়া যায়নি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে